প্যান্থাররা সম্মেলনের ফাইনালে পৌঁছানোর সময় রেঞ্জার্স ওভারটাইমে পড়ে
খেলা

প্যান্থাররা সম্মেলনের ফাইনালে পৌঁছানোর সময় রেঞ্জার্স ওভারটাইমে পড়ে

সূর্যোদয়, ফ্ল্যা. – তাই এটি একটি সেরা-তিনটি পূর্ব সম্মেলনের ফাইনাল।

রেঞ্জার্স এবং প্যান্থাররা প্রথম চারটি গেমের মাধ্যমে ঘরের মাঠে উভয়কে বিভক্ত করার পরে, ফ্লোরিডা স্যাম রেইনহার্টের পাওয়ার-প্লে গোলে 3-2 তে জয়লাভ করে মঙ্গলবার রাতে আমির্যান্ট ব্যাঙ্ক অ্যারেনায়, গেম 4-এর ওভারটাইমের এক মিনিটের মধ্যে, সর্বকালের সেরা দল। এই ভয়ঙ্কর সিরিজ অভিযানে কে আরও দুটি জয় পেতে পারে তা ইস্ট কোস্টে প্রকাশিত হবে।

বৃহস্পতিবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে প্রথম পিছিয়ে পড়া শেষ লড়াই হবে।

রেঞ্জার্স এই খেলায় নেতৃত্ব দিয়েছিল এবং পিছিয়েছিল, কিন্তু ওভারটাইমে পৌঁছানো সম্ভব হয়েছিল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের দ্বারা।

পঞ্চম খেলায় পড়েছিল রেঞ্জার্স। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পূর্বে আন্ডারপাওয়ারড নং 1 সামগ্রিক বাছাই মঙ্গলবার রাতে দুটি গেমে তার তৃতীয় গোলটি সংগ্রহ করেছিল, তৃতীয় সময়ের শুরুতে একটি টাইিং স্কোর যা ওভারটাইমকে বাধ্য করে, 14 গেমে তার পোস্ট-সিজন গোলের মোট সাতটি গোল এবং 13 পয়েন্টে উন্নীত করে।

অন্যথায়, ন্যাচারাল স্ট্যাট ট্রিক অনুসারে, প্যান্থাররা চূড়ান্ত 40 মিনিটের নিয়ন্ত্রণে আধিপত্য বিস্তার করেছিল, রেঞ্জার্সকে 27-10-এ ছাড়িয়েছিল এবং রেঞ্জার্সের দুটির তুলনায় 14টি উচ্চ-বিপদ সম্ভাবনা স্কোর করেছিল।

ইগর শেস্টারকিনকে আবারও উজ্জ্বল হতে হয়েছিল, কারণ রেঞ্জার্স গোলটেন্ডার রেগুলেশনে ৩৬টি সেভ করেছিলেন।

রেঞ্জার্সের প্রথম পিরিয়ড যতটা শক্তিশালী ছিল, প্যান্থার্সের দ্বিতীয় পিরিয়ড ততটা শক্তিশালী ছিল।

হোম টিম ব্লুশার্টসকে গোলে মাত্র পাঁচটি শটের মধ্যে সীমাবদ্ধ করেছিল কারণ তারা 14 করেছিল, যা মধ্যম ফ্রেমে উভয় দলের দখলের সময়ে প্রতিফলিত হয়েছিল। প্যান্থাররা আবারও রেঞ্জার্সকে ঘায়েল করতে সফল হয়েছিল এবং প্রথম 20 মিনিটে যতটা সুযোগ পেয়েছিল ততটা হারাতে পারেনি।

তারপর, সন্ধ্যায় প্যান্থার্সের তৃতীয় পাওয়ার প্লে শেষ হওয়ার সাথে সাথে, স্যাম বেনেট রাশ থেকে রিবাউন্ডে ফলোআপ করেন এবং এক পর্যায়ে স্কোর টাই করার জন্য এটিকে হোম স্লট করেন।

এবং যখন বার্কলে গুডরেউকে খেলার বিলম্বের জন্য ডাকা হয়েছিল কাঁচের উপর দিয়ে পাক নিক্ষেপ করার জন্য মাত্র দুই মিনিট পরে, কার্টার ভারহেহে বাড়ি থেকে গুলি চালান এবং একটি পাওয়ার-প্লে গোলের জন্য শেস্টারকিনকে পিছনে ফেলে দেন এবং হ্যাজার্ড অ্যারেনায় 2-1 ব্যবধানে এগিয়ে যান। দ্বিতীয়ার্ধের 12:16 চিহ্ন।

এর প্রথম 20 মিনিট রেঞ্জার্সের এখন পর্যন্ত সিরিজের সেরা স্পেল উপস্থাপন করে।

তারা কেবল আরও আক্রমণাত্মক ছিল না, তবে দর্শকরা পাকের সাথে দ্রুত সিদ্ধান্ত নিয়েছিল এবং প্যান্থাররা পরিবর্তনের সময় এবং তাদের নিজস্ব অঞ্চলে যা করার চেষ্টা করছিল তার কিছু ব্যাহত করতে সক্ষম হয়েছিল।

পাওয়ার প্লেটি ভিনসেন্ট ট্রোচেক থেকে সিরিজে 0-এর জন্য-8 স্কিডও ছিনিয়ে নিয়েছিল, কারণ রেঞ্জার্সের ম্যান-অ্যাডভান্টেজ ইউনিটটি বেশিরভাগ প্লে অফের মতোই ছিল।

চেইন এখন দুটি টুকরা সংযুক্ত করা হয়.

ম্যাচ 5 বৃহস্পতিবার সন্ধ্যায় ম্যাডিসন স্কয়ার গার্ডেনে নির্ধারিত হয়েছে।

Source link

Related posts

টান টান উত্তেজনা শেষে ভারতের শেষ হাসি

News Desk

কাকালি ও শীলা সাদিয়াপুসকরানির হয়ে বড় জয় পায়

News Desk

নেট চতুর্থ কোয়ার্টারে র‌্যাপ্টরসকে হারিয়ে ঘরের মাঠে ফাইনাল জিতেছে

News Desk

Leave a Comment