পিজিএ ট্যুর-এলআইভি গল্ফ আলোচনায় টাইগার উডস: ‘আমরা সঠিক পথে যাচ্ছি’
খেলা

পিজিএ ট্যুর-এলআইভি গল্ফ আলোচনায় টাইগার উডস: ‘আমরা সঠিক পথে যাচ্ছি’

অগাস্টা, জিএ – রবিবার তার রাউন্ডের পরে, টাইগার উডসকে প্রথমবারের মতো জিজ্ঞাসা করা হয়েছিল যে সাম্প্রতিক বৈঠকটি পিজিএ ট্যুর, প্লেয়ার্স অ্যাডভাইজরি কাউন্সিল (যার তিনি একজন সদস্য) এবং সৌদি আরব পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের সভাপতি ইয়াসেরের মধ্যে হয়েছিল। আল-রুমাইয়ান একটি যৌথ PGA ট্যুর চুক্তিতে পৌঁছানোর প্রয়াসে এবং LIV গল্ফ।

গত বছরের ৬ জুন বহুল প্রচারিত “ফ্রেমওয়ার্ক চুক্তি” ঘোষণার পর থেকে, উভয় পক্ষকে একত্রিত করতে সামান্য অগ্রগতি হয়েছে।

রবিবার মাস্টার্সে টাইগার উডস। গেটি ইমেজ

10 ফেব্রুয়ারী, 2024-এ লাস ভেগাসে LIV গল্ফ ইভেন্টে সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের চেয়ারম্যান ইয়াসির আল-রুমাইয়ান।10 ফেব্রুয়ারী, 2024-এ লাস ভেগাসে LIV গল্ফ ইভেন্টে সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের চেয়ারম্যান ইয়াসির আল-রুমাইয়ান। গেটি ইমেজ

বাহামাসের উডসের বাড়িতে মার্চে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের পরের দিন বৈঠকটি হয়েছিল, যেখানে উডস আল-রুমায়িয়ানের সাথে 18টি হোল খেলেছিলেন।

অন্যান্য পিজিএ ট্যুর পলিসি কাউন্সিলের সদস্য জর্ডান স্পিথ, অ্যাডাম স্কট, প্যাট্রিক ক্যান্টলে, পিটার মালনাটি এবং ওয়েব সিম্পসনও উপস্থিত ছিলেন।

“আমরা সঠিক পথে চলছি,” উডস রবিবার বলেছেন। তিনি যোগ করেছেন: “আমি জানি না আমরা (একটি চুক্তিতে পৌঁছানোর) কাছাকাছি আছি কি না, তবে আমরা অবশ্যই সঠিক পথে এগোচ্ছি এটি একটি খুব ইতিবাচক বৈঠক ছিল এবং আমি মনে করি উভয় পক্ষই একটি ইতিবাচক বৈঠক থেকে বেরিয়ে এসেছে অনুভূতি।”

যেকোন চুক্তির প্রতিবন্ধকতার মধ্যে রয়েছে কিভাবে PGA ট্যুর খেলোয়াড়দের ক্ষতিপূরণ দেওয়া যায় যারা সফরের প্রতি অনুগত থেকেছে এবং সৌদি-সমর্থিত লিগের সাথে স্বাক্ষর করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছে এবং কীভাবে LIV টিম ফর্ম্যাটকে অন্তর্ভুক্ত করতে হবে।

Source link

Related posts

ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স

News Desk

রশিদের অবিশ্বাস্য ব্যাটিংয়ের পরও নায়ক কাশ্মিরি পেসার

News Desk

শিরোপা জয়ের লড়াইয়ে সিটি

News Desk

Leave a Comment