পেসারদের রিক কার্লাইল স্মরণ করেছেন কিভাবে বিল ওয়ালটন তাকে তার স্ত্রীকে জয় করতে এবং কৃতজ্ঞ মৃতের সাথে দেখা করতে সাহায্য করেছিলেন
খেলা

পেসারদের রিক কার্লাইল স্মরণ করেছেন কিভাবে বিল ওয়ালটন তাকে তার স্ত্রীকে জয় করতে এবং কৃতজ্ঞ মৃতের সাথে দেখা করতে সাহায্য করেছিলেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এনবিএ হল অফ ফেমার বিল ওয়ালটনের মৃত্যু ঘোষণা করার পরে সোমবার শোক প্রকাশ করে, যিনি ক্যান্সারের সাথে লড়াই করার পরে 71 বছর বয়সে মারা যান।

শেয়ার করা অগণিত স্মৃতির মধ্যে, ওয়ালটনের প্রাক্তন সতীর্থ, ইন্ডিয়ানা পেসারের কোচ রিক কার্লিসেল, 1986 সালে বোস্টন সেল্টিকসের সাথে একটি এনবিএ চ্যাম্পিয়নশিপ না জেতার বিষয়ে তার সবচেয়ে পছন্দের কথা শেয়ার করেছেন।

সেল্টিকের সদস্যরা, বাম দিক থেকে, ড্যানি এঞ্জে, রিক কার্লাইল, ল্যারি বার্ড এবং বিল ওয়ালটন, 10 জুন, 1986, বোস্টন সিটি হল প্লাজায় এনবিএ চ্যাম্পিয়নশিপ ট্রফির সাথে উদযাপন করছেন। (গেটি ইমেজের মাধ্যমে বিল গ্রিন/বোস্টন গ্লোব)

সোমবার রাতে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে সেল্টিকসের কাছে পেসারদের গেম 4 হারার আগে কার্লাইল সাংবাদিকদের বলেছিলেন, “সে আমার সাথে যোগাযোগ রেখেছে – পুরো প্লে অফ জুড়ে সে আমাকে অনেক টেক্সট করছে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“এবং আমার স্ত্রী ডোনার সাথে আমাকে বিয়ে করার জন্য আমারও তাকে ধন্যবাদ জানানো উচিত।”

কার্লাইল 1987 সালে ওয়ালটনকে একটি অনুগ্রহের জন্য জিজ্ঞাসা করে হাসিমুখে স্মরণ করেন। তিনি সম্প্রতি তার ভবিষ্যত স্ত্রীর সাথে দেখা করেছিলেন এবং ওয়ালটনের প্রিয় ব্যান্ড কৃতজ্ঞ ডেড দেখার জন্য টিকিট দিয়ে তাকে প্রভাবিত করার আশা করেছিলেন।

“আমাদের প্রথম ডেট ছিল ওয়াশিংটন, ডি.সি.-তে একটি ডেড শো, এবং আমি বিলকে ডেকে বলেছিলাম, ‘দেখ… আমি একটি মেয়ের সাথে ডেট করেছি যাকে আমি সত্যিই দুর্দান্ত মনে করি। আমি একটি ডেড শোতে যেতে চাই ক্যাপিটাল সেন্টার আমার কাছে কোন টিকিট নেই তুমি কি সাহায্য করতে পারো?” সে বললো। “শুধু পিছনের দরজায় যান, ডেনিস ম্যাকন্যালিকে বলুন, আপনি বোস্টন সেলটিক্সের রিক কার্লাইল এবং সবকিছু ঠিক হয়ে যাবে। ”

কার্লাইল ব্যাখ্যা করেছিলেন যে কনসার্টের রাতে তাকে যা বলা হয়েছিল ঠিক তাই তিনি করেছিলেন, তবে তাকে তার ভবিষ্যত স্ত্রীকে আশ্বস্ত করতে হয়েছিল যে তাদের কাছে শোয়ের টিকিট ছিল।

