প্যাট্রিয়টস ড্রাফ্ট বাছাই জো মিল্টন কঠোর পরিসরে পরিবর্তনের কথা বিবেচনা করছেন না: ‘এটি কখনই ঘটবে না’
খেলা

প্যাট্রিয়টস ড্রাফ্ট বাছাই জো মিল্টন কঠোর পরিসরে পরিবর্তনের কথা বিবেচনা করছেন না: ‘এটি কখনই ঘটবে না’

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস 2024 এনএফএল ড্রাফটে দুই রুকি কোয়ার্টারব্যাকের সাথে গিয়েছিল, ড্রেক মে টেনেসি থেকে সামগ্রিকভাবে জো মিল্টনকে ষষ্ঠ রাউন্ডে যোগ দিয়েছিল।

যাইহোক, মিল্টন তার পায়ে দক্ষতার কারণে এনএফএলে সম্ভাব্য একটি অবস্থান পরিবর্তন করার বিষয়ে আলোচনা হয়েছে। সেই জল্পনা আরও বেড়ে যায় যখন তিনি প্যাট্রিয়টসে যোগ দেন, যিনি সম্ভবত ফক্সবোরোতে আশাবাদী স্টার্টার হিসাবে প্রশিক্ষণ শিবিরে মেইকে নেতৃত্ব দেবেন।

মায়ে ব্যতীত, মিল্টনকে একটি ভিড় কোয়ার্টারব্যাক রুমে অভিজ্ঞ জ্যাকবি ব্রিসেট, বিলি জাপ্পে এবং নাথান রুর্কের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেনেসি স্টেটের কোয়ার্টারব্যাক জো মিল্টন III, 3 ফেব্রুয়ারী, 2024 তারিখে, মোবাইল, আলাবামার হ্যানকক হুইটনি স্টেডিয়ামে রিজের সিনিয়র বোল চলাকালীন। (গেটি ইমেজের মাধ্যমে মাইকেল ওয়েড/স্পোর্টসওয়্যার আইকন)

কিন্তু মিল্টন কোয়ার্টারব্যাক ছাড়া আর কিছু শুনতে চায় না।

“আপনিই প্রথম ব্যক্তি যা আমি আসলেই শুনেছি, আপনার সাথে সৎ হতে,” মিল্টন একজন প্রতিবেদককে বলেছিলেন যিনি একটি শক্ত পরিণতি হিসাবে বিবেচিত হওয়ার সম্ভাবনা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। “কিন্তু যে ঘটতে হবে না.”

সুপার বোল চ্যাম্পিয়ন 18-গেমের এনএফএল মরসুমের রজার গুডেলের ধারণার প্রতি সাড়া দেয়, প্রস্তুতির সময়কে ছোট করে

মিলিটন মিশিগান উলভারিনের সাথে তার ক্যারিয়ার শুরু করে কলেজ বল খেলে ছয় বছর কাটিয়েছেন। সেখানে তিন বছর কাটানোর সময়, মিল্টন কোভিড-১৯ এর সাথে আঘাত এবং খারাপ পারফরম্যান্সের সাথে লড়াই করেছিলেন যা সেখানেও তার সময়কে ব্যাহত করেছিল।

জো মিল্টন মাঠের দিকে তাকায়

ইন্ডিয়ানার ইন্ডিয়ানাপোলিসে 2 শে মার্চ, 2024-এ লুকাস অয়েল স্টেডিয়ামে এনএফএল কম্বাইনের সময় টেনেসির জো মিল্টন। (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

তিনি 2021 সালে টেনেসিতে স্থানান্তরিত হন, সেই বছর শুরুর ভূমিকার জন্য হেন্ডন হুকারকে পরাজিত করেন। কিন্তু আবার, চোট তার কাছ থেকে সেই ভূমিকা কেড়ে নেয় এবং হুকার ভাল খেলতে শুরু করে।

2023 সিজনটি ভলান্টিয়ারদের সাথে মেল্টনের একমাত্র অফিসিয়াল বছর ছিল এবং তিনি 12টি গেমে 20 টাচডাউন থেকে পাঁচটি ইন্টারসেপশন সহ 2,813 গজ ছুড়েছিলেন, যখন 299 গজ এবং 78টি প্রচেষ্টায় সাতটি স্কোর করেছিলেন।

জো মিল্টন মাঠের দিকে তাকায়

টেনেসির জো মিল্টন ইন্ডিয়ানাপলিসে 2 মার্চ, 2024-এ NFL কম্বাইনের সময় একটি মহড়ায় অংশগ্রহণ করে। (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

দেশপ্রেমিকদের সাথে তার বর্তমান পরিস্থিতির সাথে মিল্টনের জন্য খেলার সময় আসা কঠিন হবে, তবে তিনি অন্য অবস্থানে নিজের জন্য আলাদা উপায় তৈরি করার কথা ভাবছেন না।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ইউক্রেনীয় গোলাবর্ষণে ক্ষতিগ্রস্ত খেরসনের গুরুত্বপূর্ণ বাঁধ: রুশ মিডিয়া

News Desk

কাইল লারসন সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ জয়ের জন্য আরোহণ করেছেন

News Desk

নেইমারের সঙ্গে নাইকির সম্পর্কচ্ছেদের নেপথ্যে ‘যৌন হয়রানি’

News Desk

Leave a Comment