পেসারদের টাইরেস হ্যালিবার্টন নিক্সকে নির্যাতন করার পরে একটি শ্বাসরোধের চিহ্ন সহ রেগি মিলার হুডি পরেন
খেলা

পেসারদের টাইরেস হ্যালিবার্টন নিক্সকে নির্যাতন করার পরে একটি শ্বাসরোধের চিহ্ন সহ রেগি মিলার হুডি পরেন

কোর্টে একজন নিক্স ভক্ত টাইরেস হ্যালিবার্টনকে রাগান্বিত করেছিল, ঠিক যেমন স্পাইক লি প্রায় 30 বছর আগে রেগি মিলারের সাথে করেছিল।

এটি নিক্সের জন্য আরও খারাপ হয়েছে।

অজানা বয়কট দ্বারা অনুপ্রাণিত, হ্যালিবার্টন গার্ডেনে রবিবার ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের গেম 7-এ নিক্সের বিরুদ্ধে 130-109 জয়ে ইন্ডিয়ানাকে নেতৃত্ব দেয়।

তারপর হ্যালিবার্টন মিলারের বিখ্যাত চোক পোজের ছবি সহ একটি হুডি পরেছিলেন, শুধুমাত্র সেই দলটিকে ট্রল করার জন্য যেটি তাকে অফসিজনে প্যাকিং করতে পাঠিয়েছিল।

হ্যালিবার্টন পেসারদের নেতৃত্বে 26 পয়েন্ট, ছয়টি অ্যাসিস্ট এবং চারটি রিবাউন্ড নিয়ে। কিন্তু টিপঅফের আগেই বিরক্তিকর ভক্তদের দ্বারা প্ররোচিত, অল-স্টার পয়েন্ট গার্ড 14টি প্রথম-কোয়ার্টার পয়েন্ট নিয়ে শক্তিশালী হয়ে পেসারদের 39-27-এ এগিয়ে রেখেছিল এবং তারা 23 পয়েন্টের মতো এগিয়ে গিয়েছিল।

Tyrese Haliburton একটি Reggie Miller sweatshirt পরেন গেম 7-এ Knicks জয়ের পর। এক্স @ অ্যাঞ্জেলা মোরিয়ান টিভি

নং 0 Tyrese Haliburton এবং মাঠের একজন ভক্ত দ্বিতীয় ত্রৈমাসিক সময় কথা বিনিময়. চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আপনি কি এটা পছন্দ করেন?” প্রথমার্ধে 2:03 বাকি থাকতে 3-পয়েন্টার ইন্ডিয়ানাকে 34-22 লিড দেওয়ার পরে হ্যালিবার্টন ফ্যানের দিকে চিৎকার করে।

“তিনি খেলার আগে কথা বলছিলেন,” হ্যালিবার্টন মাঠে ভক্ত সম্পর্কে বলেছিলেন। “সে খেলার আগে কথা বলছিল। মনে হচ্ছিল যে কেউই সেই আসনে বসেছিল পুরো সিরিজে আমাকে কিছু বলার ছিল। তাই একবার আমি ব্যবসায় নেমে পড়লাম, আমি জানতাম যে আমাকে সাহায্য করার জন্য আমি আজ কাউকে বেছে নেব, এবং এটা তার হতে হয়েছে।”

“এটি আমাকে প্রথম ত্রৈমাসিকে যেতে দিয়েছে, এবং আমরা চলতেই থাকলাম। কিন্তু আমি মনে করি এটাই খেলার মধ্যে খেলা, এই পরিবেশে থাকার মজা।”

পরিবেশে 19,812 জনের একটি উত্তেজনাপূর্ণ ভিড় অন্তর্ভুক্ত ছিল, যাদের মধ্যে একজনের কিছু অনিচ্ছাকৃত পরিণতি হয়েছিল। যেমনটা সে আমার সাথে করেছে।

1995 ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের গেম 1-এ নিক্সকে পরাজিত করতে মিলার 8.9 সেকেন্ডে আট পয়েন্ট করার আগেও, লি ইতিমধ্যেই তার সাথে প্রতিদ্বন্দ্বিতা শুরু করেছিলেন।

খ্যাতিমান পরিচালক এবং বিশাল নিক্স ফ্যান গত মৌসুমের ইস্টার্ন কনফারেন্স ফাইনালে মিলারকে উপহাস করেছিলেন, পেসারের তারকার নীচে আগুন জ্বালিয়েছিলেন।

মিলার গেম 5-এ 25 চতুর্থ-কোয়ার্টার পয়েন্ট স্কোর করেন যখন লি-র সাথে পিছিয়ে যান, পরবর্তীটিকে বিখ্যাত চোক ইঙ্গিত দেন।

1994 এনবিএ ফাইনালে পৌঁছানোর জন্য অন্তত নিক্স সেই সিরিজের শেষ দুটি গেম নিয়েছিল কিন্তু রবিবার, নিক্সকে অফসিজনে পাঠানো হয়েছিল।

নং 0 টায়ারেস হ্যালিবার্টন একটি শট মারেন যখন 3 নং নিউ ইয়র্ক নিক্সের গার্ড জোশ হার্ট চতুর্থ ত্রৈমাসিকের সময় প্রতিরক্ষায় ছুটে আসেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তাদের সেখানে হ্যালিবার্টন ট্রল পাঠানো হয়েছিল, যিনি মিলারের কুখ্যাত চোকহোল্ডের একটি বিশাল ছবি সহ একটি অন্ত্যেষ্টিক্রিয়া কালো হুডি পরেছিলেন।

“হ্যাঁ, আমি বলতে চাচ্ছি যে আমরা প্রতিদিন টেক্সট করি তার গালে রোপণ করা হয়েছে “আমি এই হুডিটি কয়েকদিন ধরে পেয়েছি, তাই যে আমাকে এটি দিয়েছে আমি তার প্রশংসা করি।

পেসাররা নিকের ভক্তদের তাদের একজন তারকাকে শট নেওয়ার জন্য সাম্প্রতিক উত্সাহের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“Tyrese, Tyrese সে যা করে তা করে। ভক্তরা তাকে সাহায্য করেছিল (রবিবার), সত্যিই তার সাথে কথা বলেছিল,” প্রাক্তন নিক ওবি টপিন হ্যালিবার্টন সম্পর্কে বলেছিলেন “তাই তিনি যা করতে চান তা করেছেন এবং আমাদের এটি পেতে সহায়তা করেছেন।”

Source link

Related posts

ডোনা কেলসি বিবাহবিচ্ছেদ এবং ট্র্যাভিস এবং জেসনকে উত্থাপনে জড়িত কঠিন সিদ্ধান্তগুলি সম্পর্কে অকপটে কথা বলেছেন

News Desk

পূর্ববর্তী বেঞ্চ-ক্লিয়ারিং ঘটনার পরে রাইস হসকিন্সের পিছনে নিক্ষেপ করার জন্য মেটস পিচারটি বের করে দেওয়া হয়েছিল

News Desk

আজ আসছেন সিডন্স

News Desk

Leave a Comment