পেট খারাপের কারণে ইয়াঙ্কিস লাইনআপ থেকে অ্যান্থনি ভলপেকে স্ক্র্যাচ করা হয়েছিল
খেলা

পেট খারাপের কারণে ইয়াঙ্কিস লাইনআপ থেকে অ্যান্থনি ভলপেকে স্ক্র্যাচ করা হয়েছিল

হিউস্টন – অ্যারন বুন জন বার্টিকে লাইনআপে অন্তর্ভুক্ত করতে চেয়েছিলেন, কিন্তু তিনি কারণ হতে চাননি।

অ্যান্টনি ভলপে পেট খারাপের কারণে রবিবারের লাইনআপ থেকে স্ক্র্যাচ হয়েছিল, দলটি বলেছিল, ইয়াঙ্কিজরা মিনিট মেইড পার্কে অ্যাস্ট্রোসের ঝাড়ু দেওয়ার চেষ্টা করার চেষ্টা করেছিল।

শর্টস্টপ মৌসুমের একটি শক্তিশালী সূচনা করেছে, চারটি হাঁটা এবং 1.371 ওপিএস সহ 4-এর জন্য-10 হিট করেছে, যার মধ্যে শনিবার রাতে তার প্রথম হোম রানটি ভেঙে দেওয়া রয়েছে।

ইয়াঙ্কিজ শর্টস্টপ অ্যান্থনি ভলপে (আর.) রবিবার লাইনআপ থেকে স্ক্র্যাচ করা হয়েছিল। এপি

ভলপে, যিনি এই সপ্তাহের শুরুতে ক্যাম্পের শেষে মেক্সিকো সিটিতে ট্রিপ করার জন্য ওপেনিং ডে রোস্টারে ছয় ইয়াঙ্কির একজন ছিলেন, বার্টি দ্বারা লাইনআপে প্রতিস্থাপিত হয়েছিল, যিনি তৃতীয় বেসে শুরু করেছিলেন।

মেক্সিকোতে যাওয়া ইয়াঙ্কিসের ভ্রমণকারী দলের অন্তত কয়েকজন সদস্য তখন থেকে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সমস্যা নিয়ে কাজ করছেন, যদিও ভলপের অসুস্থতা রবিবার এর সাথে সম্পর্কিত কিনা তা স্পষ্ট ছিল না।

লাল-হট Oswaldo Cabrera তৃতীয় বেস থেকে শর্টস্টপে সুইচ করেছে।

ইয়াঙ্কিস শর্টস্টপ অ্যান্থনি ভলপে (রা.) শনিবার অ্যাস্ট্রোসের বিরুদ্ধে হোম রানে আঘাত করে উদযাপন করছেন।ইয়াঙ্কিস শর্টস্টপ অ্যান্থনি ভলপে (রা.) শনিবার অ্যাস্ট্রোসের বিরুদ্ধে হোম রানে আঘাত করে উদযাপন করছেন। এপি

ইয়াঙ্কিস রবিবারের আগে একটি খেলায় বুধবার মার্লিনস থেকে অধিগ্রহণ করা বার্টিকে মাঠে নামানোর পরিকল্পনা করেছিল, কিন্তু ক্যাব্রেরার উত্তপ্ত শুরু সেই পরিকল্পনাগুলিকে বদলে দেয়।

“আমি অন্য দিন জনকে বলেছিলাম, আমার চেয়ে তাকে এখানে কেউ চায় না,” ভলপে স্ক্র্যাচ করার আগে এবং বার্টি লাইনআপে ঝাঁপিয়ে পড়ার আগে বুন বলেছিলেন। “আমি সবাইকে অনুরোধ করেছিলাম, ‘আরে, আমাদের তাকে নিয়ে যেতে হবে, আমি জানি এই দলটি দীর্ঘমেয়াদী কী হতে চলেছে।’ আমি জানি ব্যাপারটা তাই। তিনি এই বছর আমাদের জন্য একটি বড় ভূমিকা পালন করতে চলেছেন। আমি চাই তাকে সেখানে নিয়ে যান এবং আমরা অবশেষে যাব।”

এটি তার প্রত্যাশার চেয়ে দ্রুত পরিণত হয়েছিল।

Source link

Related posts

মেটস মালিক স্টিভ কোহেন এক্স এর পোস্ট মুছে দিয়েছেন যা দলের বাণিজ্য সময়সীমার পরিকল্পনা প্রকাশ করে বলে মনে হচ্ছে

News Desk

ইয়াঙ্কিদের সাথে কার্লোস রডনের ক্রমবর্ধমান স্বাচ্ছন্দ্য কীভাবে তার পিচিংয়ে দেখায়

News Desk

মুস্তাফার অভিনয়ে খুশি হীরাথ

News Desk

Leave a Comment