প্যান্থারদের বিরুদ্ধে তাদের অপরাধের প্রাণবন্ত থাকার জন্য রেঞ্জার্সদের পাওয়ার প্লেতে খেলতে হবে
খেলা

প্যান্থারদের বিরুদ্ধে তাদের অপরাধের প্রাণবন্ত থাকার জন্য রেঞ্জার্সদের পাওয়ার প্লেতে খেলতে হবে

এনএইচএল ট্র্যাক করে এমন বিশ্লেষণাত্মক মডেলগুলি সর্বদা রেঞ্জার্সকে অবমূল্যায়ন করে কারণ তারা কখনই পাঁচ-অন্ত-পাঁচের একটি বড় শ্যুটিং দল ছিল না এবং তাদের সাফল্যের জন্য বিশেষ দলগুলির উপর খুব বেশি নির্ভর করে, বিশেষত পাওয়ার প্লে।

এটি মজার ছিল যে কনফারেন্স ফাইনালের গেম 1-এ প্যান্থার্সের কাছে বুধবারের 3-0 হারে ব্লুশার্টের বিশ্লেষণগুলি ওভাররেট করেছে৷ এটি একটি বিশেষভাবে হাই-প্রোফাইল গেম ছিল না, এবং রেঞ্জাররা মডেলটিকে বোকা বানানোর জন্য এবং গেমটি যেকোন উপায়ে যেতে পারে বলে মনে করার জন্য পর্যাপ্ত শীর্ষস্থানীয় সুযোগগুলিকে একত্রিত করতে সক্ষম হয়েছিল, যেমনটি ছিল বিচ্ছিন্ন।

টেকনিক্যালি, অবশ্যই, যখন প্রথম পিরিয়ডের 16:26 থেকে তৃতীয় পিরিয়ডের 16:12 পর্যন্ত স্কোর 1-0 হয়, গেমটি যেকোন ভাবেই যেতে পারে। কিন্তু সে কখনো এইভাবে অনুভব করেনি। এটি কখনই সেভাবে অনুভব করেনি কারণ প্যান্থারদের কাছে শুরু থেকেই বল ছিল এবং 10 বছর আগে কনফারেন্স ফাইনালে মন্ট্রিলের বিরুদ্ধে 1-0 গেম 6 জয়ে রেঞ্জার্সরা যেভাবে নিয়ন্ত্রণে দেখেছিল সেভাবে নিয়ন্ত্রণে ছিল।

ক্রিস ক্রেইডার এবং রেঞ্জার্স গার্ডেনে প্যান্থার্সের কাছে গেম 1 হেরেছে। চার্লস ওয়েনজেলবার্গ

এভাবে রাখুন। যদি রেঞ্জার্স এবং প্যান্থাররা শুক্রবার দ্য গার্ডেনে গেম 2-এ একই খেলা খেলে, ফ্লোরিডা একটি সুইপ খুঁজতে 2-0 লিড নিয়ে বাড়ি যাবে এবং সবাই তা জানে৷ আপনার মনে থাকতে পারে যে পুডি ট্যাটস গত বছরের কনফারেন্স ফাইনালে রালেইতে প্রথম দুটি গেম নেওয়ার পরে ওভারটাইম দুটিতেই ক্যানেসকে জয় করেছিল৷

“আমরা যেভাবে শেষ খেলাটি খেলেছি তা আমাদের পছন্দ হয়নি এবং আমরা ভেবেছিলাম যে আমরা আরও ভাল খেলতে পারতাম তবে এটি আমাদের পিছনে রয়েছে,” ভিনসেন্ট ট্রোচেক তার দলের সকালের স্কেটের পরে বলেছিলেন। “আমাদের গেমের প্রতিটি ক্ষেত্রে আরও ভাল সম্পাদনের প্রয়োজন, অনুপ্রবেশ, স্থানান্তর, পাকের অ্যাক্সেস এবং পাওয়ার প্লে আরও ভাল হতে পারত।”

পাওয়ার প্লে রেঞ্জার্সের অপরাধের প্রাণ, তাদের দল না হলে। মৌসুমে, তারা 35-14-0 হয় যখন তারা .833 পয়েন্ট শতাংশের জন্য কমপক্ষে একটি পাওয়ার প্লে গোল করে। ব্লুশার্টস 20-9-4 চলে গেছে যখন .667 পয়েন্ট শতাংশের জন্য ম্যান সুবিধার সাথে ব্লক করা হয়েছে।

তাদের প্রথম 11টি টুর্নামেন্ট গেমের মাধ্যমে, ব্লুশার্টসরা বুধবার 4:00-এ 2-এর জন্য 0-এ যাওয়ার পরে কমপক্ষে একটি পাওয়ার-প্লে গোল সহ 6-0 এবং কোন গোল ছাড়াই 2-3।

রেঞ্জাররা তাদের নিজেদের ধরে রাখে পাঁচ-পর-পাঁচে, কিন্তু সেখানে তারা উন্নতি লাভ করে না। প্রকৃতপক্ষে, টুর্নামেন্টের সময় তারা 20-19 পূর্ণ শক্তি এবং এমনকি শক্তিতে আউটস্কোর করেছিল যখন বিশেষ দলে 15-4 গিয়েছিল।

গেম 1 এ পাওয়ার প্লেতে আর্তেমি প্যানারিন এবং রেঞ্জার্স একটি গোল করতে পারেনি। চার্লস ওয়েনজেলবার্গ

ব্লুশার্টস গেমের সুবিধাগুলির মধ্যে একটি হল 1 লোক ফ্লোরিডা থেকে এসেছে, যেখানে প্রচুর সংখ্যক লোক রয়েছে। এর অর্থ রেঞ্জার্স প্যান্থারদের জন্য শুধুমাত্র একটি পেনাল্টি কিক ড্র করে। কারণ রেঞ্জার্সের কাছে বলের দখল ছিল না। হার্ম এডওয়ার্ডসের অমর কথায়: “আপনি পাক জিততে খেলুন!”

