প্যান্থার্স, সের্গেই বব্রোভস্কি স্ট্যানলি কাপ ফাইনালের গেম 1-এ কনর ম্যাকডেভিডস অয়েলার্সকে হারিয়েছে
খেলা

প্যান্থার্স, সের্গেই বব্রোভস্কি স্ট্যানলি কাপ ফাইনালের গেম 1-এ কনর ম্যাকডেভিডস অয়েলার্সকে হারিয়েছে

সানরাইজ, ফ্লা। – সের্গেই বব্রোভস্কি প্রথম শিফটে পাক উল্টে আবার সুস্থ হয়ে উঠলেন। তিনি এক পর্যায়ে 30 সেকেন্ডের জন্য তার লাঠিটি হারিয়েছিলেন এবং তারপরও সেভ করেছিলেন। কনর ম্যাকডেভিডের নেটে ছয়টি শট ছিল, যার একটিও লক্ষ্যে যায়নি।

বব্রোভস্কি ম্যাকডেভিড এবং অন্য প্রত্যেক খেলোয়াড়ের বিরুদ্ধে একটি মাস্টারক্লাস প্রদান করেছিলেন যারা তাকে এবং তার সতীর্থরা সুযোগ পেলেই তাকে পরীক্ষা করার সাহস করেছিলেন।

ফলস্বরূপ, ফ্লোরিডা প্যান্থার্স ক্রুজ করে স্ট্যানলি কাপ ফাইনালে যায়।

সের্গেই বব্রোভস্কি, যিনি 32টি সেভ করেছিলেন, স্ট্যানলি কাপ ফাইনালের গেম 1-এ প্যান্থার্সের অয়েলার্সের বিরুদ্ধে 3-0 ব্যবধানে জয়ের প্রথম সময়কালে রায়ান নুজেন্ট-হপকিন্সের একটি শট ব্লক করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

গোলরক্ষকের সাথে সবাই কেবল “বব” বলে ডাকে সবকটি 32টি শট থামানোর জন্য এবং প্রতিটি পজিশনে সাম্প্রতিক ইতিহাসের সবচেয়ে স্মরণীয় গোলকিপিং পারফরম্যান্সের একটিতে, কার্টার ভারহেগে এবং ইভান রড্রিগেসের গোলের জন্য, তারা জিতেছে প্যান্থার্স শনিবার রাতে এডমন্টন অয়েলার্সকে 3-0 গোলে পরাজিত করেছে এনএইচএল চ্যাম্পিয়নশিপ সিরিজের সেরা-সেভেন-এর 1 গেমে।

“এই ছেলেদের, এই অভিজাত ছেলেদের খেলতে মজা লাগে এবং এটি একটি মজার পরিবেশ,” বব্রোভস্কি বলেছিলেন। “আমি এই সুযোগের জন্য বেঁচে আছি, এবং আমি এর প্রতিটি সেকেন্ড উপভোগ করছি।”

“ববি!”-এর গান ববি ! তারা বারবার নিজেদের পুনরাবৃত্তি করে যখন বব্রোভস্কি বেশ কয়েকটি ব্রেকঅ্যাওয়েকে সরিয়ে দিয়েছিলেন, ম্যাকডেভিডকে রাজত্বকারী এমভিপি হিসাবে থামিয়েছিলেন এবং তিনবার এমভিপি টার্বো মোডে চলে গিয়েছিল এবং ফ্লোরিডার নেটকে একটি দুর্ভেদ্য দুর্গে পরিণত করতে সমস্ত জায়গায় এবং ক্রিজের বাইরে উড়ে গিয়েছিল।

বব্রোভস্কি, তার দুর্দান্ত নিয়মিত-সিজন খেলার জন্য দুইবারের ভেজিনা ট্রফি বিজয়ী, এই আউটিংয়ে তার দ্বিতীয় শাটআউট এবং তার 14 বছরের ক্যারিয়ারের প্লে অফে তৃতীয় রেকর্ড করেন।

তাকে ধন্যবাদ, প্যান্থাররা ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে প্রথমবারের মতো কাপ ফাইনালে উঠেছিল, এবং এখন প্রথমবারের মতো হকির হোলি গ্রেইল উত্তোলন থেকে তিন জয় দূরে।

এমনকি এটা কোন ব্যাপার না যে তারা 32-18 স্কোর করেছে।

প্যান্থারস গেম 1 জয়ের সময় সের্গেই বব্রোভস্কি রায়ান নুজেন্ট-হপকিন্সকে ব্লক করেন। গেটি ইমেজ

টানা দ্বিতীয় মৌসুমে ফাইনালে ফিরে, এক বছর আগে ভেগাসের কাছে পাঁচ ম্যাচের হারের চেয়ে স্বাস্থ্যকর এবং এই মুহূর্তের জন্য আরও প্রস্তুত, ফ্লোরিডা সেই মঞ্চে সেই অভিজ্ঞতাটি দেখায়, চাপ এবং উত্তেজনা মোকাবেলা তার বেশিরভাগ খেলোয়াড়ের মতোই গুরুত্বপূর্ণ। . আমি আগেও এখানে এসেছি।

