পিটার ল্যাভিওলেট অবশেষে তার স্বপ্নের রেঞ্জার্স লাইনআপ ফিল্ড করতে পারেন
খেলা

পিটার ল্যাভিওলেট অবশেষে তার স্বপ্নের রেঞ্জার্স লাইনআপ ফিল্ড করতে পারেন

এটি অবশ্যই 2023-24 মৌসুমে রেঞ্জার্সের কাছে অনন্য ছিল না কারণ এনএইচএল-এর 32 টি দলের অন্তত অর্ধেক ক্যাপ অনুগত থাকার জন্য দীর্ঘমেয়াদী ইনজুরি থেকে মুক্তি দিতে লিপ্ত ছিল।

কিন্তু বাস্তবতা হল যে 2 নভেম্বর থেকে কোচ পিটার ল্যাভিওলেট তার পুরো স্কোয়াডকে কাজে লাগানোর সুযোগ পাননি, যখন ফিলিপ চাইটিল মৌসুমের 10 তম খেলায় সিজন-এন্ডিং কনকশনের শিকার হন।

এখন, যদিও, সবচেয়ে উপযুক্ত মুহুর্তে, ব্লুশার্টগুলির সম্পূর্ণ পরিপূরক উপলব্ধ রয়েছে এবং জিএম ক্রিস ড্রুরিকেও কোনও ক্যাপ ট্রিকস টানতে হবে না, এখন তাই না?

মঙ্গলবার অনুশীলনের সময় রেঞ্জার্স রাইট উইঙ্গার ব্লেক হুইলার, ১৭ নং। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রেঞ্জাররা সুস্থ, বা যে কোনও দল মরসুমে এই সময়ে থাকতে আশা করতে পারে। এটি সম্ভবত ফ্লোরিডার বিপক্ষে কনফারেন্স ফাইনালের গেম 1 এর জন্য বুধবার দলটি গার্ডেনে যে আপেক্ষিক গতির একটি উপজাত।

এটি দুই বছর আগে ছিল না যখন রেঞ্জার্সের প্রথম দুটি রাউন্ডের প্রতিটিতে সাতটি গেমের প্রয়োজন ছিল এবং 40 দিনের মধ্যে 20টি প্লে অফ গেম খেলে শেষ হয়েছিল যখন গেমগুলির মধ্যে একবার মাত্র দুই দিনের বেশি সময় ছিল। এই ব্লু জার্সিগুলির ক্যাপস এবং স্টিকগুলিকে প্লে অফে পাঠাতে মাত্র 10টি গেম লেগেছিল এবং তাদের রাউন্ডগুলির মধ্যে ছয় দিন সময় ছিল৷ লাইটনিং এবং ব্রুইন্সকে নামাতে পুডি ট্যাটসের জন্য শুধুমাত্র একটি খেলা লেগেছিল।

Chytil, অবশ্যই, 188 দিনের অনুপস্থিতির পর ক্যারোলিনা সিরিজের গেম 3-এ ফিরে আসেন, কিন্তু তারপর অসুস্থতা এবং ব্যথার সংমিশ্রণের কারণে চূড়ান্ত তিনটি গেম মিস করেন। ওভারটাইমে আর্টেমি প্যানারিনের বিচ্যুতির পরে কোণে উদযাপনের মধ্যে শেষ হওয়া খেলাটিতে তিনি খেলেছিলেন কারণ রাস্তার পোশাক পরার সময় ব্লেক হুইলার বাইরে থেকে কাঁচে ধাক্কা দিয়েছিলেন।

15 ফেব্রুয়ারি ক্লাবের 54 তম খেলায় একটি ভয়ঙ্কর পায়ে চোট পাওয়ার পর থেকে হুইলারকে পাওয়া যায়নি। বেশিরভাগ অংশে, মণ্ডপটি যতটা মনের বাইরে ছিল ততটাই দৃষ্টির বাইরে ছিল। কিন্তু সংগঠনের মধ্যে নয়।

এখন ল্যাভিওলেটের কাছে বিকল্প রয়েছে এবং তারা নিক বনিনো এবং টাইলার পিটলিকের মধ্যে বেছে নেওয়ার সময় মৌসুমের শুরুতে কোচের চেয়ে ভাল বলে মনে হচ্ছে। প্রথমবারের মতো, একজন কোচের কাছে বিরোধী দলের প্রয়োজনের ভিত্তিতে একটি লাইনআপ গঠন করার সুযোগ রয়েছে – এই ক্ষেত্রে, শক্তিশালী প্যান্থারদের দ্বারা, যারা আপনার সাথে এটি করার প্রবণতা রাখে।

রেঞ্জার্স সেন্টার ফিলিপ চিটিল, নং 72, অনুশীলনের সময়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

Chytil এর সাথে একটি গতি এবং দক্ষতা বিকল্প রয়েছে। Chris Kreider এবং Mika Zibanejad-এর সাথে Wheeler-এর জন্য একটি আকার এবং সামঞ্জস্যের বিকল্প রয়েছে। ম্যাট রেম্পের সাথে স্থল ভাঙার বিকল্প রয়েছে, যিনি পুরো সময় ধরে সুস্থ ছিলেন তবে ক্যারোলিনার বিপক্ষে শেষ চারটি প্রতিযোগিতার তিনটিতে এখনও দুর্বল ছিলেন। কেনের বিপক্ষে শেষ দুই ম্যাচ খেলা জনি ব্রডজিনস্কি একজন বিকল্প।

