পুনঃআকৃতির দেহটি ইয়াঙ্কিসের জিয়ানকার্লো স্ট্যান্টনের জন্য মূল্য পরিশোধ করছে
খেলা

পুনঃআকৃতির দেহটি ইয়াঙ্কিসের জিয়ানকার্লো স্ট্যান্টনের জন্য মূল্য পরিশোধ করছে

মিনিয়াপোলিস — অফসিজনে জিয়ানকার্লো স্ট্যান্টন তার শরীরে ফিরে এসেছেন, শেষ পর্যন্ত এটি আরও ভাল উত্পাদন এবং স্বাস্থ্যের দিকে পরিচালিত না হলে এটি খুব বেশি গুরুত্বপূর্ণ ছিল না।

স্ট্যানটনের ইয়াঙ্কি হওয়ার পর থেকে দুজনে মিলেমিশে একাকার হয়ে গেছে, এবং যখন সিজন মাত্র এক-চতুর্থাংশের বেশি, তখন প্রথম দিকে ফিরে আসাটা উৎসাহজনক।

“আবার বেসবল খেলোয়াড়” হওয়ার আশা নিয়ে অফসিজনে হালকা হওয়ার পর, স্ট্যান্টন মঙ্গলবার টুইনদের বিরুদ্ধে 5-1 ব্যবধানে জয়ে সিজনে তার নবম হোম রান হিট করেন।

জিয়ানকার্লো স্ট্যান্টন এই মৌসুমে ইয়াঙ্কিজদের হয়ে মাঠে থাকতে পেরেছেন। জেসি জনসন – ইউএসএ টুডে স্পোর্টস

তিনি এখনও নিয়মিত চোখ-পপিং প্রস্থান বেগ দিয়ে স্ট্যাটাকাস্টকে আলোকিত করেন, তবে সাম্প্রতিক বছরগুলিতে নিম্ন-শরীরের আঘাত তাকে বাধাগ্রস্ত করার সময়ও তিনি এমন কিছু অনুষ্ঠানে করেছিলেন।

স্ট্যান্টনের এই সংস্করণটি লক্ষণীয়ভাবে আরও ভালভাবে সরানো হয়েছে এবং আরও গুরুত্বপূর্ণভাবে, এখনও পর্যন্ত সুস্থ রয়েছে।

স্ট্যান্টন বলেন, “কেবল আমার পায়ে থাকতে, আরও ভালোভাবে চলতে এবং শুধু অবদান রাখতে সক্ষম হওয়া।” “(মৌসুম) এখন পর্যন্ত শক্তিশালী ছিল। এটা সবসময় ভালো হতে পারে। কিন্তু আমি যদি প্রতি রাতে কোনো না কোনোভাবে অবদান রাখতে পারি, সেটাই গুরুত্বপূর্ণ।”

এই সময়ের মধ্যে, গত পাঁচটি মরসুমের মধ্যে চারটিতে, স্ট্যান্টন ইতিমধ্যেই পেশীতে স্ট্রেনের সাথে আহত তালিকায় ছিলেন — 2019 সালে তিনটি গেমের পরে একটি বাইসেপ স্ট্রেন, 2020 সালে 14টি গেমের পরে একটি হ্যামস্ট্রিং স্ট্রেন এবং 33টি গেমের পরে একটি কোয়াড স্ট্রেন। 2021 সালে, 2023 সালে 13টি খেলার পর তিনি একটি হ্যামস্ট্রিং টেনে নিয়েছিলেন। 2022 সালে, ডান গোড়ালিতে ব্যথা নিয়ে আহতদের তালিকায় নামার আগে তিনি 40টি গেম খেলেছিলেন।

বুধবার স্ট্যান্টনের সিজনের 38 তম খেলা চিহ্নিত করা হয়েছে, এবং এখনও অবধি, তার শরীর একটি অফসিজন পরে ধরে রেখেছে যেখানে জিএম ব্রায়ান ক্যাশম্যান স্পষ্টভাবে বলেছিলেন যে স্লাগার “সম্ভবত আবার আঘাত পাবে কারণ এটি তার খেলার অংশ বলে মনে হচ্ছে” (অংশ স্ট্যান্টন স্বাস্থ্যকর অবস্থায় কীভাবে উত্পাদন চালিয়ে যেতে পারে সে সম্পর্কে দীর্ঘ উত্তর)।

বিগত বছরগুলিতে কয়েকটি প্রারম্ভিক-মৌসুম আইএল স্টিন্ট স্ট্যান্টনের জন্য একটি শক্তিশালী সূচনাকে লাইনচ্যুত করেছিল। 2020 সালে, আঘাত পাওয়ার আগে তিনি 1.038 OPS সহ .293 ব্যাটিং করছিলেন। 2021 সালে, তিনি আইএল-এ যাওয়ার আগে .882 ওপিএস এবং নয়টি হোম রান সহ .282 ব্যাটিং করছিলেন। এবং 2022 সালে, তিনি 863 ওপিএস এবং 11 হোম রানের সাথে .285 ব্যাটিং করছিলেন যখন তিনি আইএল-এ অবতরণ করেছিলেন।

