প্যাট্রিক রয় দ্বীপবাসীদের লাইনআপের সাথে টিঙ্কার চালিয়ে যাচ্ছেন — এমনকি জয়ের পরেও
খেলা

প্যাট্রিক রয় দ্বীপবাসীদের লাইনআপের সাথে টিঙ্কার চালিয়ে যাচ্ছেন — এমনকি জয়ের পরেও

টাম্পা, ফ্লা। – প্যাট্রিক রয় বৃহস্পতিবার রাতে বলেছেন যে তিনি মনে করেন ম্যাট বারজাল উইংয়ের চেয়ে কেন্দ্রে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

এখানেই দ্বীপবাসীদের শক্তির উৎস — তাদের গভীরতা মাঝখানে — প্রধান কোচের সমাধানের জন্য একটি ধাঁধা হয়ে ওঠে।

এটা অযৌক্তিক নয় যে বারজাল বা নেলসন অন্য কিছু করার পরিবর্তে তাদের স্বাভাবিক অবস্থানে খেলতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন, ঠিক যেমন এটি মোটামুটি স্পষ্ট যে বো হরভাট, জিন-গ্যাব্রিয়েল পেজউ, ক্যাসি সিজিকাস এবং কাইল ম্যাকলিনের ক্ষেত্রেও এটি প্রযোজ্য।

কিন্তু দ্বীপবাসীরা ছয় লাইন খেলতে পারে না, এবং সেখানেই সমস্যা।

নিউ ইয়র্কার্স সেন্টার ম্যাথিউ বারজাল (13) আমিরেন্ট ব্যাঙ্ক অ্যারেনায় দ্বিতীয় পর্বে ফ্লোরিডা প্যান্থার্সের বিরুদ্ধে পাক চালাচ্ছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

গত জানুয়ারিতে হরভাট অধিগ্রহণের পর থেকে পছন্দের সমাধান প্রায়শই তাকে বারজালের সাথে জুটিবদ্ধ করা হয়েছে।

এটি এই সিজনের বেশিরভাগ ক্ষেত্রেই মূল্য পরিশোধ করেছে, কিন্তু রয় কয়েক সপ্তাহ আগে মিক্সটি পরিবর্তন করতে শুরু করেছিলেন বরজাল সিদ্ধান্ত নেওয়ার আগে অ্যান্ডার্স লি এবং হাডসন ফাসিং-এর উপর ফোকাস করা ভাল, কারণ তিনি শেষ চারটি ম্যাচ করেছেন।

“আমি মনে করি তিনি আরও মুক্ত বোধ করেন,” রায় বলেছিলেন।

“আমি এমনই অনুভব করি। সে পাকের সাথে স্কেটিং করছে, নাটক তৈরি করছে। আমার মনে হচ্ছে সে নিজের থেকে অনেক বেশি হতে পারে। আমি জানি রাইট উইঙ্গার হিসাবে এটি তার প্রথম বছর ছিল, এবং এটি ভাল গেছে। আমি মনে করি সে একজন মিডফিল্ডার হিসাবে আরও স্বাচ্ছন্দ্য বোধ করে “

ব্রক নেলসন #29 নিউ ইয়র্ক দ্বীপবাসী। গেটি ইমেজের মাধ্যমে NHLI

শুক্রবারের ট্রেনিং চলাকালীন ফরোয়ার্ড লাইনের সর্বশেষ পরিবর্তনের পর, হরভাটের ডানায় খেলার পালা, পেজউ-এর ডান দিকে হরভাট লাইন করে, পিয়েরে এংভাল বাম দিকে।

নেলসন সিজিকাস এবং কাইল পালমিয়েরিকে কেন্দ্র করে, যখন বারজালের লাইন একই ছিল, যেমন ম্যাট মার্টিন এবং ক্যাল ক্লাটারবাকের সাথে কাইল ম্যাকলিনের।

লাইটনিংয়ের বিরুদ্ধে শনিবারের খেলাটি এই মরসুমে শুধুমাত্র চতুর্থবারের মতো চিহ্নিত হবে যে নেলসন, বরজাল এবং হরভাট আলাদা লাইনে একটি খেলা শুরু করেছে, দ্বীপবাসীরা তাদের শীর্ষ তিনে হেরেছে — যদিও সিজিকাস খেলার নেতৃত্বে ছিল। লেন ল্যাম্বার্টকে বরখাস্ত করা।

