পার-3 মাস্টার্স প্রতিযোগিতা “পরিবারের সাথে মজা করার” সুযোগ
খেলা

পার-3 মাস্টার্স প্রতিযোগিতা “পরিবারের সাথে মজা করার” সুযোগ

অগাস্টা, গা। – সাত মাস আগে, গ্যারি উডল্যান্ড তার মস্তিষ্কের একটি ক্ষত অপসারণের জন্য একটি ভয়ঙ্কর অস্ত্রোপচার করেছিলেন।

বুধবার, তিনি বার্ষিক মাস্টার পার-3 প্রতিযোগিতায় খেলছিলেন এবং তার 6 বছর বয়সী ছেলে জ্যাক্সকে রাউন্ডের চূড়ান্ত পুটটি হিট করতে দেখেছেন তার মুখে পরম আনন্দের অবিস্মরণীয় চেহারা।

উডল্যান্ডের প্রতিযোগিতায় প্রথমবারের মতো হোল-ইন-ওয়ান হওয়ার কয়েক মিনিট পরেই।

পার থ্রি প্রতিযোগিতার সময় নবম সবুজে স্পেনের সার্জিও গার্সিয়ার সঙ্গে কথা হয় যুক্তরাষ্ট্রের গ্যারি উডল্যান্ডের। গেটি ইমেজ

পার-3 টুর্নামেন্ট চলাকালীন স্পেনের জন রহম তার ছেলে কেপাকে ধরে রেখেছেন। গেটি ইমেজ

সাত মাসে এটি একটি বিশাল রূপান্তর হয়েছে।

“এটি আমার 12 তম সময় পার-3 খেলা, এবং আমি কিছু ঘনিষ্ঠ কল ছিল,” উডল্যান্ড বলেন. “কাউকে আসতে দেখে ভাল লাগল। এবং আমার বাচ্চাদের প্রতিক্রিয়া দেখে ভাল লাগল। তারা খুব উত্তেজিত ছিল।

“আমি বলব যে আমার ছেলের ফাইনাল শটে আঘাত করাটা আমার কাছে সেই বলটি (টেকে) যাওয়ার চেয়ে বেশি উত্তেজনাপূর্ণ ছিল। তার জন্য শট করাটাই ছিল সবকিছু। এই নিয়েই সে সারাদিন চিন্তা করেছে। জানত এটা তার শট হবে।

“তিনি আমাকে এটির চেয়ে অনেক কাছাকাছি আঘাত করতে বলেছিলেন, তাই আমি তার কাছে এটি আঘাত না করার জন্য ক্ষমা চেয়েছিলাম। এটি বেশ দুর্দান্ত ছিল, তাই তার প্রতিক্রিয়া দেখুন… এটি বেশ বিশেষ ছিল।”

পার-থ্রি প্রতিযোগিতায় স্ত্রী লেসি ও ছেলে ক্যামের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যাক্স হোমা। গেটি ইমেজ

পার-3 প্রতিযোগিতার সময় মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রুকস কোয়েপকা তার স্ত্রী জেনা সিমস এবং ছেলে ক্রোকে নিয়ে আইলে হাঁটছেন। গেটি ইমেজ

উডল্যান্ড পার-3 প্রতিযোগিতার নাম দিয়েছে — যেখানে অনেক খেলোয়াড় তাদের স্ত্রী, বান্ধবী এবং সন্তানদের সাথে ছিল, পুট মারতেন এবং লাগামহীন আনন্দে বল পুনরুদ্ধার করতেন — “একটু আরাম করার, পরিবারের সাথে মজা করার” সুযোগ। বৃহস্পতিবার শুরু হওয়ার আগে আসল প্রতিযোগিতা।

“আমরা সবাই জানি আগামীকাল থেকে কী ঝুঁকিতে রয়েছে,” উডল্যান্ড বলেছেন। “আপনি এই টুর্নামেন্টটি শেষ হওয়ার সময় থেকে পরের বছর পর্যন্ত চিন্তা করেন।”

একটি দিনের জন্য মোট পাঁচটি গর্ত ছিল।

ইংল্যান্ডের টমি ফ্লিটউড একটি পার-3 টুর্নামেন্টের সময় নবম সবুজে তার ছেলে ফ্র্যাঙ্কলিনের সাথে হাত মেলাচ্ছেন। গেটি ইমেজ

মার্কিন যুক্তরাষ্ট্রের রিকি ফাউলার এবং তার স্ত্রী অ্যালিসন স্টুকি তাদের মেয়ে মায়াকে পার-3 প্রতিযোগিতার সময় ধরে রেখেছেন। গেটি ইমেজ

রিকি ফাওলার, 2020 সাল থেকে তার প্রথম মাস্টার্সে খেলে, পার-3 জিতেছে 5 আন্ডার পার, যার মানে সে এখন পার-3 জিনক্সের সাথে লড়াই করার সর্বশেষ খেলোয়াড় – কোন বিজয়ী কখনও মাস্টার্স জিতেনি।

“সপ্তাহ শুরু করার দুর্দান্ত উপায়,” ফাউলার বলেছিলেন। “পার-3 প্রতিযোগিতাটি বিশেষ কিছু — মাস্টার্সের ঐতিহ্য এবং সেখানে যেতে সক্ষম হওয়া, এবং এখন এটির সাথে আমার পরিবারকে রাখতে সক্ষম হচ্ছে। আমি বছরের পর বছর ধরে অনেক ছোট বাচ্চাদের কাছাকাছি ছিলাম, কিন্তু এটি আমাদের যখন সেখানে আমাদের নিজের বাচ্চা থাকে তখন একটু ভিন্ন। তাই এটা ছিল আমাদের জন্য আমার স্ত্রী এবং আমার প্রথম মেয়ের সাথে থাকার একটি বিশেষ উপায়, এবং এটি এমন কিছু যা আমাদের সবসময় থাকবে।

ফাউলার জর্ডান স্পিথের সাথে খেলেছিলেন, যার স্ত্রী অ্যানি এবং ছেলে স্যামিও সেখানে ছিলেন। সামি এবং ফাউলারের মেয়ে মায়া চার দিনের ব্যবধানে জন্মগ্রহণ করেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের কিগান ব্র্যাডলি একটি par-3 টুর্নামেন্টের সময় তার ছেলেকে নবম টি থেকে একটি শট মারতে দেখেছেন৷ গেটি ইমেজ

“তারা কয়েকটি শট মেরেছে,” ফাউলার বলেছেন। “সেটা ছিল সবচেয়ে ভালো অংশ – শুধু তাদের সেখান থেকে বের করে আনা এবং তাদের দৌড়াতে দেখা। এখানে ফিরে আসতে অনেক সময় হয়েছে। একটি বিশেষ জায়গা। আমার পছন্দের একটি। আমি আগামীকাল শুরু করার অপেক্ষায় রয়েছি।”

এবং পার-3 প্রতিযোগিতার জিনক্স ভাঙুন।

Source link

Related posts

ব্রিউয়ার এবং রে বিশাল বেঞ্চ-ক্লিয়ারিং ঝগড়ার মধ্যে ঘুষি নিক্ষেপ করে

News Desk

ক্যাটলিন ক্লার্ক বলেছেন যে তিনি ড্যান হার্লিকে “প্রশংসিত” করেন এবং এটি “অসাধারণ” যে তিনি ইউসিএলএ-তে অবস্থিত

News Desk

DraftKings Promo Code : Bet $5, Get $150 in Bonus Bets Instantly

News Desk

Leave a Comment