পেসাররা কীভাবে জালেন ব্রুনসনকে ক্লান্ত করার চেষ্টা করছে যখন নিক্স তারকা পায়ের চোটের সাথে মোকাবিলা করছেন
খেলা

পেসাররা কীভাবে জালেন ব্রুনসনকে ক্লান্ত করার চেষ্টা করছে যখন নিক্স তারকা পায়ের চোটের সাথে মোকাবিলা করছেন

পেসাররা জালেন ব্রুনসনকে পাহারা দিতে পারে না। তারা নিজেদেরকে বোকা বানায় না যে তারা পারবে।

কিন্তু তারা আশা করে যে তাদের পূর্ণ-আদালতের চাপ তাকে ক্লান্ত করে দেবে, সেই সাথে ধ্বংসপ্রাপ্ত নিক্সও।

দ্য গার্ডেন — এবং ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে মঙ্গলবারের গেম 5 জেতার এটাই ইন্ডিয়ানা স্টেটের সেরা সুযোগ।

“(ব্রুনসন এবং ডোন্টে ডিভিনসেঞ্জো) দুর্দান্ত খেলোয়াড়, এবং আপনি যখন দুর্দান্ত খেলোয়াড়দের রক্ষা করেন, তখন আপনাকে যতটা সম্ভব কঠিন করার চেষ্টা করতে হবে… আমাদের রক্ষণাত্মক প্রান্তে শক্তি তৈরি করা চালিয়ে যেতে হবে এবং তাদের কাজ করতে হবে। আমরা পারি,” টিজে ম্যাককনেল ফুল কোর্টের সামনে ব্রুনসনকে চাপ দেওয়ার বিষয়ে বলেছিলেন।

পেসাররা জালেন ব্রুনসনকে শেষ দুই ম্যাচে সীমিত করেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এটা সত্যিই গুরুত্বপূর্ণ। তিনি যা হয়ে উঠেছেন তাতে তার উত্থান, অনেক লোকই তার মতো করে লাফ দেয়নি। আমাদের এটিকে যতটা সম্ভব কাজ করতে হবে এবং যতটা সম্ভব শক্তি দেওয়ার চেষ্টা করতে হবে, কারণ আপনি যদি এটিকে আরামদায়ক করেন তবে অনেক লোক থাকবে না এটি এমন একটি লীগ যা তারা রক্ষা করতে পারে সে অবশ্যই একজন দুর্দান্ত খেলোয়াড় এবং আমাদের তাকে 94 ফুট উপরে উঠতে হবে এবং তার জন্য জিনিসগুলি কঠিন করার চেষ্টা করতে হবে।

Brunson একটি MVP প্রার্থী মধ্যে প্রস্ফুটিত হয়েছে. পেসাররা তাকে .568/.400-এ 36.0 পয়েন্টের জন্য প্রজ্বলিত করতে দেখেছিল গার্ডেনে তাদের পরাজয়ের সময়, একটি প্লাস-38 মোট।

কিন্তু তিনি গেম 2-এ তার পায়ে আঘাত করেছিলেন, এবং তিনি কেবল এটিই মোকাবেলা করেননি, তিনি অ্যারন নেসমিথের প্রতিরক্ষা এবং ইন্ডিয়ানার ফুল-কোর্ট প্রেসের সাথেও মোকাবিলা করেছিলেন।

ইন্ডিয়ানা .372/.182-এ দুটি হোম জয়ে প্রতি গেমে ব্রুনসনকে মাত্র 22.0 পয়েন্টে ধরে রেখেছে, এবং একটি মাইনাস-33।

এখন গার্ডেন ফর গেম 5-এ সিরিজ ফিরে আসার সাথে সাথে পেসাররা তাদের সাংবাদিকতাকে ইনজুরি-ঘটিত নিক্স দলের বিরুদ্ধে মূল্য দিতে দেখছে।

ইন্ডিয়ানাপলিসে দুটি খেলায় জালেন ব্রুনসনের গড় মাত্র 22 পয়েন্ট। ট্রেভর রুজকোস্কি-ইউএসএ টুডে স্পোর্টস

“হ্যাঁ, আমি মনে করি সে সেগুলি পরেছে,” মাইলস টার্নার বলেছিলেন। “শুরুকারী দলটি একটি খেলা 40 বা 45 মিনিটের জন্য খেলে এবং আমাদের খেলোয়াড়দের সাথে বসে তরঙ্গে আঘাত করতে সক্ষম হওয়া অবশ্যই আমাদের জন্য উপকারী।

“পুরো কোর্টে তাদের পিছনে যাওয়া এবং তাদের চাপ দেওয়া এবং অস্বীকার করা এবং এই ধরণের বাস্কেটবল খেলা তাদের জন্য খেলার গতি বাড়িয়ে দেয়। তবে এটি আমাদের ব্র্যান্ডেরও অংশ… এবং আমরা আমাদের ব্র্যান্ডের বাস্কেটবল খেলতে থাকব। “

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

এই ব্র্যান্ড মূলত একটি ছিদ্র প্রতিরক্ষা হয়েছে. প্লে-অফে প্রবেশ করা যেকোনো দলের চেয়ে তাদের সবচেয়ে খারাপ রক্ষণাত্মক রেটিং ছিল, এবং — রবিবারে আসছে — রক্ষণাত্মক রেটিং (119.9) এবং রক্ষণাত্মক স্কোরিং (113.1) উভয় ক্ষেত্রেই শেষের দিকে ছিল। শুধুমাত্র সানগুলি আরও খারাপ ছিল এবং ভেসে গিয়েছিল।

তারপরে গেম 4 এসেছিল, যখন তাদের চাপ প্রথম ত্রৈমাসিকে নিক্সকে মাত্র 14 পয়েন্টে ধরে রাখতে সহায়তা করেছিল।

নিক্সের স্পষ্টভাবে গ্যাস ফুরিয়ে যাওয়ার সাথে — গভীর থেকে 6-এর জন্য-23 এবং 1-এর জন্য-8-এর শুটিং — ইন্ডিয়ানা সেগুলোকে মাটিতে ফেলে দেয়।

Jalen Brunson গেম 5 এ ফিরে যেতে পারে? চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমরা সঠিকভাবে শুরু করেছি আমরা চাপ নিয়ে খেলেছি, আমরা আক্রমণাত্মকভাবে খেলেছি, আমরা বলের উভয় দিকে আক্রমণাত্মক খেলেছি,” বলেছেন নেসমিথ।

“আমরা যেভাবে খেলি, আমাদের গতি, আমাদের শক্তি, আমাদের আক্রমণাত্মকতা বজায় রাখা কঠিন, আমাদের শুধু এইরকম পোশাক পরতে হবে, আমাদের খেলা চালিয়ে যেতে হবে… আমরা শুধু করতে যাচ্ছি আমরা এখানে কি করছি।

Source link

Related posts

কোল্টস মালিক তারকা অনুরোধ RB সত্ত্বেও জোনাথন টেলর জন্য বাণিজ্য বাতিল: রিপোর্ট

News Desk

বাংলাদেশের বিপক্ষে পয়েন্ট চান মুজিব

News Desk

England Test Cricket: ভারতকে বিশ্বকাপ জেতানো কোচকে দায়িত্ব দিতে পারে ইংল্যান্ড, অধিনায়ক হওয়ার দৌড়ে কে?

News Desk

Leave a Comment