নেলসন ওয়াশিংটন পোস্টকে বলেছেন, “অন্যান্য দলের জন্য চ্যালেঞ্জটি ভিন্ন হতে পারে, কে কে খেলতে চলেছে”।

“আমরা অবশ্যই আমাদের গভীরতার জন্য নিজেদের গর্বিত। সামনে এবং মাঝখানে, আমাদের অনেক খেলোয়াড় আছে যারা মাঝখানে খেলতে পারে। কিছুক্ষণ (বারজাল এবং হরভাট) এর সাথে খেলে, আমি ভেবেছিলাম আমরা খুব শক্তিশালী। পরিবর্তন এখন একটি ভিন্ন চেহারা, এবং যদি আমরা তিনজনকে কাজ করতে পারি, আমি মনে করি আমরা বিপজ্জনক হতে পারি।

নিউ ইয়র্ক দ্বীপের কেন্দ্র বো হরভাট। ডেনিস স্নিডলার – ইউএসএ টুডে স্পোর্টস

এখানে সুবিধা – বিপক্ষ দলের জন্য একটি ম্যাচআপ সমস্যা তৈরি করা, এমনকি শেষ পরিবর্তনের সুবিধা ছাড়াই – অসুবিধার দিকে নিয়ে যায়।

কারও বরফের সময় সীমিত হবে, এবং তিনটির মধ্যে কোনও স্পষ্ট শীর্ষ লাইন নেই।

যে দ্বীপবাসীরা এখনই পরীক্ষা করতে শুরু করেছে যে ঋতুতে এত দেরিতে কীভাবে সেই ভারসাম্যকে সর্বোত্তমভাবে পরিচালনা করা যায় তা ল্যামবার্টের দেখানো সৃজনশীলতার অভাবের একটি অভিযোগ, যিনি তিনি যা জানেন তা মেনে চলতে সন্তুষ্ট ছিলেন, এটি কাজ করছে কিনা। না

একটি জয়ের পরে জিনিসগুলিকে ঘুরিয়ে দেওয়ার ধারণাটি ছিল অস্বস্তিকর, এমনকি যদি বৃহস্পতিবার প্যান্থারদের বিরুদ্ধে ঘটনাটি ঘটেছিল, দ্বীপবাসীরা 43:33-এর মধ্যে পাঁচ-অপর-ফাইভের মধ্যে শুধুমাত্র তিনটি উচ্চ-বিপদ সম্ভাবনার জন্য দায়ী ছিল।

রয় প্রায় এক মাস ধরে মিক্সিং এবং ম্যাচিং করছেন, দলকে একটি প্রয়োজনীয় প্রক্রিয়ার মধ্য দিয়ে রেখেছেন যা এখনের পরিবর্তে অক্টোবর বা নভেম্বরে হওয়ার কথা ছিল, প্রতিটি খেলাই প্লে-অফ তাড়াতে গুরুত্বপূর্ণ ওজন বহন করে।

প্রধান কোচ বলেন, “আমি এই জিনিসটি পছন্দ করি। আমি কিছু চেষ্টা করতে পছন্দ করি।” “আপনি শুধু জয়ের উপর বসে থাকতে চান না। আমরা জিততে চাই।”

ভাল খবর হল যে গেমের সাথে জড়িত সবাই যে কোনও কিছু চেষ্টা করছে।

“আমি উইংয়ে খুব স্বাচ্ছন্দ্য বোধ করেছি, আপনার সাথে সৎ হতে, বিশেষ করে বো আমার জন্য বল হিট করা এবং উইঙ্গার হিসাবে সেখানে অনেক ভাল কাজ করায়,” বারজাল বলেছিলেন। “যেকোন পজিশনে আমি খেলতে পেরে খুশি। পজিশনটা সম্ভবত খুব স্বাভাবিক। আমার মনে হয়েছিল যে আমি উইঙ্গার সম্পর্কে ভালো বোধগম্য ছিলাম। যদি আমাকে সেখানে ফিরে যেতে হয়, তাহলে আমি আরামদায়ক হব।”

Source link

Related posts

এখনই দম ফেলতে চান না মেসি

News Desk

প্রাক্তন অনুবাদক শোহেই ওহতানির কথিত $17 মিলিয়ন চুরি একটি টিভি শোকে অনুপ্রাণিত করে

News Desk

ফাইনালে ৫ পেসারের দল ভারত-নিউজিল্যান্ডের

News Desk

Leave a Comment