জিয়ানকার্লো স্ট্যানটন মঙ্গলবার যমজদের বিরুদ্ধে হোম রান উদযাপন করছেন। গেটি ইমেজ

এই মরসুমে, এমনকি তার এখন পর্যন্ত পেটেন্ট করা হট স্ট্রিকগুলির একটি অব্যাহত না রেখেও, স্ট্যান্টন বুধবার ব্যাটিংয়ে নেমেছিলেন। নয়টি হোম রান এবং 113 ওপিএস-প্লাস নিয়ে। তিনি স্কোরিং পজিশনে রানার্সের সাথে আরও ভালো ছিলেন, ব্যাটিং .323 একটি 1.045 OPS সহ। এরপর তিনি টুইনদের বিরুদ্ধে 4-0 জয়ে RBI-এর সাথে 4-এর জন্য 2-তে যান।

ম্যানেজার অ্যারন বুন বলেন, “সে ভালো ছিল। সে ধারাবাহিক ছিল, আমরা কে খেলছি তার উপর নির্ভর করে এটা আমাদেরকে চার বা পাঁচ গর্তে উপস্থিতি দেয়। তার এই উপস্থিতি ছিল।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“আমরা প্রথম দিকে ফিরে যাই যখন তার 20টি অ্যাট-ব্যাট ছিল যেখানে সে কিছুটা লড়াই করছিল, কিন্তু তারপরও, সেই ধীরগতির শুরু সত্ত্বেও, মনে হয়েছিল যে তিনি প্রতি রাতে লড়াইয়ে ছিলেন সেখানে ধারাবাহিকভাবে অ্যাট-ব্যাট ছিল সে এটা করেছে, সে শুধু বল মারবে কারণ এটা খুব শক্তিশালী।

বুন সম্মত হন যে স্ট্যান্টন শারীরিকভাবে আরও ভাল জায়গায় থাকা “অবশ্যই এটির অংশ”, তার ট্র্যাক রেকর্ডের সাথে (গত বছর তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ মৌসুমের আগে)। 34 বছর বয়সী 2017 সালে এমভিপি হিসাবে তিনি যে হিটারে ছিলেন তা আর কখনও ফিরে আসবে না, তবে ইয়াঙ্কিরা সম্ভবত এই স্বাস্থ্যকর সংস্করণের জন্য সাইন আপ করবে।

“আমি তাকে মাঝখানে পেয়ে সত্যিই খুশি হয়েছিলাম,” বুন বলেছিলেন।

বুন স্ট্যান্টনকে মাঝে মাঝে ছুটি দিতে সক্ষম হন যাতে তিনি সপ্তাহে এক বা দুটি স্ট্যান্টন কাজের দিন রাখতে পারেন, যা স্ট্যান্টনকে সক্রিয় রাখতে সাহায্য করবে।

জিয়ানকার্লো স্ট্যান্টন বুধবার যমজদের বিরুদ্ধে একটি আরবিআই হিট উদযাপন করেছেন। গেটি ইমেজ

এবং যখন সে লাইনআপে থাকে, স্ট্যানটনের কাছে এখনও তার প্রতিপক্ষদের মধ্যে কিছুটা ভয় জাগিয়ে তোলার সরঞ্জাম রয়েছে — যার মধ্যে প্রধান লিগগুলিতে ব্যাটের দ্রুততম গড় গতি (80.6 mph), স্ট্যাটাকাস্ট এই সপ্তাহে প্রকাশিত তথ্য অনুসারে।

কার্লোস রডন বলেছেন, “লোকটি একজন দুর্দান্ত খেলোয়াড়। “সে যখন বলটি হিট করে এবং হিট করে, তখন সে ক্ষতি করে যেমনটি আপনি দেখেছেন (মঙ্গলবার)। অবশ্যই আমাদের লাইনআপে এমন একজন লোক থাকা দুর্দান্ত। কিন্তু যখন একটি পিচার এমন লোকের বিরুদ্ধে যায়, তখন এটি কঠিন। জানি না বলটি আপনার কাছে 120 মাইল বেগে ফিরে আসবে।”

Source link

Related posts

স্টিফন ডিগস বিলগুলি তাকে টেক্সানদের কাছে ব্যবসা করার আগে একটি বলারিং টুইট পোস্ট করেছিলেন

News Desk

বিতর্কিত ‘হিপ ট্যাকল’-এর উপর এনএফএল নিষেধাজ্ঞা প্রতিক্রিয়া পেয়েছে: ‘এমন কিছু নেই’

News Desk

কোহলির নজির ভেঙে দ্রুততম ৫ হাজার রান রাহুলের

News Desk

Leave a Comment