“আমরা জানি যে এই বছর কী লাগবে,” ভার্হেগে বলেছিলেন। “আমরা জানি এটা কতটা কঠিন, প্লে-অফের উত্থান-পতন এবং এটা কতটা কঠিন। আমি মনে করি যে এই বছর আমাদের আরও প্রস্তুত করে তুলেছে।”

এডমন্টনের স্টুয়ার্ট স্কিনারের বিরুদ্ধে নেটে তাদের প্রথম পাঁচটি শটে ভার্হেগে এবং রদ্রিগেজের গোল এসেছিল, যিনি একটি ধীরগতির ব্যাকচেক এবং পাকের কাছে হেরে যাওয়ার দৌড়ের জন্য শুকাতে বাদ পড়েছিলেন।

স্কিনার, যার পোস্ট-সিজনে তার উত্থান-পতন ছিল এবং যার খেলাটি সিরিজের সবচেয়ে বড় প্রশ্ন বলে মনে হয়েছিল, উভয়ের জন্যই দায়ী ছিল না।

Carter Verhaeghe প্যান্থার্স গেম 1 জয়ের প্রথম সময়কালে স্কিনার স্টুয়ার্টের উপর স্কোর করেন। জিম মেসেঞ্জার – ইউএসএ টুডে স্পোর্টস

“পছন্দ করার অনেক কিছু আছে,” ম্যাকডেভিড বলেছেন। “আমরা খুব বেশি হাল ছাড়িনি, (কিন্তু) আমরা যা ছেড়ে দিয়েছিলাম তা বিপজ্জনক ছিল।”

এডমন্টন 5-অন-5 গেমের বেশিরভাগ নিয়ন্ত্রণ করেছিল, তাদের পেনাল্টি কিলের স্ট্রীক 30-এ প্রসারিত করেছিল, এবং তাদের পাওয়ার প্লে স্কোর ছাড়া সবকিছু ঠিকঠাক করছিল।

এত কিছুর পরেও, অয়েলাররা নিজেদেরকে এই মূল গ্রুপে পিছিয়ে দেখতে পায় ম্যাকডেভিড এবং লিওন ড্রাইসাইটল, একজন ফাইনালে আত্মপ্রকাশকারী।

কোচ ক্রিস নোব্লাচ বলেছেন, “আমরা জানি আমাদের আরও ভালো করতে হবে।” “এমন কিছু আছে যা আমাদের দেখতে হবে এবং সেই সুযোগগুলি বাড়ানোর চেষ্টা করতে হবে।”

প্যান্থার্স গেম 1 জয়ের সময় সের্গেই বব্রোভস্কি অ্যাডাম হেনরিককে বাঁচান। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

এটি এমন একটি সিরিজ যা বোস্টন এবং ভ্যাঙ্কুভারের 2011 সালে সেট করা আগের রেকর্ডটি ছাড়িয়ে কাপে দলগুলোর মধ্যে সবচেয়ে বেশি দূরত্ব বজায় রাখে।

পাক নামানোর আগে ট্রফিটি বরফের উপর রাখা হয়েছিল, চার বছর আগে যখন প্লেঅফ মহামারী বুদ্বুদে অনুষ্ঠিত হয়েছিল তখন এডমন্টনের খালি স্ট্যান্ডে এটি হাইলাইট করে লীগ যা করেছিল তার মতো।

1960 সালের পর প্রথমবারের মতো ফাইনালের আগে বরফের উপর প্রথম আইস হকি ট্রফি নিয়ে রদ্রিগেজ বলেন, “আমি সত্যিই এটা আশা করিনি। “সেটা একটু ঠাণ্ডা এবং খুব শীতল মুহূর্ত ছিল। এটি একটি খুব সুন্দর স্পর্শ ছিল, আমি মিথ্যা বলতে যাচ্ছি না।”

এটি 2020 সালের সেই ভয়ঙ্কর শান্ত ফাইনালের সম্পূর্ণ বিপরীত ছিল, যেখানে 19,543 জন চিৎকারকারী ভক্ত ফ্লোরিডা থেকে একটি দল সমন্বিত পঞ্চম ফাইনালের জন্য প্রস্তুত ছিল।

কানাডায় বিগত 20 মৌসুমে 20টি প্লে-অফ গেম খেলা হয়েছে, সেই সময়ে এটি সানশাইন স্টেটে 22 তম খেলা ছিল।

এই দলগুলো দ্বিতীয় খেলায় ফিরে আসার সময় আরেকটি মঙ্গলবার নির্ধারিত হয়েছে।

“এটি একটি দীর্ঘ লাইন,” Bobrovsky বলেন. “আমরা পুনরায় সেট করব, পুনরায় ফোকাস করব এবং পরবর্তী যুদ্ধের জন্য প্রস্তুত হব।”

Source link

Related posts

এনএফএল গ্রেট জ্যারেড অ্যালেন অন্য হল অফ ফেমারে প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘আমি যদি বলি যে এটি আমাকে থামায়নি তবে আমি মিথ্যা বলব’

News Desk

শেষ মিনিটে এমবাপ্পে-নেইমার জাদুতে রিয়ালের পরাজয়

News Desk

একজন তরুণ বুকানিয়ার ভক্ত বলেছেন অলিভিয়া ডান বুল স্কিনস সম্পর্কে তার “প্রিয় জিনিস”

News Desk

Leave a Comment