পিজিএ ট্যুরের পিটার মালনাটি গ্রেসন মারের মৃত্যুর পরে আবেগপূর্ণ সাক্ষাত্কার দিয়েছেন: ‘আমরা সবাই শুধু মানুষ’
খেলা

পিজিএ ট্যুরের পিটার মালনাটি গ্রেসন মারের মৃত্যুর পরে আবেগপূর্ণ সাক্ষাত্কার দিয়েছেন: ‘আমরা সবাই শুধু মানুষ’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

গল্ফ সম্প্রদায় দু’বারের পিজিএ ট্যুর বিজয়ী গ্রেসন মারের আকস্মিক ক্ষতির জন্য শোক প্রকাশ করতে থাকে, যিনি 30 বছর বয়সে শনিবার সকালে অপ্রত্যাশিতভাবে মারা যান।

শনিবার চার্লস শোয়াব চ্যালেঞ্জের তৃতীয় রাউন্ডের পর সহকর্মী পিজিএ ট্যুর গলফার পিটার মালনাটি একটি আবেগঘন সাক্ষাৎকার দিয়েছেন। টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় রাউন্ডে তিনি মারের সাথে জুটি বেঁধেছিলেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের পিটার মালনাটি 29শে মার্চ, 2024-এ হিউস্টন, টেক্সাসে মেমোরিয়াল পার্ক গলফ কোর্সে হিউস্টন চিলড্রেন টেক্সাস ওপেনের দ্বিতীয় রাউন্ডের সময় তৃতীয় ফেয়ারওয়েতে হাঁটছেন। (লোগান রিলি/গেটি ইমেজ)

“এটা সত্যিই কঠিন হতে চলেছে,” মলনাতি শুরু করলেন, ইতিমধ্যেই তার আবেগ ধরে রাখার চেষ্টা করলেন। “আমি গ্রেসনকে ভালোভাবে চিনতাম না, তবে আমি তার সাথে শেষ দুই দিন কাটিয়েছি।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“এটা খুবই মজার, এখানে একটা খারাপ বিরতি বা সেখানে একটা ভালো বিরতি নিয়ে আমরা খুব চাপে পড়ে যাই,” মলনাতি কান্না চেপে ধরে থামলেন। “আমরা এখানে খুব প্রতিযোগী। আমরা সবাই একে অপরকে হারাতে চাই। তারপর এরকম কিছু ঘটবে, এবং আপনি বুঝতে পারবেন আমরা সবাই শুধু মানুষ।”

অসুস্থতার কারণে 16 তম হোলের পর শুক্রবার টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করে নেন মারে।

“এটি মাত্র একটি দিন – এটি সত্যিই একটি কঠিন দিন কারণ আপনি গ্রেসনকে দেখেন, এবং আপনি তাকে এমন একজন হিসাবে দেখেন যিনি অতীতে স্পষ্টভাবে এবং দৃশ্যমানভাবে সংগ্রাম করেছেন, এবং তিনি এটি সম্পর্কে খোলামেলা ছিলেন। এবং তারপরে আপনি তাকে সুন্দর এবং সুন্দর হতে দেখেন। তার জীবনকে এমন জায়গায় ফিরিয়ে আনা যেখানে তিনি জিনিসগুলি সম্পর্কে ভাল অনুভব করেন, এটা দুঃখজনক,” মালনাতি চালিয়ে যান। অত্যন্ত”।

পিজিএ ট্যুর প্লেয়ার গ্রেসন মারে, 30, টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করার পরে মারা যান

সফরে মারের ক্যারিয়ারে দুটি জয় রয়েছে, যার মধ্যে রয়েছে হাওয়াইয়ে এই বছরের সনি ওপেন কিগান ব্র্যাডলি এবং আহন বিয়ং-হুনের বিরুদ্ধে প্লে অফে। 2017 বারবাসোল চ্যাম্পিয়নশিপে তার অভিষেক হয়েছিল।

ব্যাট হাতে গ্রেসন মারে

গ্রেসন মারে উত্তর ক্যারোলিনার শার্লটে 12 মে, 2024-এ কোয়েল হোলো ক্লাবে ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডের সময় দ্বিতীয় সবুজ পাঠ করছেন। (গেটি ইমেজের মাধ্যমে বেন জ্যারেড/পিজিএ ট্যুর)

তিনি মদ্যপান এবং মানসিক স্বাস্থ্যের সাথে তার অতীতের সংগ্রাম সম্পর্কে খোলামেলা ছিলেন। জানুয়ারিতে, মারে প্রকাশ করেছিলেন যে তিনি আট মাস ধরে শান্ত ছিলেন, বিবাহিত ছিলেন, একজন খ্রিস্টান হয়েছিলেন এবং অনুভব করেছিলেন যে তার সেরা গল্ফ ক্যারিয়ার তার সামনে রয়েছে। 16 সদস্যের প্লেয়ার অ্যাডভাইজরি বোর্ডেও তার নাম ছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ইউএস ওপেন চ্যাম্পিয়ন ওয়েব সিম্পসন, যিনি মারেকে 20 বছরেরও বেশি সময় ধরে চেনেন, শনিবার বলেছেন যে মারে সম্প্রতি তার বিশ্বাসের সাথে আরও বেশি সংযুক্ত হয়েছেন।

গ্রেসন মারে ভক্তদের উদ্দেশে দোলা দিচ্ছেন

টেনেসির কলেজ গ্রোভ-এ 17 সেপ্টেম্বর, 2023-এ স্নেডেকার ফাউন্ডেশনের সিমন্স ব্যাঙ্ক ওপেন জেতার পরে মার্কিন যুক্তরাষ্ট্রের গ্রেসন মারে একটি ট্রফি উপস্থাপনার সময় প্রতিক্রিয়া জানিয়েছেন। (অ্যালেক্স স্লিটজ/গেটি ইমেজ)

“তিনি সত্যিই কয়েক বছর ধরে তার বিশ্বাস আবিষ্কার করেছেন, এবং মনে হচ্ছে গত ছয় থেকে আট মাস ধরে, তিনি সত্যিই খ্রিস্টের জন্য তার জীবন উৎসর্গ করতে শুরু করেছেন এবং তার জীবন দিয়ে খ্রিস্টকে সম্মান করার চেষ্টা করেছেন। অবশ্যই তার কাছে আরও হালকা মনে হয়েছে। গত কয়েক মাসে যখন আমি তাকে দেখি তখন একটি ভাল উপায়।”

মৃত্যুর কারণ ঘোষণা করা হয়নি।

ফক্স নিউজ চ্যানেলের রায়ান মোরেক এবং অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিশ্বকাপ নয়, পিএসজিতে ফেরার দিন পেলেকে স্মরণ করলেন মেসি

News Desk

পিজিএ চ্যাম্পিয়নশিপ গ্রেপ্তারে স্কটি শেফলারের বিরুদ্ধে অভিযোগ খারিজ করা হয়েছে

News Desk

বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মিরাজ

News Desk

Leave a Comment