এনবিএ গেমে বিল ওয়ালটন এবং কৃতজ্ঞ মৃত সদস্য মিকি হার্ট

বিল ওয়ালটন এবং কৃতজ্ঞ মৃত সদস্য মিকি হার্ট ক্যালিফোর্নিয়ার স্যাক্রামেন্টোতে আর্কো অ্যারেনায় ফেব্রুয়ারী 9, 2011-এ স্যাক্রামেন্টো কিংস ডালাস ম্যাভেরিক্সের সাথে লড়াই করার আগে একটি ভিড়কে বিনোদন দিচ্ছেন। (গেটি ইমেজের মাধ্যমে রকি ওয়েডনার/এনবিএই)

আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় বিল ওয়ালটন ক্যান্সারের সাথে লড়াই করে 71 বছর বয়সে মারা গেছেন

আর হতাশ করেনি ওয়ালটন।

“সমস্ত জিনিসটি সফলভাবে শেষ হয়েছে আমি দুটি সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য পৃষ্ঠাগুলির সাথে লোডিং ডক র‌্যাম্পে ফিরে গিয়েছিলাম – একটি বলেছিল বিল ওয়ালটন এবং অন্যটি বলেছিল যে আমরা শোয়ের জন্য সেট আপ হয়েছিলাম, এবং আমরা আসলে মঞ্চে ছিলাম৷ দেখছি।” এবং বিরতির সময়, আমরা পিছনে ঘুরলাম এবং দরজা খুললাম এবং আমাদের জেরি গার্সিয়া, বব ওয়্যার এবং মিকি হার্টের সাথে মাত্র 15 মিনিটের জন্য বসতে হয়েছিল —।”

“আমি বলতে চাচ্ছি যে এটি একটি অবিশ্বাস্য রাত ছিল,” তিনি চালিয়ে যান। “এটি স্পষ্টতই একটি ভাল প্রথম তারিখ ছিল।”

রিক কার্লাইল মিডিয়ার সাথে কথা বলছেন

ইন্ডিয়ানা পেসারদের প্রধান কোচ রিক কার্লাইল ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 25 মে, 2024-এ বোস্টন সেল্টিকসের বিরুদ্ধে একটি প্লে অফ খেলার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে মরিচ রবিনসন/এনবিএই)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কার্লাইল এলটনকে শুধুমাত্র একজন সতীর্থ এবং ক্রীড়াবিদ হিসেবেই উদযাপন করতেন না, বিশ্বে তার প্রভাবের জন্যও।

“আমার জন্য, ইতিহাসে এটি একটি জীবন্ত, শ্বাস-প্রশ্বাসের ঘটনা ছিল শুধুমাত্র হাঁটার মাধ্যমে,” কার্লাইল যোগ করেছেন। “তিনি মিশরের পিরামিডে কৃতজ্ঞ মৃতদের জন্য ড্রাম বাজাতেন। তিনি এমন একজন ব্যক্তি যিনি এটি সবই করেছিলেন এবং তিনি কীভাবে হাইপারবোল এবং এই জাতীয় জিনিসগুলি নিয়ে কথা বলতেন তা নিয়ে আজ অনেক আলোচনা হয়েছে, কিন্তু তিনি জীবনের প্রতিটি মুহূর্তের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ভালো হবে.” “সবচেয়ে বড় জিনিস যা হতে পারে।”

“কি আশ্চর্য মানুষ। আর কখনো হবে না।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

এমএলবি কমিশনার রব মানফ্রেড নতুন সিজন শুরু হওয়ার সাথে সাথে শোহেই ওহতানিতে একটি ‘সংক্ষিপ্ত’ জুয়া তদন্ত পরিচালনা করার আশা করছেন

News Desk

Texans-Ravens ক্রিসমাস গেমের জন্য টিকিটের দাম কত?

News Desk

শিরোপার দৌড়ে সবার উপরে ব্রাজিল

News Desk

Leave a Comment