Image default
খেলা

পৃথ্বীর ভারতীয় দলে ফেরা কঠিন হল? সতীর্থকে খোঁচা দিতে গিয়ে কি রাগিয়ে দিলেন দ্রাবিড়কে

উত্তরপ্রদেশের বিরুদ্ধে নিজের ইনিংসের সঙ্গে যশস্বীর ইনিংসের তুলনা করেছেন পৃথ্বী। সতীর্থের মন্থর ব্যাটিং নিয়ে রসিকতা করেছেন তিনি।

মুম্বই অধিনায়কের খোঁচা সতীর্থকে। তাতে কি চটে গেলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়!

অধিনায়কের নাম পৃথ্বী শ। তাঁর সতীর্থ যশস্বী জয়সবালের ইনিংস নিয়ে নেটমাধ্যমে রসিকতা করেছেন পৃথ্বী। উত্তরপ্রদেশের বিরুদ্ধে রঞ্জি ট্রফি সেমিফাইনালের ঘটনা। দলের দ্বিতীয় ইনিংস শুরু করতে নামেন পৃথ্বী এবং যশস্বী। মুম্বই অধিনায়ক চেনা আগ্রাসী মেজাজে ব্যাটিং শুরু করলেও উইকেটের অন্য প্রান্তে যশস্বী ছিলেন অতি সংযত। উত্তরপ্রদেশের আক্রমণাত্মক বোলিংয়ের জবাবে পৃথ্বী পাল্টা আক্রমণের পথ বেছে নিলেও যশস্বী মূলত উইকেটের এক দিক আগলে রেখেছিলেন। তিনি প্রথম রান করেন ৫৪তম বলে! অনেকটা রাহুল দ্রাবিড়ের মতোই মন্থর, সংযমী ব্যাটিং করছিলেন।

দলের পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করেন তাঁরা। তা করতে গিয়ে ৫০ বল খেলেও কোনও রান করতে পারেননি ষশস্বী। সে সময় পৃথ্বীর নামের পাশে লেখা ৬০ রান। দলের রান ৬১। টেলিভিশনে সেই সময়ের ছবি নিয়েই সতীর্থের সঙ্গে রসিকতা করেছেন পৃথ্বী। টেলিভিশনের ছবির সঙ্গে আরও একটি ছবি জুড়ে দিয়েছেন তিনি। তাতে নিজেকে তুলনা করেছেন শক্তিশালী দানবের সঙ্গে। আর যশস্বীকে ভীত দুর্বল এক ব্যক্তির সঙ্গে।

রসিকতা করে পৃথ্বীর করা এই পোস্ট ভাইরাল হয়েছে। বহু মানুষ নানা মন্তব্য করেছেন। তাতেই উঠে এসেছে দ্রাবিড়ের মন্থর ব্যাটিংয়ের কথা। উল্লেখ্য, পৃথ্বীর আদর্শ বীরেন্দ্র সহবাগ। আর যশস্বী ব্যাটিংয়ের সঙ্গে ভারতীয় দলের কোচের খেলার মিল পান অনেকে। মুম্বই অধিনায়কের এমন রসিকতায় দ্রাবিড় চটেছেন কী না, তা অবশ্য জানা যায়নি। তেমন হলে পৃথ্বীর ভারতীয় দলে ফেরা কঠিন হতেও পারে।

Related posts

এডউইন দিয়াজ আবার নবম স্থানে নেমে যায় কারণ মেটরা মার্লিন্সের কাছে হৃদয়বিদারকভাবে হেরে যায়

News Desk

Mavericks Kyrie Irving গেম 4 ‘সুপার বোল’-এর মাধ্যমে Timberwolves ট্রল করে

News Desk

পিটার সিডলার মারা যাওয়ার আগে জুয়ান সোটো প্যাড্রেস ট্রেড নিয়ে গোপন আলোচনা করছিলেন

News Desk

Leave a Comment