পিজিএ ট্যুর গলফাররা গ্রেসন মারেকে তাদের ফাইনাল ট্যুরের পোশাকে একটি বিশেষ সংযোজন দিয়ে সম্মানিত করছে
খেলা

পিজিএ ট্যুর গলফাররা গ্রেসন মারেকে তাদের ফাইনাল ট্যুরের পোশাকে একটি বিশেষ সংযোজন দিয়ে সম্মানিত করছে

এই গল্পটি আত্মহত্যা সম্পর্কে যদি আপনি বা আপনার পরিচিত কেউ আত্মহত্যার চিন্তা করে থাকেন, তাহলে অনুগ্রহ করে সুইসাইড অ্যান্ড ক্রাইসিস লাইফলাইনে কল করুন 988 বা 1-800-273-টক (8255)।

রবিবার চার্লস শোয়াব চ্যালেঞ্জে খেলা শেষ হয়, কিন্তু গ্রেসন মারের মৃত্যুর পর পিজিএ ট্যুর এবং সমগ্র গল্ফ বিশ্ব শোকে মুহ্যমান।

মারের বাবা-মা রবিবার একটি হৃদয়বিদারক বিবৃতি জারি করে নিশ্চিত করেছেন যে তিনি “আত্মহত্যা করেছেন।”

মারেকে সম্মান জানাতে, পিজিএ ট্যুর খেলোয়াড়দের তাদের টুপিতে কালো এবং লাল ফিতা পরতে দেখা গেছে, যা পরিবার রবিবারের চূড়ান্ত রাউন্ডে পরতে অনুরোধ করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের ফোর্ট ওয়ার্থে 26 মে, 2024-এ ঔপনিবেশিক কান্ট্রি ক্লাবে চার্লস শোয়াব চ্যালেঞ্জের ফাইনাল রাউন্ডের সময় ওয়েব সিম্পসন 16 তম সবুজ ড্রাইভ করেন। (টিম হিটম্যান/গেটি ইমেজ)

সফরে মারে সবসময় তার সানডে গিয়ারে কালো এবং লাল পরতেন, যা NHL-এর ক্যারোলিনা হারিকেনস – উত্তর ক্যারোলিনার রালেতে তার নিজ শহর দল।

মারে, 30, অসুস্থতার কারণে শুক্রবার চার্লস শোয়াব চ্যালেঞ্জ থেকে প্রত্যাহার করে নিয়েছেন। সপ্তাহান্তে খেলার জন্য কাট লাইনের বাইরে মাত্র একটি শট থাকা সত্ত্বেও তিনি তার রাউন্ড শেষ করার পর পাঁচ নম্বরে ছিলেন এবং টুর্নামেন্টে তিন নম্বরে ছিলেন।

মারে পরিবার রবিবার তাদের বিবৃতি জারি করেছে, তাদের ছেলের আত্মহত্যার একদিন পর।

গলফ তারকাদের কাছ থেকে গ্রেসন মারে শ্রদ্ধাঞ্জলি: ‘শব্দের জন্য ক্ষতি’

“আমরা গত 24 ঘন্টা কাটিয়েছি যে আমাদের ছেলে মারা গেছে তা বোঝার চেষ্টা করেছি। এটা পরাবাস্তব যে কেবল আমাদের নিজের কাছেই স্বীকার করতে হবে না, আমাদেরকে এটি বিশ্বের কাছেও স্বীকার করতে হবে। এটি একটি দুঃস্বপ্ন.” এক বিবৃতিতে তারা ড.

তারা বলেছিল: “আমাদের অনেক প্রশ্ন আছে যার কোন উত্তর নেই কিন্তু একটি প্রশ্ন।” “গ্রেসন কি ভালোবাসতেন? হ্যাঁ। আমাদের দ্বারা, তার ভাই ক্যামেরন, তার বোন এরিকা, তার বর্ধিত পরিবার, তার বন্ধুরা, তার সহকর্মীরা এবং – স্পষ্টতই – আপনারা অনেকেই এটি পড়ছেন। তিনি ভালোবাসতেন এবং মিস করবেন “”

গ্রেসন মারে ভক্তদের উদ্দেশে দোলা দিচ্ছেন

গ্রেসন মারে 17 সেপ্টেম্বর, 2023-এ টেনেসির কলেজ গ্রোভ-এ স্নেডেকার ফাউন্ডেশনের সিমন্স ব্যাঙ্ক ওপেন জেতার পর একটি ট্রফি উপস্থাপনার সময় প্রতিক্রিয়া দেখান। (অ্যালেক্স স্লিটজ/গেটি ইমেজ)

“আমরা PGA ট্যুর এবং সমগ্র গল্ফ বিশ্বকে সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। গ্রেসনের জন্য জীবন সবসময় সহজ ছিল না, এবং যদিও তিনি নিজের জীবন নিয়েছিলেন, আমরা জানি তিনি এখন শান্তিতে বিশ্রাম নিচ্ছেন।”

পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহান সাংবাদিকদের বলেছেন যে তিনি শনিবার মারের পিতামাতার সাথে কথা বলেছেন এবং বলেছেন যে সফর তাদের ছেলেকে সম্মান জানাতে টুর্নামেন্টে খেলা বন্ধ করবে। তারা দুজনেই খেলা চালিয়ে যেতে রাজি হয়েছেন।

“তারা অনড় ছিল যে গ্রেসন আমাদের এটি করতে চেয়েছিলেন। যদিও এটি কঠিন, আমরা তাদের ইচ্ছাকে সম্মান করতে চাই,” মোনাহান একটি বিবৃতিতে লিখেছেন।

মারে তার জীবনের আগে হতাশা এবং উদ্বেগের কথা উল্লেখ করে মানসিক স্বাস্থ্যের সাথে তার যুদ্ধের বিষয়ে স্পষ্টবাদী ছিলেন। তিনি অ্যালকোহল আসক্তির জন্য চিকিত্সাও চেয়েছিলেন এবং জানুয়ারিতে বলেছিলেন যে তিনি বেশ কয়েক মাস ধরে শান্ত ছিলেন।

গ্রেসন মারে বাঙ্কারে শট করেন

14 জানুয়ারী, 2024-এ হনলুলুতে ওয়াইলে কান্ট্রি ক্লাবে হাওয়াইয়ে সনি ওপেনের ফাইনাল রাউন্ডের সময় গ্রেসন মারে নবম গর্তে একটি বাঙ্কার থেকে একটি শট খেলছেন। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মারে পিজিএ ট্যুরে দুইবারের বিজয়ী ছিলেন, সম্প্রতি হাওয়াইয়ে সনি ওপেনে জিতেছিলেন। তিনি 2017 বারবাসোল চ্যাম্পিয়নশিপও জিতেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

উমরান মালিকের গতির সামনে অসহায় পাঞ্জাব

News Desk

ডজার্স বনাম যমজ মতভেদ, ভবিষ্যদ্বাণী: বুধবারের জন্য সেরা MLB বাজি৷

News Desk

হালান্ডের পক্ষেই গার্দিওলা

News Desk

Leave a Comment