“আমি মনে করি গভীরতা একটি দীর্ঘ প্লে অফ যাত্রায় সত্যিই গুরুত্বপূর্ণ,” Laviolette বলেন. “কখনও কখনও আপনি এটিতে যেতে পারেন এবং পথের সাথে টুকরোগুলি হারাতে পারেন তবে আমরা টুকরোগুলি ফিরিয়ে আনার চেষ্টা করছি এবং দেখে মনে হচ্ছে আমাদের কাছে সেই টুকরোগুলির অনেকগুলি রয়েছে যা উপলব্ধ বিকল্প হয়ে উঠেছে যা আমাদের লাইনআপে গভীরতা যোগ করে৷

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

“খেলোয়াড়রা পাওয়া গেলে আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আপনার দল কীভাবে খেলবে, ব্যক্তিরা কীভাবে খেলবে, সিরিজে আপনার কী প্রয়োজন হবে তার উপর আপনি নির্ভর করে। এর মধ্যে অনেক কিছু রয়েছে।”

এমন কোনো ভার্চুয়াল লাইনআপ নেই যেখানে একটি সুস্থ Chytil এর বৈশিষ্ট্যযুক্ত অংশ নয়। এটি সেই কেন্দ্র, যেমনটি আপনি নিশ্চয়ই মনে রেখেছেন, যিনি আর্টেমি প্যানারিন এবং দ্বিতীয় লাইনে অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের মধ্যে অবস্থানে ছিলেন যখন তিনি নিচে গিয়েছিলেন।

রেঞ্জার্স সেন্টার ফিলিপ চিটিল নং 72 এবং নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার জ্যাক রোসলোভিক নং 96, অনুশীলনের সময়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

Chytil লাইনআপে গতি, দক্ষতা এবং সৃজনশীলতা নিয়ে আসে এমনকি যদি সে তৃতীয় লাইনে অ্যালেক্স ওয়েনবার্গ মাঝখানে এবং কাপো কাক্কো ডানদিকে থাকে, প্রাথমিকভাবে রক্ষণাত্মক এবং সংঘর্ষের কারণে।

Chytil যদি লাইনআপে থাকতে পারেন, তাহলে হুইলারের ভূমিকা কল্পনা করা কঠিন যদি না তিনি ডান পাশে জ্যাক রোসলোভিককে মিকা জিবানেজাদ এবং ক্রিস ক্রেইডারের সাথে প্রতিস্থাপন করেন, যদিও ল্যাভিওলেট অভিজ্ঞ উপস্থিতি পছন্দ করবে এবং যদি রেডশার্ট ফ্রেশম্যান উইল কোয়েল বরফের সময়ের একক সংখ্যা পাবেন চার লাইনে, কে জানে?

এটা অনেক সময় কঠিন মনে হতো, সবাই স্বীকার করবে, কিন্তু বিরোধী দল তাদের অন্য সতীর্থদের (প্যানারিন ছাড়া, যে সবসময় বাস্তবসম্মত বিকল্প নয়), তার ডানদিকে হুইলারের সাথে উচ্চ হারে উত্পাদিত হয়েছিল, প্রতি-60টিতে 3.53 গোল করে: 00 রোস্লোভিকের সাথে, নিয়মিত মরসুমের সংখ্যা ছিল 3.06 প্রতি 60।

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট রেঞ্জার্সের প্রশিক্ষণ সুবিধায় একটি সংবাদ সম্মেলনের সময় কথা বলছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হুইলার এটি রোসলোভিচের চেয়ে ভিন্নভাবে করে, কারণ তার 6-ফুট-5 ফ্রেমটি কোণায় এক ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি করে যখন সে লড়াইয়ের জন্য সেখানে যায়। তিনি নেটে যাওয়ার ক্ষেত্রেও শক্তিশালী যখন রোসলোভিক লাইনের জন্য খোলা বরফ তৈরি করতে তার গতি এবং আইকিউ ব্যবহার করেন। সময়সীমা অধিগ্রহণ একটি শক্তিশালী রাত্রি ছিল 6 গেম ক্যারোলিনায় এবং ঘূর্ণন মধ্যে একটি cog ছিল.

রেম্পে, ঠিক আছে, তিনি এটি হুইলার এবং রোসলোভিক এবং চিটিল এবং ব্রডজিনস্কি এবং প্রায় সবার চেয়ে আলাদাভাবে করেন। প্যান্থাররা যদি রেঞ্জারদের থেকে দূরে তিমি শিকার করা শুরু করে যেমন 1974 সালের সেমিফাইনাল ছিল এবং ডেভ শুল্টজ তার মুঠিতে ডেল রল্ফের চুলের টুকরো রাখেন, তাহলে হয়তো ল্যাভিওলেট 73 নম্বরে পরিণত হবে।

কোচ যেমন বলেছেন, বিকল্প থাকা ভালো।

Source link

Related posts

কেমন করবে বাংলদেশ, দূর্বলতা ও শক্তিশালী দিক কোথায়

News Desk

অবশেষে ইউএফসি 303 এ কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলারের মধ্যে আসন্ন লড়াইটি প্রকাশ করা

News Desk

ম্যাভেরিক্স সেন্টার ডেরেক লাইভলি প্লেঅফ খেলার পরে তার প্রয়াত মাকে শ্রদ্ধা জানায়

News Desk

Leave a Comment