প্যাড্রেস প্লেয়ার টোকুবিতা মার্কানো এমএলবি গেমগুলিতে বাজি ধরার জন্য আজীবন নিষেধাজ্ঞার মুখোমুখি: রিপোর্ট
খেলা

প্যাড্রেস প্লেয়ার টোকুবিতা মার্কানো এমএলবি গেমগুলিতে বাজি ধরার জন্য আজীবন নিষেধাজ্ঞার মুখোমুখি: রিপোর্ট

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ওয়াল স্ট্রিট জার্নাল অনুসারে, আরেকটি বেটিং কেলেঙ্কারি এমএলবি-তে আঘাত করেছে, সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার টোকুবিতা মার্কানোকে গেমে বাজি ধরার অভিযোগে আজীবন নিষেধাজ্ঞার সম্মুখীন হতে হয়েছে।

মার্কানো, 24, পিটসবার্গ জলদস্যুদের সাথে তার সময়কালে বেশ কয়েকটি মেজর লিগ বেসবল গেমে বাজি ধরার অভিযোগে অভিযুক্ত হয়েছিল যখন তিনি আহত তালিকায় ছিলেন। যদিও সংবাদপত্রের কাছে সেই বাজির বিশদ বিবরণ নেই, প্রতিবেদনটি ইঙ্গিত করে যে আরও চারজন খেলোয়াড়ও ছোটখাট লিগ প্রতিযোগিতায় বাজি ধরার জন্য তদন্তাধীন রয়েছে।

ইএসপিএন যোগ করেছে যে মার্কানোতে লীগের তদন্ত অব্যাহত রয়েছে, যদিও লিগ থেকে আজীবন নিষেধাজ্ঞা “আসন্ন হতে পারে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সান দিয়েগো প্যাড্রেসের টোকুপিটা মার্কানো #12 পিওরিয়া, অ্যারিজোনার পিওরিয়া স্পোর্টস কমপ্লেক্সে 20 ফেব্রুয়ারি, 2024-এ ফটো ডে চলাকালীন একটি সেলফি তুলছেন৷ (নর্ম হল/গেটি ইমেজ)

ওয়াল স্ট্রিট জার্নালকে এক বিবৃতিতে প্যাড্রেস বলেছেন, “আমরা মেজর লিগ বেসবলের সক্রিয় তদন্ত সম্পর্কে অবগত আছি যেটি ঘটেছিল যখন প্রশ্ন করা খেলোয়াড়টি অন্য সংস্থার সদস্য ছিল এবং সান দিয়েগো প্যাড্রেসের সাথে যুক্ত ছিল না।” তিনি যোগ করেছেন: “তদন্ত প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত আমরা আর কোনও মন্তব্য করব না।”

মার্কানো, একজন ভেনিজুয়েলার নাগরিক, গত মৌসুমে পাইরেটদের সাথে তার ডান ক্রুসিয়েট লিগামেন্টে ছিঁড়ে পড়েছিলেন, 75 খেলার পরে তার ক্যারিয়ার শেষ করেছিলেন। তিনি .233/.276/.356 হিট করেছেন তিনটি হোমার, 12 ডাবলস, দুটি ট্রিপল এবং 18 আরবিআই 202 অ্যাট-ব্যাট দিয়ে।

শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, ইপেই মিজুহারা, ট্যাক্স জালিয়াতির অভিযোগে ফেডের কাছে দোষ স্বীকার করতে সম্মত হয়েছেন

ওয়াল স্ট্রিট জার্নাল রিপোর্ট করেছে যে মারকানো আহত হওয়ার পর পর্যন্ত তার বাজি আসেনি।

মার্কানো এই মৌসুমে প্যাড্রেসের হয়ে কোনো পর্যায়ে খেলেননি, কারণ তিনি তার চোট থেকে সেরে উঠছেন।

মার্কানো বাজির অভিযোগ আসে যখন এমএলবি প্রাক্তন লস অ্যাঞ্জেলেস ডজার্স তারকা শোহেই ওহতানির দোভাষী, ইবে মিজুহারার সাথে লড়াই করে, যিনি জুয়া খেলার ক্ষতি পূরণের জন্য বল প্লেয়ারের কাছ থেকে প্রায় $17 মিলিয়ন চুরি করেছিলেন বলে জানা গেছে। তদন্তের পর মিজুহারা ট্যাক্স এবং ফেডারেল ব্যাংক জালিয়াতির অভিযোগে দোষী সাব্যস্ত করেছেন।

মাঠে ছুটছেন তোকুপিটা মার্কানো

পিটসবার্গ পাইরেটসের টুকুপিটা মার্কানো #30 পেনসিলভানিয়ার পিটসবার্গে 19 জুলাই, 2023-এ পিএনসি পার্কে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময় মাঠের বাইরে চলে যাচ্ছে। (Getty Images এর মাধ্যমে জর্জ কিউবাস/ডায়মন্ড ছবি)

গত নিয়মিত সিজনে এনবিএ-তে একটি আজীবন নিষেধাজ্ঞাও দেখা গেছে, কারণ টরন্টো র‌্যাপ্টরস ফরোয়ার্ড জন্টে পোর্টারকে ইচ্ছাকৃতভাবে বাজির উদ্দেশ্যে গেমগুলিতে তার প্রাপ্যতা সীমিত করার পাশাপাশি গেমগুলিতে বাজি ধরার জন্যও দেখা গেছে।

দেশের প্রতিটি পেশাদার স্পোর্টস লিগের একই ধরনের জুয়া নীতি রয়েছে, যা খেলোয়াড়দের তাদের নির্দিষ্ট খেলায় কোনো বাজি রাখতে নিষেধ করে। MLB অন্যান্য খেলায় বৈধভাবে বাজি ধরার অনুমতি দেয়৷

লিগের জুয়া নীতি অনুসারে, খেলোয়াড়ের দল ব্যতীত অন্য কোন দল জড়িত বেসবল খেলায় বাজি ধরা এক বছরের সাসপেনশনের সমান। যাইহোক, আপনার দলে বাজি ধরার ফলে আপনাকে লিগ থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হবে।

টোকুপিটা মার্কানো

সান দিয়েগো প্যাড্রেসের টোকুবিটা মার্কানো #16 মঙ্গলবার, 20 ফেব্রুয়ারি, 2024 পিওরিয়া, অ্যারিজোনায় পিওরিয়া স্পোর্টস কমপ্লেক্সে সান দিয়েগো প্যাড্রেস ফটো ডে চলাকালীন একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে অ্যাডাম গ্লানজম্যান/এমএলবি-এর ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মার্কানো প্যাড্রেসের সাথে তার কেরিয়ার শুরু করেছিলেন, 2021 সালে তার অভিষেক হয়েছিল যখন তিনি 25টি গেমে .182/.280/.205 স্ল্যাশ করেছিলেন। 2023 সালে গেমে তার ক্যারিয়ারের উচ্চতায় আঘাত করার আগে তিনি 2022 সালে অল্প পরিমাণে জলদস্যুদের হয়ে খেলবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

লুইস গিল তাদের টানা ষষ্ঠ জয়ের জন্য ইয়াঙ্কিজদের যমজদের পেছনে ফেলে আবারও আধিপত্য বিস্তার করেন

News Desk

অনুশীলনে ফিরেছেন নেইমার

News Desk

UConn টুর্নামেন্ট ফোর ক্রেজি লেগ জিতেছে $232,000

News Desk

Leave a Comment