পিট ক্যারল সিহকসের কোচিং কিউবি খেলেন, স্নুপ ডগ, উইল ফেরেল এবং অন্যদের কাছ থেকে হাস্যকর প্রতিক্রিয়া পান
খেলা

পিট ক্যারল সিহকসের কোচিং কিউবি খেলেন, স্নুপ ডগ, উইল ফেরেল এবং অন্যদের কাছ থেকে হাস্যকর প্রতিক্রিয়া পান

দীর্ঘদিনের সিয়াটল সিহকস কোচ পিট ক্যারল গত মৌসুমে সিয়াটলকে একটি বিপর্যস্ত প্লেঅফ বার্থে নেতৃত্ব দিয়েছিলেন।

এক মাসেরও কম সময়ে, ক্যারলের বয়স হবে ৭২ বছর।

ক্যারল শারীরিকভাবে সক্রিয় থাকার জন্য একটি খ্যাতি গড়ে তুলেছিলেন এবং এনএফএল-এর সবচেয়ে বয়স্ক কোচ হওয়া দৃশ্যত তাকে ধীর করেনি। এই সপ্তাহের শুরুতে, ক্যারল একটি কলেজিয়েট অনুশীলনের সময় তার নিক্ষেপের দক্ষতা প্রদর্শন করার সিদ্ধান্ত নিয়েছে।

তার অ্যাথলেটিক দক্ষতা পূর্ণ প্রদর্শনে ছিল যখন সে জাল পাম্প করেছিল, পাস ছুঁড়েছিল এবং কয়েকটি টাচডাউনের সাথে সংযোগ করেছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সিয়াটলে 2শে ডিসেম্বর, 2019-এ সেঞ্চুরিলিঙ্ক স্টেডিয়ামে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে খেলার আগে সিয়াটেল সিহকসের কোচ পিট ক্যারল বলটি ছুঁড়ে মারছেন৷ (Abe Parr/Getty Images)

ক্যারল যখন কোয়ার্টারব্যাকে ছিল তখন Seahawks ডিফেন্স খুব একটা তাড়াহুড়ো করেনি, কিন্তু ক্যারল দুর্দান্ত প্রদর্শন করেছিল।

SEAHAWKS-এর পিট ক্যারল রাসেল উইলসনের গুলি করার ইচ্ছার রিপোর্ট করার প্রতিক্রিয়া জানায়

“শীঘ্রই QB পিট @Netflix-এ কোয়ার্টারব্যাক করবে,” Seahawks X-এ তাদের যাচাইকৃত অ্যাকাউন্টে একটি পোস্টে লিখেছেন, কোম্পানিটি আগে টুইটার নামে পরিচিত। এর সাথে ক্যারলের চিত্তাকর্ষক নিক্ষেপের একটি ভিডিও ছিল।

ক্যারল হাই স্কুলে ফুটবল খেলেন এবং ইউনিভার্সিটি অফ প্রশান্ত মহাসাগরে পড়াশোনা করেন, যেখানে তিনি নিরাপত্তা খেলেন। পরে প্রশিক্ষণে যান।

ক্যারলের প্রায় 50 বছর কোচিং করা হয়েছে, এবং তিনি কলেজ পর্যায়ে অভিজ্ঞতা অর্জন করেছেন, ইউএসসি ট্রোজানকে দুটি জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছেন।

2009 মৌসুমের পর সেহকস প্রধান কোচ হওয়ার জন্য তিনি দক্ষিণ ক্যালিফোর্নিয়া ছেড়ে চলে যান।

পিট ক্যারল নাটক কল

সিয়াটলে 18 আগস্ট, 2022-এ লুমেন ফিল্ডে শিকাগো বিয়ার্সের বিরুদ্ধে প্রিসিজন গেমের দ্বিতীয়ার্ধে সিয়াটল সিহকসের কোচ পিট ক্যারল। (জিন গার্চোভিচ/গেটি ইমেজ)

মিউজিক স্টার স্নুপ ডগ, এনএফএল কমিশনার রজার গুডেল এবং অভিনেতা উইল ফেরেল কোয়ার্টারব্যাকের জন্য ক্যারল ভর্তির ভিডিও দেখে মুগ্ধ হননি। কমিশনার এবং সেলিব্রিটিরা অন্তর্বর্তী ভিত্তিতে কোচের কোয়ার্টারব্যাকে স্যুইচ সম্পর্কে কিছু ভোঁতা মন্তব্য করেছেন।

“আমি আজকে আপনার একটি অনুশীলনের একটি ভিডিও পেয়েছি। এটি সত্যিই আমাকে চিন্তিত করেছে,” গুডেল বলেছেন। “আপনি আপনার রক্ষণাত্মক মাধ্যমিকের উপর যে অপব্যবহারের কথা শুনছেন, আমি আপনার পাস এবং রান দিয়ে প্রতিদিন এটিকে ছিঁড়ে ফেলছি।”

খেলার আগে পিট ক্যারল থ্রো পাস

সিয়াটেল সিহকসের কোচ পিট ক্যারল ক্লিভল্যান্ডের ফার্স্ট এনার্জি স্টেডিয়ামে 13 অক্টোবর, 2019-এ ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে একটি খেলার আগে একটি পাস ছুড়েছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে নিক ক্যামেট/ডায়মন্ড ছবি)

“পিট ক্যারল… আপনার খেলোয়াড়দের সাথে এমন অসম্মান করার জন্য আপনার স্নায়ু,” স্নুপ ডগ বলেছিল।

ফেরেল মন্তব্য করেছেন: “আপনি কি করছেন? ওই ছেলেরা ওখানে! তারা জীবিকার জন্য লড়াই করছে।”

গেমগুলি শুরু হলে, Seahawks জেনো স্মিথকে কোয়ার্টারব্যাক দায়িত্বগুলি পরিচালনা করতে দেবে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

2022 সালে স্মিথের রিবাউন্ডিং মরসুম ছিল এবং AP কামব্যাক প্লেয়ার অফ দ্য ইয়ার নির্বাচিত হন। তিনি তার প্রথম প্রো বোলের নামও পেয়েছিলেন।

এই মরসুমের শুরুতে, দলটি স্মিথকে তিন বছরের চুক্তি বাড়ানোর জন্য পুরস্কৃত করেছিল।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

নাপোলি ফুটবলাররা কথিত বর্ণবাদী হামলার পরে সতীর্থ জুয়ান জেসুসের সমর্থনে নতজানু

News Desk

রেঞ্জাররা তাদের ঘনিষ্ঠ বর্ণনা পরিবর্তন করতে পারে

News Desk

বিশ্বকাপে প্রথম রাউন্ডে কখন কার খেলা

News Desk

Leave a Comment