প্যান্থার্স কোচ পল মরিস জ্যাকব ট্রুবার $ 5,000 জরিমানাকে উপহাস করেছেন: ‘গরীব ছেলে’
খেলা

প্যান্থার্স কোচ পল মরিস জ্যাকব ট্রুবার $ 5,000 জরিমানাকে উপহাস করেছেন: ‘গরীব ছেলে’

সানরাইজ, ফ্লা। – সোমবার বিকেলে জ্যাকব ট্রুবাকে $5,000 জরিমানা দেওয়ার বিষয়ে একটি প্রশ্নের উত্তরে পল মরিস সবচেয়ে উপযুক্ত উত্তর পেয়েছিলেন, যখন রেঞ্জার্স ক্যাপ্টেন ফ্লোরিডা ফরোয়ার্ড ইভান রদ্রিগেজকে গেম 3-এ বিপজ্জনক কনুই দিয়েছিলেন।

“টুপি নাও, এটা পাস,” প্যান্থার্স কোচ ব্যঙ্গ করে বললেন। “গরীব ছেলে। বেচারা জেক। সে খেতে পারবে না।”

এটি কেবল একটি শাস্তিমূলক ব্যবস্থার জন্য উপযুক্ত প্রতিক্রিয়া নয় যা বিশ্বাস করে যে ট্রুবার $8 মিলিয়ন বেতনের 0.06 শতাংশ জরিমানা ব্লুজকে সে যে খোলা বরফের শটগুলির জন্য পরিচিত তা খুঁজে বের করতে বাধা দেবে, তবে এটি পূর্ব সম্মেলনের জন্য একটি অমূলক শাস্তি। একটি চূড়ান্ত সিরিজ যা উভয় পক্ষের খারাপ খেলায় ভরা ছিল।

রবিবার দ্বিতীয়ার্ধে প্যান্থার্সের ইভান রদ্রিগেজকে আক্রমণ করেন রেঞ্জার্স আউটফিল্ডার জ্যাকব ট্রুবা। এবিসি

রেঞ্জার্স আউটফিল্ডার জ্যাকব ট্রুবার কনুই স্ট্রাইকের পরে কোচ প্যান্থার্সের আউটফিল্ডার ইভান রদ্রিগেজকে পরীক্ষা করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ট্রুবার জরিমানা সম্পর্কে খুব বেশি কিছু বলার ছিল না, তাই বলেছে এবং উল্লেখ করেছে যে তিনি এবং রেঞ্জার্স মঙ্গলবার রাতে আমির্যান্ট ব্যাঙ্ক অ্যারেনায় গেম 4 এ চলে যাবেন।

নাটকের সময় তার চিন্তার প্রক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ট্রুবার সাথে বেশিরভাগ যোগাযোগের আগে 30 বছর বয়সীকে এড়ানোর জন্য রদ্রিগেজ তার কনুইটি কীভাবে প্রসারিত করেছিলেন সে সম্পর্কে অফার করার জন্য খুব বেশি বিবরণ ছিল না। প্যান্থার্স ফরোয়ার্ডের পিছনে।

“এটি একরকম মাঝখানে চলে গেছে, সবকিছু এত দ্রুত ঘটে,” ট্রুবা বলেছিলেন। “এটি এমন কিছু নয় যা আপনি বারবার 1,000 বার চিন্তা করেন। এটি দ্রুত ঘটে। এটি হকি। আমার কাছে এর খুব বেশি ব্যাখ্যা নেই।”

প্যান্থার্স কোচ পল মরিস রবিবার রেঞ্জার্সের বিরুদ্ধে গেম 3 চলাকালীন প্রতিক্রিয়া জানিয়েছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