এবং যখন তারা দ্বিতীয় পিরিয়ডের শেষের দিকে এবং তৃতীয় পর্বের মাঝপথে পাওয়ার-প্লে সুযোগ পেয়েছিল, উভয় সময়ই 1-0 তে খেলার সাথে, ব্লুশার্ট তাদের ব্যক্তিগত শ্রেষ্ঠত্বের মাধ্যমেও যথেষ্ট পক জিতেছিল।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

অ্যাডাম ফক্সের বুদ্ধিমত্তা, আর্টেমি প্যানারিনের উজ্জ্বলতা, এক সময়ের মিকা জিবানেজাদ, ভিনসেন্ট ট্রোচেকের স্মার্ট এবং মুখোমুখি বহুমুখিতা এবং ক্রিস ক্রেইডারের নেটে অতুলনীয় উপস্থিতি, কিন্তু রেঞ্জার্সের বল ফিরিয়ে নেওয়ার ক্ষমতা রয়েছে। পাওয়ার প্লে অন ইউনিট এর সর্বশ্রেষ্ঠ ক্ষমতা এক হয়েছে. শক্তি বিন্দু। গেম 1-এ এটি একেবারেই ছিল না, এবং ক্যারোলিনা সিরিজের শেষ পর্যায়ে এটি একেবারেই ছিল না। এটি হল যখন আপনাকে মনে করিয়ে দেওয়া হয় যে এটি সেরা সেরা।

“আমি মনে করি আমাদের কয়েকবার ফিরে আসতে হয়েছিল (পাকের জন্য) যে আমরা স্ব-প্ররোচিত হয়েছিলাম এবং আমরা যদি পারি তবে আমরা এটি (এড়াতে) চাই,” ক্রেইডার বলেছিলেন। “বিশেষ করে বছরের এই সময়ে যখন এই সমস্ত ছোট জিনিসগুলি আরও গুরুত্বপূর্ণ কারণ সবকিছু মাইক্রোস্কোপের নীচে রাখা হচ্ছে, পুনরুদ্ধারগুলি এত গুরুত্বপূর্ণ।”

এক সময়ের রানিং ব্যাক মিকা জিবানেজাদ রেঞ্জার্সের পাওয়ার প্লের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। চার্লস ওয়েনজেলবার্গ

রেঞ্জাররা তাদের প্রথম পাওয়ার প্লে সুযোগের সাথে খুব বেশি কিছু করতে পারেনি যেটি সেকেন্ডের 18:34 এ এসেছিল, ফলে একটি শট হয়েছিল। তৃতীয়টির 13:11-এ দ্বিতীয় সুযোগটি একটু ভাল ছিল, কারণ সের্গেই বব্রোভস্কিকে তিনটি সেভ করতে হয়েছিল, কিন্তু এটি সত্যিই সফল হয়নি।

“আমি গতরাতে এটি স্পর্শ করেছি যদিও এটি ভালভাবে প্রকাশ করা হয়নি তবে গ্রীষ্মের শুরুতে হকি, যে দলগুলি শীর্ষে যেতে চলেছে, সেখানে অনেক সময় এবং স্থান নেই, বরফ চিবানো হবে এবং দলগুলি যাচ্ছে এটি বন্ধ করার জন্য গভীর প্রান্তে, ক্রেডার বলেন, “অনেক পেনাল্টি কিল চাপ চায়, তাই আপনি সেগুলি সেট করার চেয়ে বেশিবার সেই ভাঙা শটগুলি থেকে বেরিয়ে আসতে পারবেন।”

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

পাকের সাথে বের হওয়া মানে বুধবার রেঞ্জার্সের চেয়ে দ্রুত পাকের কাছে যাওয়া। এর অর্থ হল পাক জেতা, এমন কিছু যা রেঞ্জার্সরা গেম 1-এ যথেষ্ট করেনি।

“আমাদের বরফের উপর পাঁচ-পাঁচের মানসিকতা আনতে হবে যখন পাকগুলি আলগা হয়,” ক্রেইডার বলেছিলেন। “আমরা ছবির নাটকের জন্য অপেক্ষা করছি না।”

Source link

Related posts

রোনালদো কোক সরিয়ে বললেন ‘পানি খান’

News Desk

রেঞ্জার্স সিরিজের প্রথম গোলটি করেছে কারণ গেম 2 প্যান্থার্সের সাথে চপি হয়েছে

News Desk

ইয়াঙ্কিস বনাম ওরিওলস ভবিষ্যদ্বাণী: মঙ্গলবার MLB মতভেদ, বাছাই, সেরা বাজি

News Desk

Leave a Comment