পারডু বনাম ইউকন পণ: জাতীয় চ্যাম্পিয়নশিপ, সেরা বাজি
খেলা

পারডু বনাম ইউকন পণ: জাতীয় চ্যাম্পিয়নশিপ, সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

কানেকটিকাট সমস্ত মরসুমে দলগুলির উপর দৌড়িয়েছে এবং মার্চ ম্যাডনেসের সময় তাদের একটি ঐতিহাসিক উচ্চতায় তুলেছে।

হাস্কিস তাদের চ্যাম্পিয়নশিপ মরসুমে 21.6 পয়েন্ট (আটটি গেম) গড়ে তাদের প্রতিপক্ষকে ছাড়িয়ে গেছে এবং যদি আপনি বিগ ইস্ট টুর্নামেন্টে সেন্ট জনস-এর বিরুদ্ধে তাদের পাঁচ পয়েন্টের জয় বাদ দেন তবে এই সংখ্যাটি 24-এ দাঁড়াবে।

কিন্তু এখন তারা সোমবার রাতে জাতীয় চ্যাম্পিয়নশিপে পারডুর মুখোমুখি হয়, এবং বয়লারমেকাররা অভিজাত পর্যায়েও খেলছে, যা আমাদের চূড়ান্ত মিনিটে কিছুটা উত্তেজনা দেবে।

আসুন একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ বন্ধনী দেখে নেওয়া যাক যা আরও প্রতিযোগিতামূলক খেলাকে প্রতিফলিত করে।

পারডু বনাম কানেকটিকাট মতভেদ

TeamSpreadMoneylineTotalবোর্দো+7.5 (-115)+250o145.5 (-110)ইউকন-7.5 (-105)-300u145.5 (-110) BetMGM এর মাধ্যমে মতভেদ

পারডিউ বনাম কানেকটিকাট খেলা

অ্যাকশন নেটওয়ার্কের ইভান আব্রামসের মতে, হাস্কিস সিডিং যুগে (1979-) প্রথম দল হয়ে ওঠে যারা সরাসরি 10টি এনসিএএ টুর্নামেন্ট গেম জিতেছে, হয় সরাসরি বা স্প্রেডের বিরুদ্ধে।

শনিবার ফাইনাল চারে আলাবামার বিপক্ষে তাদের জয় এবং কভার সেই ধারাটিকে 11-এ প্রসারিত করেছে।

অন্য আধিপত্য তথ্য পয়েন্ট চান? তারা সাড়ে তিন বছরের মধ্যে প্রথম ডিভিশন I দল হয়ে উঠেছে একটি খেলায় 30-0-এ এবং এটি এলিট এইটে একটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ ইলিনয় দলের বিরুদ্ধে এসেছিল।

কিন্তু জাতীয় খেতাব খেলায় ইউকনের প্রত্যাবর্তনে যা হারিয়েছিল তা হল পারডুর অভিজাত স্তরের খেলা।

কেনপম অনুসারে বয়লার প্রস্তুতকারকদের সামঞ্জস্যপূর্ণ দক্ষতা মার্জিন +31.31। পরিপ্রেক্ষিতের জন্য, এটি UConn (+29.86) এর গত মৌসুমের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি।

KenPom ডাটাবেসের মাধ্যমে স্ক্রোল করলে, আমরা দেখতে পাই যে পারডু’র AdjEM গত 27টি জাতীয় চ্যাম্পিয়নদের মধ্যে 13 টির চেয়ে বেশি।

ইউকন গার্ড স্টেফন ক্যাসেল আলাবামার বিরুদ্ধে ড্যাঙ্ক করছে। এপি

একটি সাধারণ বছরে, সমস্ত হাইপ ছিল পারডুর খেলার সর্বকালের সেরাদের একজন হওয়ার সুযোগ নিয়ে। পরিবর্তে, ম্যাট পেইন্টার এবং দুইবারের এপি প্লেয়ার অফ দ্য ইয়ার জ্যাক এডিকে বরখাস্ত করা হয়েছিল।

এটি আমার কাছে একটি অতিরিক্ত প্রতিক্রিয়া বলে মনে হচ্ছে।

রিপোর্ট অনুযায়ী, সমস্ত Moneyline টিকিটের 70% এর বেশি UConn-এ ছিল।

ট্রে কফম্যান রেনেস এবং বোর্দো সোমবার বড় আন্ডারডগ।ট্রে কফম্যান রেনেস এবং বোর্দো সোমবার বড় আন্ডারডগ। অ্যালেক্স মার্টিন/জার্নাল এবং কুরিয়ার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

কিন্তু Huskies এ টাকা নিক্ষেপ করার আগে, মনে রাখবেন যে পারডু ঐতিহাসিকভাবে স্প্রেডের (ATS) বিরুদ্ধে ভাল ছিল যখন র‌্যাঙ্ক করা প্রতিপক্ষের মুখোমুখি হয়।

অ্যাসোসিয়েটেড প্রেসের শীর্ষ 25 টি দলের মুখোমুখি হওয়ার সময় বয়লারমেকারের 8-1-1 চিহ্ন (88.9%) হল যে কোনও দল যেটি গত 15 বছরে অন্তত 10 র‌্যাঙ্কড প্রতিপক্ষের মুখোমুখি হয়েছে তার মধ্যে সেরা ATS জয়ের শতাংশ।

মার্চ ম্যাডনেস 2024 এ বাজি ধরা?

সুতরাং দুটি স্ট্যাট দানবের মধ্যে বেছে নেওয়ার পরিবর্তে, আমি এই দানবটিকে মাঝখানে খেলব। আমি মনে করি UConn আবার জয়ের পথ খুঁজে পাবে, কিন্তু এটা ভক্তদের প্রত্যাশার চেয়ে কঠিন হবে।

আপনি যদি সোমবার রাতে UConn-এর জয়ের ব্যবধানকে এক পয়েন্ট থেকে পাঁচ পয়েন্টের মধ্যে কমাতে সেট করেন, তাহলে এটি মোটামুটি 7:2 প্রদান করে। পারডু সারা মৌসুমে শীর্ষ প্রতিপক্ষের বিপক্ষে কতটা ভালো খেলেছে তা দেখে এটা খুবই উদার বলে মনে হচ্ছে।

বাছাই করুন: UConn 1-5 পয়েন্টে জিততে (+340, DraftKings)

Source link

Related posts

মুমিনুল-মাহমুদউল্লাহর ফিফটিতে পাত্তাই পেল না শেখ জামাল

News Desk

সিরাজগঞ্জবাসীর চোখে ম্যানচেস্টার ইউনাইটেড স্বপ্ন

News Desk

একটি QB খসড়া করার প্রস্তুতির সময় জায়ান্টরা যা শিখেছিল তা একটি ভিন্ন রুট গ্রহণ করছে

News Desk

Leave a Comment