পিজিএ চ্যাম্পিয়নশিপে স্কটি শেফলারের ড্রাইভিং দুর্ঘটনায় একজন পুলিশ অফিসার হাসপাতালে ভর্তি
খেলা

পিজিএ চ্যাম্পিয়নশিপে স্কটি শেফলারের ড্রাইভিং দুর্ঘটনায় একজন পুলিশ অফিসার হাসপাতালে ভর্তি

লুইসভিলের একজন পুলিশ অফিসারকে শুক্রবার সকালে স্কটি শেফলারের গাড়ি টেনে নিয়ে যাওয়ার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, গ্রেপ্তারের একটি সূত্র জানায়।

ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরের ঘটনার পরে শ্যাফলারকে গ্রেপ্তার করা হয়েছিল এবং বিশ্বের এক নম্বর গলফার তার দ্বিতীয় রাউন্ডের শুরুর প্রস্তুতির জন্য কোর্সে প্রবেশের চেষ্টা করছিলেন।

শেফলারের বিরুদ্ধে একজন পুলিশ অফিসারের উপর সেকেন্ড-ডিগ্রি হামলা, থার্ড-ডিগ্রি ফৌজদারি দুষ্টুমি, বেপরোয়া ড্রাইভিং এবং ট্রাফিক পরিচালনাকারী অফিসারের সিগন্যাল উপেক্ষা করার অভিযোগ আনা হয়েছিল।

স্কটি শেফলারকে ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে গ্রেপ্তার করা হয়েছিল। এপি

পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় স্কটি শেফলার। গেটি ইমেজ

শেফলার একটি শাটল বাসের সাথে জড়িত একটি অসম্পর্কিত মারাত্মক দুর্ঘটনার কারণে সৃষ্ট ট্র্যাফিকের মধ্য দিয়ে বুনতে চেষ্টা করছিলেন।

“গোয়েন্দা গিলিস পশ্চিমগামী লেনের মাঝখানে ছিলেন, সম্পূর্ণ এলএমপিডি ইউনিফর্ম এবং একটি হলুদ হাই-ভিজিবিলিটি রিফ্লেক্টিভ রেইন জ্যাকেট পরেছিলেন,” উদ্ধৃতিটি লেখা হয়েছে। “গোয়েন্দা গিলিস বিষয়টিকে থামিয়ে দেয় এবং নির্দেশ দেওয়ার চেষ্টা করে। বিষয়টি মেনে চলতে অস্বীকার করে এবং দ্রুত গতিতে গোয়েন্দা গিলিসকে মাটিতে টেনে নিয়ে যায়। গোয়েন্দা গিলিস তার বাম কব্জি এবং হাঁটুতে ব্যথা, ফোলা এবং ঘর্ষণ অনুভব করেন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরী চিকিৎসা কর্মীদের দ্বারা আরো চিকিৎসা।”

শেফলারকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছিল, যেমনটি ইএসপিএন-এর জেফ ডার্লিংটন দ্বারা ধারণ করা ফুটেজে দেখা যায়, এবং তাকে জেলে পাঠানো হয়।

তিনি 9 টার পরে এবং 10:08 টার সময় শুরু করার পরপরই কোর্সে ফিরে আসেন।

“আজ সকালে, আমি পুলিশ অফিসারদের নির্দেশ মতো কাজ করছিলাম। “পরিস্থিতিটি খুব বিশৃঙ্খল ছিল, যা আগে ঘটে যাওয়া দুঃখজনক ঘটনার পরিপ্রেক্ষিতে বোধগম্য, এবং আমি ভেবেছিলাম যে আমাকে যা করতে বলা হচ্ছে তার একটি উল্লেখযোগ্য ভুল বোঝাবুঝি ছিল,” শেফলার একটি বিবৃতিতে বলেছেন।

“আমি কখনই নির্দেশাবলী উপেক্ষা করতে চাইনি আশা করি আমি এটিকে একপাশে রেখে আজ গল্ফের দিকে মনোনিবেশ করতে পারি।

স্কটি শেফলারের ছবি। গেটি ইমেজ

দুর্ঘটনাটি সকাল 5:45 মিনিটে ঘটে এবং লুইসভিলে এলাকায় অন্ধকার এবং বৃষ্টি হচ্ছিল।

এই পরিস্থিতিতে তাকে সাহায্য করার জন্য শেফলার একজন স্থানীয় অ্যাটর্নি নিয়োগ করেছিলেন।

PGA চ্যাম্পিয়নশিপে স্কটি শেফলারের সকালের পোস্টের সর্বশেষ কভারেজ অনুসরণ করুন

তার অ্যাটর্নি, স্টিভ রোমাইনস বলেছেন, “বিভ্রান্তির মধ্যে, স্কটি একজন ভিন্ন অফিসারের ট্রাফিক সিগন্যালকে উপেক্ষা করেছিল যার ফলে এই অভিযোগগুলি দায়ের করা হয়েছিল।”

“অনেক প্রত্যক্ষদর্শী নিশ্চিত করেছেন যে তিনি কিছু ভুল করেননি কিন্তু কেবল নির্দেশিত হিসাবে কাজ করছিল। নির্দেশিত হলে তিনি অবিলম্বে থামেন এবং কখনই তার গাড়ির সাথে কোনও অফিসারকে আক্রমণ করেননি। আমরা এই বিষয়টিকে প্রয়োজনে বিচার করব এবং তাকে সম্পূর্ণভাবে অব্যাহতি দেওয়া হবে।”

Scottie Scheffler PGA চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের জন্য যথাসময়ে মাঠে ফিরে এসেছে। গেটি ইমেজ

ডার্লিংটন শেফলারের পিছনে ছিলেন এবং পুরো পরিস্থিতিটি উন্মোচিত হতে দেখেছিলেন।

“যখন তিনি থামলেন না, তখন পুলিশ অফিসার নিজেকে গাড়ির কাছে পিন করলেন, এবং শেফলার গাড়ি থামানোর আগে আরও 10 গজ গাড়ি চালিয়ে তারপর পুলিশ অফিসারটি তার হাত ধরে, শেফলার অবশেষে দরজা খোলার আগে তাকে গাড়ি থেকে বের করার চেষ্টা করেছিল। স্পোর্টস সেন্টারে ডার্লিংটন বলেন, সেই সময়ে পুলিশ অফিসার শ্যাফলারকে গাড়ি থেকে টেনে নিয়ে যান, তিনি তাকে গাড়ির দিকে ঠেলে দেন এবং সঙ্গে সঙ্গে তাকে হাতকড়া পরিয়ে দেন।

Source link

Related posts

জিততে না পারলেও পয়েন্ট টেবিলের চারে উঠে এলো বার্সা

News Desk

বিলের জিএম বলেছেন স্টেফন ডিগস ট্রেড ‘অর্থবোধক’ পুনর্নির্মাণের ধারণা বন্ধ করে দেয়

News Desk

মেটসের জন্য ড্যারিল স্ট্রবেরির নম্বরের অবসরে হোম রান অ্যাপলে একটি বিশেষ স্থানান্তর অন্তর্ভুক্ত

News Desk

Leave a Comment