প্যান্থার্সের কাছে গেম 1 হারার পর ইস্টার্ন কনফারেন্স জেতার জন্য রেঞ্জার্সদের দীর্ঘ শট রয়েছে
খেলা

প্যান্থার্সের কাছে গেম 1 হারার পর ইস্টার্ন কনফারেন্স জেতার জন্য রেঞ্জার্সদের দীর্ঘ শট রয়েছে

বাণিজ্যিক সামগ্রী 21+।

বুধবার রাতে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে প্যান্থার্সের কাছে তাদের গেম 1 হেরে যাওয়ার পরে রেঞ্জার্সের স্ট্যানলি কাপের আশা একটি বিশাল আঘাত পেয়েছে।

আন্ডারডগ হিসেবে সিরিজ খোলার পর, ব্লুশার্টসরা লং-শট টেরিটরিতে প্রবেশ করছে গেম 2-এ, ফ্যানডুয়েল স্পোর্টসবুকে সিরিজ জয়ের জন্য +245-এ নেমে গেছে।

রেঞ্জার্সরা ইতিমধ্যেই গেম 1-এ শিরোনাম করার জন্য একটি চড়াই যুদ্ধের মুখোমুখি হয়েছিল, কনফারেন্সে জয়ী হওয়ার জন্য +130 এ আসছে।

ড্রাফ্টকিংসের ট্রেডিং ডিরেক্টর জনি অ্যাভেলো সিরিজটি খোলার আগে দ্য পোস্টকে বলেন, “আমরা, অডসমেকার হিসাবে, তথ্য ও পরিসংখ্যানের উপর ভিত্তি করে মতভেদ তৈরি করি, আশার উপর নয়।” “এর মানে এই নয় যে রেঞ্জার্স কাপ জিততে পারবে না, কিন্তু আমরা যখন দুটি দলের দিকে তাকাই, প্যান্থাররা কাগজে একটু ভালো দল।”

প্যান্থাররা এখন এই সিরিজটিকে ছোট করার পক্ষপাতী, কারণ ফ্যানডুয়েল তাদের ছয়টি বা তার কম গেমে এটি জিততে -164-এ পেগ করেছে।

প্যান্থার্সের কাছে রেঞ্জার্সের গেম 1 হারে ইগর শেস্টারকিনের উপর তৃতীয়-পিরিয়ড গোল করার পর কার্টার ভার্হেগে সতীর্থদের সাথে উদযাপন করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

বাকি চারটি দলের মধ্যে, রেঞ্জার্সের কাছে এখন সবচেয়ে খারাপ সম্ভাবনা রয়েছে (+600) স্ট্যানলি কাপ জেতার জন্য যা বৃহস্পতিবারের গেম 1 অয়েলার্স এবং স্টারদের মধ্যে।

অ্যাভেলো এই সপ্তাহে বলেছিলেন যে ডালাস বা এডমন্টনের বিপক্ষে স্ট্যানলি কাপ ফাইনালে রেঞ্জার্সরা আবারও কমপক্ষে +100 আন্ডারডগ হতে পারে।

রেঞ্জার্সরা প্রথম দুই রাউন্ডের প্রতিটিতে 3-0 তে ঝাঁপিয়ে পড়ে এবং এখন একটি সিরিজে ফিরে লড়াই করার মতো অপরিচিত অবস্থানে রয়েছে।

NHL নেভিগেশন বাজি?

তারা সাতটি প্লে অফ গেমের মাধ্যমে সামান্য প্রতিরোধের সম্মুখীন হয়েছিল, হারিকেনের কাছে একটি গেম 4 হার না হওয়া পর্যন্ত প্রতিটি গেম জিতেছিল।

কিন্তু তারপর থেকে তারা একটি ভিন্ন দলের মতো দেখায়, 1-3-এ গিয়ে চারটি প্রতিযোগিতায় অন্তত তিনটি গোল ছেড়ে দিয়েছে।

এই বসন্তের এক পর্যায়ে রেঞ্জার্স ছিল বাজি ধরার জনসাধারণের প্রিয় দল, এপ্রিলের শেষের দিকে ESPN বেটে অন্য যেকোনো প্লে-অফ দলের তুলনায় শিরোপা জয়ের জন্য বেশি অর্থ সংগ্রহ করেছিল।

Source link

Related posts

দ্বীপবাসী বনাম Rangers: শনিবারের জন্য NHL মতভেদ, বাছাই এবং বাজি

News Desk

আরকানসাস কেনটাকি থেকে জন ক্যালিপারিকে অধিগ্রহণ করছে যেহেতু বিশাল চুক্তির বিবরণ বেরিয়ে এসেছে

News Desk

ডিওন স্যান্ডার্স প্রাক্তন জায়ান্টস কোচ প্যাট শুরমুরকে কলোরাডো ফুটবল কোচিং স্টাফের সাথে যুক্ত করেছেন: রিপোর্ট

News Desk

Leave a Comment