প্রকাশিত হয়েছে বিশ্বকাপের চূড়ান্ত সূচি
খেলা

প্রকাশিত হয়েছে বিশ্বকাপের চূড়ান্ত সূচি

অপেক্ষার পালা শেষ, প্রকাশিত হয়েছে ভারতে অনুষ্ঠিতব্য আইসিসি ওয়ানডে বিশ্বকাপের চূড়ান্ত সূচি। ২৮ অক্টোবর পর্দা উঠবে বিশ্বকাপে। ক্রিকেট গ্র্যান্ড ফাইনাল শেষ হবে ১৯ নভেম্বর।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এবং আইসিসি মঙ্গলবার (২৭ জুন) মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে ওয়ানডে বিশ্বকাপের সময়সূচী ঘোষণা করেছে, বিশ্বকাপের 100 দিনের কাউন্টডাউনের শুরু।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপের ওয়ানডে যুদ্ধ। এটি ভারতের 10টি স্থানে অনুষ্ঠিত হবে।



রাউন্ড রবিন রাউন্ডের পর সেরা চারটি দলের অংশগ্রহণে ১০টি দলের অংশগ্রহণে ১৫ ও ১৬ নভেম্বর সেমিফাইনালের খেলা অনুষ্ঠিত হবে। 19 নভেম্বর আহমেদাবাদে ফাইনালে শিরোপা ম্যাচ দিয়ে বিশ্বকাপ শেষ হবে।

এদিকে ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। ধর্মশালায় প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ১৫ অক্টোবর আহমেদাবাদে পাকিস্তানে বিশ্বকাপের সবচেয়ে বড় ম্যাচ খেলবে ভারত।

Source link

Related posts

প্রাক্তন এনএফএল মহাব্যবস্থাপক প্রশ্ন করেন যে মাইকেল পেনিক্স জুনিয়রকে খসড়া করার ফ্যালকন্সের সিদ্ধান্তে “প্রাপ্তবয়স্কদের তদারকি” কোথায় ছিল।

News Desk

ঢাকা প্রিমিয়ার লিগে ফের সঙ্গী ওয়ালটন

News Desk

প্রাক্তন ইউএফসি যোদ্ধা, জিন হেরেরা 33 বছর বয়সে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন

News Desk

Leave a Comment