পিজিএ গলফার বিলি হর্শেল “ভয়হীন” ব্রেসলেটের জন্য টেলর সুইফটের দুর্ঘটনাজনিত প্রেরণা নিয়ে আলোচনা করেছেন।
খেলা

পিজিএ গলফার বিলি হর্শেল “ভয়হীন” ব্রেসলেটের জন্য টেলর সুইফটের দুর্ঘটনাজনিত প্রেরণা নিয়ে আলোচনা করেছেন।

টেলর সুইফ্টের ব্রেসলেটের ক্ষেত্রে ট্র্যাভিস কেলসি যে ভাগ্য করেছিলেন তা বিলি হর্শেলের নাও থাকতে পারে — কেলসি পপ তারকাকে ডেটিং করে এর সুবিধা নিয়েছিল।

কিন্তু পিজিএ গলফার সুইফটকে একটি অনুপ্রেরণামূলক কৌশল হিসাবে ব্যবহার করেছিল – এবং তিনি এটি বুঝতেও পারেননি।

হরশেল বলেছেন যে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের পরে, তার স্ত্রী তাকে একটি ব্রেসলেট বানিয়েছিলেন যাতে বলা হয়েছিল “ভয়হীন”। শব্দটি সুইফটের দ্বিতীয় অ্যালবামের নাম হতে পারে, যা 2008 সালে প্রকাশিত হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইংল্যান্ডের ভার্জিনিয়া ওয়াটারে 06 সেপ্টেম্বর, 2022-এ ওয়েন্টওয়ার্থ গলফ ক্লাবে BMW পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে একটি অনুশীলন রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের বিলি হরশেল একটি শট খেলছেন। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

কিন্তু, ব্রেসলেটটি তৈরি করা হয়েছিল, কারণ তিনি পথে সাহসী হতে চেয়েছিলেন।

“শুনুন, টেলর সুইফট আমার বাড়িতে বিশাল,” হর্শেল এই সপ্তাহে ভ্যালেরো টেক্সাস ওপেনে বলেছিলেন। “আমার মেয়েরা গত বছর আটলান্টায় আমার স্ত্রীর সাথে একটি টেলর সুইফ্ট কনসার্টে গিয়েছিল, এবং তারা বিশাল সুইফ্টিস। তাই, আমার সবচেয়ে বয়স্ক, স্কাইলার, আমাকে একটি ব্রেসলেট তৈরি করেছে যা আমি প্রায় এক বছর ধরে পরছি। এটি কেবল স্কাই বলে এবং Colps এবং X. এবং প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের পরে, আমি আমার দলের সাথে কথা বলেছিলাম এবং আমার স্ত্রী বলেছিল যে আমার কম ভয় নিয়ে খেলতে হবে…তাই আমার স্ত্রী আমাকে একটি নির্ভীক ব্রেসলেট বানিয়েছে।

টেলর সুইফট একটি ঝকঝকে গাউন পরে জিলেট স্টেডিয়ামে মঞ্চে পারফর্ম করছেন

ডেমোক্র্যাটিক পার্টির কর্মকর্তারা এই বছর ফ্লোরিডায় টেলর সুইফটের কনসার্টে যোগ দেওয়ার এবং তরুণ ভোটারদের সাথে তাদের প্ল্যাটফর্ম সম্পর্কে কথা বলার পরিকল্পনা করছেন। (TAS রাইটস ম্যানেজমেন্টের জন্য Scott Eisen/TAS23/Getty Images)

উইন্ডহাম ক্লার্ক স্বীকার করেছেন যে তিনি পিজিএ/এলআইভি ড্রামা নিয়ে অধৈর্য হচ্ছেন: ‘আমি শুধু চাই যে গল্ফের জন্য সেরা কী’

হর্শেল আসলে বলেছিলেন যে তিনি টিপিসি সগ্রাসে ফাইনাল রাউন্ডের সময় শার্পি শব্দটি তার কব্জিতে লিখতে চেয়েছিলেন, এখনও সুইফ্ট এনকাউন্টারের প্রতি সম্পূর্ণ গাফিলতি।

“আমি সবচেয়ে বড় সুইফ্টি নই,” তিনি স্বীকার করেন।

যাইহোক, ব্রেসলেট তৈরির পর থেকে, তিনি বলেছেন “এখন তাকে অনেক জিজ্ঞাসা করা হয়।”

“(অনুরাগীরা) আমাকে জিজ্ঞাসা করুন আমি সুইফ্টি কিনা বা এটি বন্ধুত্বের ব্রেসলেট বা যাই হোক না কেন। এটি একটি দুর্দান্ত ছোট জিনিস, কিন্তু যখন আমি যে বিষয়ে ভাবতে চাই তার গলফ খেলি তখন এটি আমাকে সঠিক মনের মধ্যে রাখে।”

মার্কিন যুক্তরাষ্ট্রের বিলি হরশেল ইংল্যান্ডের ওয়েন্টওয়ার্থ গল্ফ ক্লাব, সারে, রবিবার, 12 সেপ্টেম্বর, 2021-এ পিজিএ চ্যাম্পিয়নশিপের চতুর্থ দিনে জয়ের পর ট্রফি তুলেছেন। (স্টিফেন প্যাস্টন/পিএ এপি এর মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

Horschel, 2014 FedEx কাপ চ্যাম্পিয়ন, গত সপ্তাহে হিউস্টন ওপেনে এই বছর তার দ্বিতীয় শীর্ষ-10 সমাপ্তির জন্য সপ্তম স্থান অর্জন করেছে। তিনি 2022 সালের জুনে দ্য মেমোরিয়ালের পর তার প্রথম জয়ের লক্ষ্যে রয়েছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জর্ডান কোলম্যান সিটি সেকশনের প্রিলিমিনারিতে 100-মিটার ড্যাশে একটি প্রদর্শনী করেন

News Desk

রেঞ্জার্স এবং স্ট্যানলি কাপে তাদের প্রত্যাবর্তনের মধ্যে একটি গোলরক্ষকের দ্বৈত লড়াই

News Desk

মোহামেডানকে লজ্জার রেকর্ড থেকে বাঁচালেন শুভাগত হোম

News Desk

Leave a Comment