প্রথম রাউন্ডে দুরন্ত মিনিটের পর পেসারদের বিরুদ্ধে কৌশল বাড়াতে হতে পারে নিক্সকে
খেলা

প্রথম রাউন্ডে দুরন্ত মিনিটের পর পেসারদের বিরুদ্ধে কৌশল বাড়াতে হতে পারে নিক্সকে

টম থিবোডো প্রায়শই উল্লেখ করেছেন যে বেশিরভাগ দল প্লে অফে তাদের খেলার ঘূর্ণন কমিয়ে দেয়, কিন্তু নিক্স 76ers এর বিরুদ্ধে শেষ দুটি গেমে মাত্র সাতজন খেলোয়াড়কে ব্যবহার করেছিল যখন অভিজ্ঞ রিজার্ভ বোজান বোগডানোভিচ গেম 4-এ পায়ে চোট পেয়েছিলেন।

থিবোডো তার আদর্শ “আমরা পারি” উত্তরটি ব্যবহার করে যখন তাকে গত কয়েকদিন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার ঘূর্ণন প্রসারিত করতে চান – সম্ভবত মূল্যবান আচিউওয়া যোগ করবেন – সোমবারের গার্ডেনে পেসারদের বিপক্ষে সিরিজের ওপেনার থেকে শুরু করে।

সিরিজ শুরুর আগে পেসারদের সম্পর্কে থিবোডো বলেছেন, “তারা আর কে খেলছে তা আপনাকে দেখতে হবে। “তারা খুব কমিয়েছে, তাই এটি প্রতিযোগিতার বিষয়ে।”

টম থিবোডোকে পেসারদের সাথে তার ঘূর্ণন বাড়াতে হতে পারে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

রেঞ্জারের মতে, নিক্স তাদের সেরা সাত খেলোয়াড়কে খেলিয়েছে — শুরুর পাঁচজন, মিচেল রবিনসন এবং মাইলস ম্যাকব্রাইড — প্রথম রাউন্ডে তাদের মোট মিনিটের 94.5 শতাংশ।

2000 সাল থেকে এটি 400টি প্লে-অফ দলের মধ্যে 13তম সর্বোচ্চ সংখ্যা এবং এই বছরের প্লেঅফের সময় এখন পর্যন্ত 88 শতাংশ লিগ গড় থেকে বেশি, সমীক্ষায় বলা হয়েছে।

নিক্সের সংখ্যাটি 2014 বুলসের পর থেকে একটি একক প্লেঅফ বছরে যেকোনো এনবিএ দলের জন্য সর্বোচ্চ প্রতিনিধিত্ব করে, যারা থিবোডেউ দ্বারা প্রশিক্ষকও ছিলেন।

প্রথম রাউন্ডে উইজার্ডদের কাছে হারতে তারা তাদের সেরা সাত খেলোয়াড়ের জন্য তাদের মিনিটের 95.8 শতাংশ বরাদ্দ করেছিল।

যাইহোক, এটি লক্ষণীয় যে নাগেটস তাদের শীর্ষ সাত খেলোয়াড়ের উপর নির্ভর করেছিল প্রায় গত বছর – 93 শতাংশ – দলের ইতিহাসে প্রথম এনবিএ চ্যাম্পিয়নশিপে যাওয়ার পথে।

প্রবীণ গার্ড অ্যালেক বার্কস পিস্টন থেকে ফেব্রুয়ারির ট্রেডের পর নিক্সের হয়ে 23টি খেলায় মাঠ থেকে মাত্র 30.7 শতাংশ শুটিং করার পরে সিক্সার্সের বিরুদ্ধে মোটেও খেলেননি।

মূল্যবান আচিউয়া ইন্ডিয়ানার বিপক্ষে আরও বেশি ব্যবহার করা যেতে পারে। গেটি ইমেজ

যাইহোক, পেসারদের বিরুদ্ধে কিছু সময় দেখা অ্যাচিউয়ার পক্ষে বোধগম্য হবে, কারণ কোয়ার্টারব্যাক মাইলস টার্নার প্রায়শই স্ট্রেচ 5 হিসাবে ঘেরে খেলেন।

ফিলাডেলফিয়ার গেম 4-এ রবিনসন সাইডলাইন এবং ইসাইয়া হার্টেনস্টেইন ফাউল সমস্যায় পড়ে, আচিউয়া 20 মিনিটের মধ্যে চারটি ব্লক করা শট অবদান রাখেন কিন্তু সিরিজের শেষ দুটি খেলায় বেঞ্চের বাইরে আসেননি।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

জোশ হার্ট গেম 5-এ পুরো 53 মিনিট খেলেছিলেন, এবং ডোন্টে ডিভিনসেঞ্জো প্লে অফ গেম 6-এ সমস্ত 48 মিনিটের জন্য কোর্টে ছিলেন — হার্ট (46), ওজি আনুনোবি (45) এবং জালেন ব্রুনসনও বেশিরভাগ গেমের বাইরে বসেছিলেন। লিকুইডেশন জয়।

রবিনসন (18) এবং ম্যাকব্রাইড (নয়) গেম 6-এ বেঞ্চ থেকে মাত্র কয়েক মিনিটের জন্য অ্যাকাউন্ট করেছিলেন।

জশ হার্ট পোস্ট সিজনে নিক্সের আয়রন ম্যান ছিলেন। বিল স্ট্রিচার – ইউএসএ টুডে স্পোর্টস

“এটি একটি লাইন মত দেখায়, কিন্তু এটা সত্যিই কোন ব্যাপার না,” DiVincenzo বলেন. “আমি মনে করি থিবস অবিশ্বাস্য টাইমআউট সেট করার এবং নির্দিষ্ট কিছু করার জন্য একটি ভাল কাজ করে যেখানে আপনি মাঝে মাঝে মিনিটের কথা ভুলে যান।”

হার্ট যোগ করেছেন: “আমি মনে করি কন্ডিশনিং – আমরা পুরো সিজন প্লাস খেলেছি, তাই কন্ডিশনিং আছে – তবে আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা আমাদের শরীরকে যতটা সম্ভব উচ্চ স্তরে পারফর্ম করার জন্য প্রতিটি সুযোগ দিই।”

Source link

Related posts

ডাব্লুএনবিএ রুকি কেট মার্টিন টিম প্র্যাঙ্কের অংশ হিসাবে লাস ভেগাস এসিস বাসকে তাড়া করে: ‘বাসের জন্য দেরি করবেন না’

News Desk

সিজনের প্রথম এনএফএল গেমে চিফস-রাভেনস দেখার জন্য টিকিটের দাম কত?

News Desk

বাংলাদেশের সমস্যা মোস্তাফিজকে ছাড়িয়েও গভীরে

News Desk

Leave a Comment