এই সিরিজটি রেঞ্জার্সদের জন্য একটি কঠিন পথ হবে কারণ তারা শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি তাদের শারীরিক উপস্থিতি বজায় রাখার চেষ্টা করবে। গেম 3-এ ব্লুশার্টগুলিকে ছয়টি পেনাল্টি দেওয়া হয়েছিল, যার মধ্যে অর্ধেক ট্রুবাকে দেওয়া হয়েছিল, যার মধ্যে এখন-কুখ্যাত কনুই বৈশিষ্ট্যযুক্ত দ্বিতীয় পর্বে এক শিফটে দুটি।

রেঞ্জার্স প্রথম তিনটি খেলায় একটিও গোল করতে পারেনি, বক্সের বাইরে থাকাকে আরও গুরুত্বপূর্ণ করে তুলেছে।

“আমাদের শারীরিকভাবে খেলতে হবে, তবে আমরা অবশ্যই ছয়টি পেনাল্টি নিতে চাই না,” ট্রুবা বলেছেন। “তারা একটি ভাল পাওয়ার প্লে পেয়েছে। শৃঙ্খলা অবশ্যই এমন একটি জিনিস যা আপনাকে আরও ভাল হতে হবে। আমাকে আরও ভাল হতে হবে। তবে আমরা অবশ্যই একটি কঠিন, শারীরিক খেলা খেলতে চাই। এটি আমাদের দলকে ভাল করে তোলার অংশ।”

2023 সালের স্ট্যানলি কাপের রানার্সআপকে বিপর্যস্ত করার প্রত্যাশী যেকোন দলের জন্য ফ্লোরিডার কঠিন শৈলীর সাথে মিল রাখা গুরুত্বপূর্ণ, তবে কিছু পরিস্থিতিতে রেঞ্জার্সকে পেনাল্টির সম্ভাবনাকে বিবেচনা করতে হবে।

ফ্লোরিডার সানরাইজে সোমবার রেঞ্জার্স অনুশীলনের সময় জ্যাকব ট্রুবা। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

প্যান্থাররা ট্রানজিশন-টু-ট্রানজিশন ভিত্তিতে স্নারল এবং প্রান্তের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে, তাই রেঞ্জাররা যখন এটি করে, তখন এটি স্পষ্টভাবে লক্ষণীয়। এটি মিস করা অসম্ভব এবং দলের অন্যতম শক্তিশালী খেলোয়াড়, ম্যাট রেম্পে, যিনি 6-ফুট-8¹/₂-এ দাঁড়িয়ে আছেন।

“আমি আমাদের বক্সের বাইরে দেখতে চাই,” ল্যাভিওলেট বলল। “আমি এটাকে অন্যভাবে দেখতে চাই, আপনি জানেন? যেকোনও কোচ এটা করতে পারেন, তাই না? কেউই এমন সংখ্যা পছন্দ করে না। বক্সের বাইরে থাকতে এবং আরও ভালো হতে আমরা কিছু করতে পারি। আপনি খেলছেন। এই দলটির সাথে এটি যতটা আক্রমনাত্মক।” সেখানে পরিস্থিতি এমন, আমি জানি না আপনি যদি একদিন চলে যান এবং আপনার কোনও জরিমানা না থাকে, আপনি কিছু পাবেন তবে আমাদের অবশ্যই সেই সংখ্যা সীমিত করতে হবে, কমাতে হবে সেই সংখ্যা, নিজেদেরকে সাফল্যের সেরা সুযোগ দিতে।

Source link

Related posts

৩০৬ রান করেও কিউই ব্যাটিংয়ে ধরাশায়ী ভারত

News Desk

প্রাক্তন দেশপ্রেমিক ওয়েস ওয়েল্কার প্রকাশ করেছেন যে তিনি নেটফ্লিক্সে টম ব্র্যাডির নৃশংস রোস্ট দ্বারা ‘একটু হতাশ’ হয়েছিলেন

News Desk

রেঞ্জার্স বনাম অ্যাথলেটিক্স মতভেদ, ভবিষ্যদ্বাণী: এমএলবি বাছাই, সোমবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment