পিট আলোনসো দুই হোমারকে পিষে ফেলে যখন সে সবকিছু ঘুরিয়ে দেয়
খেলা

পিট আলোনসো দুই হোমারকে পিষে ফেলে যখন সে সবকিছু ঘুরিয়ে দেয়

মেটস ষষ্ঠ ইনিংসের নীচে 11-4 পিছিয়েছিল এবং একটি বাতাস, ঠান্ডা বিকেলে আশা হ্রাস পেয়েছে।

কার্লোস মেন্ডোজার অপরাধ প্রত্যাবর্তন সম্পূর্ণ করতে পারেনি, তবে এটি রয়্যালসকে জেমস ম্যাকআর্থারের কাছে বাধ্য করেছিল শেষ তিন ম্যাচে ষষ্ঠে একবার এবং অষ্টম ম্যাচে দুবার মেটস গোল করার পর।

মেটসের ব্যাটগুলি শেষ পর্যন্ত শনিবারের ফলাফলকে প্রভাবিত করেনি, তবে সম্ভবত রবিবারে রয়্যালসের বুলপেন ব্যবহার, ক্ষতির মধ্যে মেটসের জন্য একটি ছোট জয়।

নিউইয়র্ক মেটসের প্রথম বেসম্যান পিট আলোনসো (20) তৃতীয় ইনিংসে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে তার ব্যাট নিক্ষেপ করেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

সিটি ফিল্ডে 11-7 হারের পর পিট আলোনসো বলেন, “আমরা খেলার শেষ অংশে সহজেই এটি ভাঁজ করতে পারতাম, কিন্তু আমরা লড়াই করেছিলাম।” “আমরা কিছু অতিরিক্ত রান করেছি, খেলার কাছাকাছি চলে এসেছি। তাই আশা করি এটি আমাদের (রবিবার) সাহায্য করবে এবং আমাদের W সিরিজ পেতে সাহায্য করবে।”

অনেক মেট অবদানকারী আছে, কিন্তু ক্লাবের অপরাধে ইদানীং সবচেয়ে বড় পার্থক্য হল পোলার বিয়ারে আগুন লেগেছে।

আলোনসো তৃতীয় এবং ষষ্ঠ ইনিংসে এক জোড়া একক হোম রান মারেন – তার চতুর্থ টানা মাল্টি-হিট গেম – এবং একটি RBI সিঙ্গেল যোগ করেন যে দিনে তিনি চারটি প্লেট উপস্থিতিতে বেস পৌঁছেছিলেন।

আলোনসো ধীরে ধীরে তার মরসুম শুরু করে এবং সম্প্রতি সোমবার হিসাবে .532 OPS এর সাথে .167 হিট করছিল।

কিন্তু এত ছোট নমুনার আকারে অনেক কিছু পরিবর্তন হতে পারে, এবং চার ম্যাচের পর আলোনসোর ওপিএস ছিল .963, হোম রানে প্রধান লিগ লিডের জন্য টাই শেষ করে।

“আমি আমার যথাসাধ্য চেষ্টা করছি, যতটা সম্ভব সুশৃঙ্খল থাকছি এবং আমার এলাকার জিনিসগুলির সুবিধা নিচ্ছি,” আলোনসো বলেছেন, যিনি একমাত্র অবদানকারী ছিলেন না।

স্টারলিং মার্টে (যার রক্ষণাত্মক ত্রুটি ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল) তিনটি হিট ছিল, যার মধ্যে একটি অষ্টম-ইনিং হোম রান ছিল, এবং ডিজে স্টুয়ার্ট আরবিআই ডবল দিয়ে কারণটিকে সহায়তা করেছিলেন।

নিউইয়র্ক মেটসের আউটফিল্ডার স্টারলিং মার্টে (6) কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে একটি হোম রানে আঘাত করেছেন।  সিটি ফিল্ডে বেসবল ইনিংস। স্টারলিং মার্তে মেটসের হারে ফিরেছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

অ্যাট-ব্যাটরা একটি জয়ে অনুবাদ করেনি — তবে সম্ভবত তাদের কাজ রবিবার গুরুত্বপূর্ণ হবে।

“আমরা একটি সম্পূর্ণ অপরাধ করছি,” আলোনসো বলেছেন। “আমরা পুরো খেলা জুড়ে কেবল সেই এক বা দুটি বড় রানের উপর নির্ভর করছি না।”

কোদাই সেঙ্গা 120 ফুট থেকে সমতল ভূমিতে ছুড়ে ফেলেন যখন তিনি কাঁধের স্ট্রেনের পুনর্বাসনের সময় নিজেকে গড়ে তুলতে শুরু করেন।

মেন্ডোজা বলেন, সেঙ্গার ঢিবিটিতে পৌঁছানোর আশা করা হয়েছিল, যদিও ক্যাচারটি এখনও স্কোয়াট করতে যাচ্ছিল না।

সেঙ্গা, যাকে 60 দিনের আহত তালিকায় রাখা হয়েছিল, 27 মে পর্যন্ত ফিরে আসার যোগ্য নয়।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

শন রিড ফোলি (ডান কাঁধের প্রতিবন্ধকতা) রবিবার হাই-এ ব্রুকলিনের সাথে তার পুনর্বাসনের কাজ শুরু করবেন বলে আশা করা হচ্ছে, মেন্ডোজা বলেছেন।

রিড ফোলি, যিনি মৌসুমের শুরুতে 15 দিনের আহত তালিকায় রাখা হয়েছিল, তিনি একটি ভূমিকা পালন করবেন বলে আশা করা হচ্ছে।

মেটস ডান-হাতি হিটার অ্যালেক মার্শের বিরুদ্ধে বাঁ-হাতি হিটারদের সাথে তাদের লাইনআপ স্তুপীকৃত করে, ডান-হাতি হিটার হ্যারিসন ব্যাডারকে দিন ছুটি দিয়েছিল যখন ব্র্যান্ডন নিম্মো সেন্টারে চলে গিয়েছিল, জেফ ম্যাকনিল বাম মাঠে খেলেছিলেন এবং জোই ওয়েন্ডল দ্বিতীয় স্থানে শুরু করেছিলেন।

ফ্রান্সিসকো আলভারেজ টানা দুই দিন ক্যাচারে শুরু করার পর লাইনআপের বাইরে ছিলেন।

আলভারেজ এখনও তিন দিন ধরে ধরেননি, যদিও মেন্ডোজা বলেছিলেন যে তিনি “খুব শীঘ্রই” কোনও সময়ে এটি করবেন।

“বামরা আগামীকাল যাবে, দিনের খেলার পর রাতের খেলা,” মেন্ডোজা দিনের ছুটির ব্যাখ্যায় বলেছিলেন। ওমর নারভেজ সূচনা করেন এবং 0-ব্যবধানে 4-এ যান।

Source link

Related posts

অ্যারন রজার্স এমনকি জেটসের সবচেয়ে সমস্যাজনক অনুপস্থিতিও নয়

News Desk

বিশ্বকে থমকে দেওয়া সেই পাঁচ মিনিটের বর্ণনা দিলেন এরিকসেন

News Desk

শুক্রবারের জন্য MLB প্লেয়ার ব্যাকিং বেটস: সনি গ্রে এবং ব্র্যাড কিলারের জন্য বাছাই৷

News Desk

Leave a Comment