প্যাকার্স রিসিভার জর্ডান লাভ এবং অ্যারন রজার্সের মধ্যে “একটি বড় পার্থক্য” দেখতে পায় না
খেলা

প্যাকার্স রিসিভার জর্ডান লাভ এবং অ্যারন রজার্সের মধ্যে “একটি বড় পার্থক্য” দেখতে পায় না

অ্যারন রজার্স চুক্তির পরে গ্রিন বে প্যাকার্সের পক্ষে মাঝখানে একটি বড় প্রশ্ন চিহ্ন রয়েছে। প্রথম সপ্তাহে কে কেন্দ্রের অধীনে থাকবে তা নিয়ে নয়, উত্পাদনটি ভবিষ্যতের হল অফ ফেমারের কাছাকাছি হতে পারে।

জর্ডান লাভ উইসকনসিনে একটি বড় কাজ, তবে তিনি এই মরসুমে এবং তার পরেও প্যাকারদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতার প্রতি আস্থা প্রকাশ করেছেন।

তার প্রাপকদের মধ্যে একজন, রোমিও ডবস, তার পিঠও রয়েছে, বিশ্বাস করে যে লাভ এবং রজার্সের মধ্যে কোনও পার্থক্য নেই।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কোয়ার্টারব্যাকস অ্যারন রজার্স নং 12 এবং জর্ডান লাভ নং 10 গ্রিন বে প্যাকার্স ল্যান্ডওভার, মেরিল্যান্ডে 23 অক্টোবর, 2022-এ ফেডেক্স ফিল্ডে ওয়াশিংটন চিফদের বিরুদ্ধে খেলার আগে মাঠে নামছেন৷ (স্কট টাইচ/গেটি ইমেজ)

“আমি মনে করি জর্ডান সত্যিই একটি ভাল কোয়ার্টারব্যাক,” ডবস এই সপ্তাহে স্পেকট্রাম নিউজ 1 কে বলেছেন। “আপনি যখন অ্যারন রজার্স থেকে জর্ডানে যান, অ্যারন সত্যিই একজন দুর্দান্ত খেলোয়াড় ছিলেন, কিন্তু আমি মনে করি জর্ডানও ঠিক একই জিনিস করতে পারে। তাই, আমি সত্যিই বড় পার্থক্য দেখতে পাচ্ছি না।”

অবশ্যই, প্যাকার্সের ভক্তরা প্রেমের প্রতিভাকে সেই ব্যক্তির সাথে তুলনা করতে প্রস্তুত নয় যিনি তাদের সুপার বোল এনেছিলেন এবং ফ্র্যাঞ্চাইজির সাথে তার 18 বছরে 147 নিয়মিত সিজন জিতেছিলেন। রজার্সও একজন 10-বারের প্রো বোলার এবং চারবার অল-প্রো, পথ ধরে চারবার MVP পুরস্কার জিতেছেন।

প্যাকার্সের প্রতি জর্ডানের ভালবাসা “সবচেয়ে কণ্ঠস্বর” হতে প্রস্তুত যা তিনি অ্যারন রজার্সের সাথে করতে পরিচিত

লাভ, যাকে 2020 এনএফএল ড্রাফ্টের প্রথম রাউন্ডে রজার্সের উত্তরসূরি হিসাবে খসড়া করা হয়েছিল, মাত্র 10টি বড় লিগ মাত্র একটি শুরুতে শুরু হয়েছে। এটি 2021 সালের প্রচারাভিযানের 9ম সপ্তাহে এসেছিল, যেখানে লাভ এবং প্যাকার্স কানসাস সিটি চিফস, 13-7, রাস্তায় হেরেছে।

একটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশন সহ সেই গেমটিতে প্রেম 34-এর জন্য 19-এ গিয়েছিল।

অ্যারন রজার্স এবং জর্ডান প্রেম

গ্রীন বে প্যাকার্সের অ্যারন রজার্স #12 এবং জর্ডান লাভ #10 উইসকনসিনের গ্রীন বে-তে 17 নভেম্বর, 2022-এ ল্যাম্বো ফিল্ডে টেনেসি টাইটানসের বিরুদ্ধে খেলার আগে মাঠে হাঁটছেন। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

রজার্স কয়েক বছর ধরে প্রেমের উন্নয়নের জন্য কিছু প্রশংসা দেখিয়েছেন, বলেছেন যে তিনি লীগে প্রবেশ করার পর থেকে উন্নতি করেছেন। অবশ্যই, এটিই আপনি একজন তরুণ ব্যাকআপের কাছ থেকে দেখতে চান যিনি একদিন দায়িত্ব নিতে চান।

কিন্তু সত্য হল, এই সিজনে প্যাকাররা কেমন হবে তা কেউই সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করতে পারে না যতক্ষণ না লাভের শুরুর অভিজ্ঞতা বেশি হয়। প্যাকাররা প্রথম দিন থেকেই তার সাথে যাত্রা করতে ইচ্ছুক, এই আশায় যে গত তিন মৌসুমে তার বিকাশ তাকে এই মুহূর্তের জন্য প্রস্তুত করেছে।

ইতিমধ্যে, রজার্স তার ব্লকবাস্টার ট্রেড তাকে পূর্বে অবতরণ করার পরে এএফসি-র বাইরে নিউ ইয়র্ক জেটসকে তাত্ক্ষণিক সুপার বোল প্রতিযোগী করে তোলে।

জর্ডান লাভ তার এনএফএল অভিষেক নিক্ষেপ

গ্রিন বে প্যাকার্সের জর্ডান লাভ প্রথম কোয়ার্টারে কানসাস সিটি চিফসের জর্জ কার্লাফটিসের চাপে 25 আগস্ট, 2022-এর কানসাস সিটি, মিসৌরিতে অ্যারোহেড স্টেডিয়ামে একটি প্রিসিজন খেলার সময় একটি পাস ছুড়ে দেন। (ডেভিড ইয়োলেট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ডাবসের জন্য, তিনি তিনটি টাচডাউন সহ 425 ইয়ার্ডের জন্য 42টি অভ্যর্থনা নিয়ে এনএফএলে তার দ্বিতীয় বছরে নিজের উন্নতির সন্ধান করছেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

আলাবামার নিক সাবান কলেজ ফুটবল প্লেঅফ সিস্টেমে আক্রমণ করেছে: “আপনি কি সত্যিই সেরা দল পান?”

News Desk

কেন বেঙ্গলস’ জো বারো ‘ফুটবলের মৃত্যু’ নিয়ে ভাবেন

News Desk

দ্বীপপুঞ্জের ম্যাট মার্টিন জানেন যে রেঞ্জার্স রুকি ম্যাট রেম্পে তার পিঠে লক্ষ্য রেখে কী প্রমাণ করতে হবে

News Desk

Leave a Comment