প্যাট্রিয়টস কোচ জেরোড মায়ে বিল বেলিচিকের ড্রেক মেয়ের সমালোচনাকে সম্বোধন করেছেন: ‘তিনি প্রতিযোগিতা করতে যাচ্ছেন’
খেলা

প্যাট্রিয়টস কোচ জেরোড মায়ে বিল বেলিচিকের ড্রেক মেয়ের সমালোচনাকে সম্বোধন করেছেন: ‘তিনি প্রতিযোগিতা করতে যাচ্ছেন’

বিল বেলিচিক নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস’ নং 3 সামগ্রিকভাবে ড্রেক মেইকে ড্রাফ্ট রাতে বাছাই করার বিষয়ে একটি দৃঢ় মতামত দিয়েছেন, এবং বর্তমান কোচ জেরোড মায়ে একেবারে আলাদা নন।

অভিজ্ঞ কোচ জশ অ্যালেনের সাথে প্রাক্তন নর্থ ক্যারোলিনা কোয়ার্টারব্যাকের তুলনা নিয়ে সমস্যা নিয়েছিলেন, তার অভিজ্ঞতার অভাব এবং উন্নতির প্রয়োজন সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

ড্রেক মে, বাঁদিকে, 25 এপ্রিল, 2024 তারিখে ডেট্রয়েটে ক্যাম্পোস মার্টিয়াস পার্ক এবং হার্ট প্লাজায় 2024 এনএফএল ড্রাফ্টের প্রথম রাউন্ডে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস দ্বারা সামগ্রিকভাবে তৃতীয় নির্বাচিত হওয়ার পরে NFL কমিশনার রজার গুডেলের সাথে পোজ দিয়েছেন। (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

“ড্রেক নিজেকে জোশ অ্যালেনের সাথে অনেক তুলনা করে, তিনি এটি দীর্ঘদিন ধরে করছেন – আমরা এটি সম্পর্কে দেখব,” বেলিচিক গত সপ্তাহে “দ্য প্যাট ম্যাকাফি শো” এর জন্য একটি বিশেষ খসড়াতে বলেছিলেন। “আমি মনে করি আকার এবং অ্যাথলেটিকিজমের ক্ষেত্রে কিছু মিল রয়েছে, তবে জোশ অ্যালেন এখন খুব বিশেষ খেলোয়াড়।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“সে খুব প্রতিভাবান বাচ্চা, ভাল সাইজ, ভাল রান, ভাল হাত আছে – কিন্তু সে খুব বেশি খেলেনি। সত্যিই তার খুব বেশি অভিজ্ঞতা নেই।”

“তার কিছু কাজ করতে হবে প্রতিরক্ষা পড়া এবং কভারেজ পড়ার,” বেলিচিক যোগ করেছেন। “এটি এমন একটি বাচ্চা যে সমস্ত শট করতে পারে, তাকে কেবল আরও ধারাবাহিক হতে হবে।”

সোমবার WEEI-এর “দ্য গ্রেগ হিল শো” তে উপস্থিত হওয়ার সময় মায়োকে বেলিচিকের মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, এবং তিনি তার মূল্যায়নের সাথে সম্পূর্ণরূপে একমত না হলেও, মায়ো সম্মত হন যে খসড়ার কোনও কোয়ার্টারব্যাক তার রুকি মৌসুমে যেতে প্রস্তুত হবে না। .

জিলেট স্টেডিয়ামে ড্রেক মায়ে

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক ড্রেক মে, বাম, জিলেট স্টেডিয়ামে তার পরিচিতিমূলক সংবাদ সম্মেলনে। (Getty Images এর মাধ্যমে জন Tlumacki/বোস্টন গ্লোব)

বিল বেলিচিক প্যাট্রিয়টস প্রথম রাউন্ডে জোশ অ্যালেনের তুলনা ড্রেক মেকে বেছে নিয়েছেন: ‘আমরা এটি সম্পর্কে দেখব’

মায়ো বলেন, “আমরা মাঠে এবং মাঠের বাইরে খেলোয়াড়কে বুঝি। আমরা বুঝতে পারি যে এই মানুষগুলোর কেউই নিখুঁত নয়।” “এই কোয়ার্টারব্যাকের কেউই এখানে খেলার জন্য প্রস্তুত হননি। আমি আসলে মনে করি কোচ (বেলিচিক) বলেছেন যে – একমাত্র খেলোয়াড় যাকে তিনি চিনতেন যে তিনি লিগে প্রবেশের সাথে সাথেই খেলতে প্রস্তুত ছিলেন তিনি ছিলেন লরেন্স টেলর।”

মায়ো জায়ান্টস কিংবদন্তি সম্পর্কে বেলিচিকের সাম্প্রতিক মন্তব্যের উল্লেখ করছিলেন যিনি তিনি বলেছিলেন যে তিনিই একমাত্র রকি খসড়া যিনি মাঠে তাত্ক্ষণিক প্রভাব ফেলেছিলেন।

“এখানে বসে বলা খুব কঠিন, ‘ঠিক আছে, এই লোকটি খেলবে,'” মায়ো চালিয়ে যান। “আমি যা বলব তা হল সে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে। আমাদের মতে আমাদের একটি শক্তিশালী কোয়ার্টারব্যাক রুম আছে এবং তারা প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে এবং সেরা খেলোয়াড় খেলবে।”

রাইডার্সের বিপক্ষে খেলার আগে মাঠে জেরোদ মায়ো

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস-এর জেরোড মায়ো লাস ভেগাসে 15 অক্টোবর, 2023-এ অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে খেলার আগে দেখছেন। (ক্রিস উঙ্গার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ম্যাক জোনসকে ট্রেড করার পরে, প্যাট্রিয়টস এখন একটি ভিড় কোয়ার্টারব্যাক রুমের সাথে ডিল করছে। মেয়ের খসড়া তৈরির পাশাপাশি, প্যাট্রিয়টরা NFL খসড়ার ষষ্ঠ রাউন্ডে প্রাক্তন টেনেসির কোয়ার্টারব্যাক জো মিল্টন III-কে নির্বাচিত করেছিল।

দুই রুকি প্রবীণ জ্যাকবি ব্রিসেটের নেতৃত্বে একটি গ্রুপে যোগদান করে, যারা মার্চে স্বাক্ষরিত হয়েছিল, বিলি জাপ্পে এবং নাথান রউরকে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জেনো অরিয়েমা সর্বোচ্চ বেতনপ্রাপ্ত মহিলা কলেজ বাস্কেটবল কোচ হিসাবে কিম মুলকিকে ছাড়িয়ে গেছেন

News Desk

এফএ কাপ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটিকে চমকে দিয়েছে

News Desk

গ্রুপসেরা হয়ে নকআউট পর্বে মরক্কো, বেলজিয়ামের বিদায়

News Desk

Leave a Comment