প্রধান উত্তরাধিকারী গ্রেসি হান্ট বিতর্কিত স্নাতক বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে রক্ষা করেছেন
খেলা

প্রধান উত্তরাধিকারী গ্রেসি হান্ট বিতর্কিত স্নাতক বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে রক্ষা করেছেন

প্রধান উত্তরাধিকারী গ্রেসি হান্ট গত সপ্তাহান্তে বেনেডিক্টিন কলেজে তার এখন ভাইরাল বক্তৃতা চলাকালীন মহিলাদের সম্পর্কে তার লাথি মারার মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে হ্যারিসন বাটকারের প্রশংসা করেছিলেন।

শুক্রবার “ফক্স অ্যান্ড ফ্রেন্ডস”-এ একটি উপস্থিতির সময়, স্টিভ ডুসি হান্টকে তিনবারের সুপার বোল চ্যাম্পিয়নের বক্তৃতায় তার পরিবারের প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন – যেখানে তিনি কর্মজীবী ​​মহিলাদের সম্পর্কে কথা বলেছিলেন এবং স্নাতকদেরকে তারা “গৃহিণী” বলে স্বীকার করতে বলেছিলেন। অন্যান্য বিষয়ের মধ্যে.

হান্ট বলেন, “আমি শুধুমাত্র আমার নিজের অভিজ্ঞতা থেকে বলতে পারি, কারণ আমার একজন চমৎকার মা ছিলেন যিনি বাড়িতে থাকতে এবং আমাদের সাথে থাকতে পারতেন যখন আমরা শিশু ছিলাম,” হান্ট বলেছিলেন। “এবং আমি বুঝতে পেরেছি যে এমন অনেক মহিলা আছেন যারা এই সিদ্ধান্ত নিতে পারেন না, কিন্তু আমার জীবনে আমার জন্য, আমি জানি যে এটি আমাকে এবং আমার ভাইদেরকে আমরা কে তৈরি করছিল।”

গ্রেসি হান্ট, কানসাস সিটি চিফের মালিকের কন্যা, হ্যারিসন বাটকারকে রক্ষা করেন এবং একজন মহান গৃহিণী হওয়ার জন্য তার মাকে প্রশংসা করেন।

“আমি সত্যিই হ্যারিসন এবং তার খ্রিস্টান বিশ্বাসকে সম্মান করি।” pic.twitter.com/60lAtba8qJ

— ডেভিড হুকস্টেড (@dhookstead) 17 মে, 2024 শুক্রবার, 17 মে, 2024-এ “ফক্স অ্যান্ড ফ্রেন্ডস”-এ গ্রেসি হান্ট। এক্স

ক্যানসাস সিটি চিফসের হ্যারিসন বাটকার #7 ফিলাডেলফিয়া ঈগলসের বিরুদ্ধে খেলার আগে 12 ফেব্রুয়ারি, 2023-এ অ্যারিজোনার স্টেট ফার্ম স্টেডিয়ামে সুপার বোল LVII-এর আগে প্রস্তুতি নিচ্ছেন৷ গেটি ইমেজ

ডুসি জিজ্ঞেস করল, “তাহলে বুঝতেই পারছেন তিনি কি কথা বলছেন?” হান্ট উত্তর দিয়েছিলেন: “অবশ্যই, এবং আমি সত্যিই হ্যারিসন এবং তার খ্রিস্টান বিশ্বাসকে এবং মাঠে এবং মাঠের বাইরে তিনি যা অর্জন করেছেন তাকে সম্মান করি।”

বাটকার, যিনি তার খ্রিস্টান বিশ্বাস সম্পর্কে খোলামেলা, ক্যাথলিক স্কুলে তার বক্তৃতা LGBTQ+ সম্প্রদায়কে লক্ষ্য করে এবং “অবক্ষয়িত সাংস্কৃতিক মূল্যবোধ” করার পরে প্রতিক্রিয়ার সম্মুখীন হন।

কানসাস সিটি চিফসের সিইও ক্লার্ক হান্ট তার মেয়ে গ্রেসি হান্টের সাথে 20 আগস্ট, 2022-এ অ্যারোহেড স্টেডিয়ামের জেহা ফিল্ডে খেলার আগে ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে সাইডলাইনে কথা বলেছেন। ডেনি মেডলি – ইউএসএ টুডে স্পোর্টস

(LR) Tavia Hunt, Clark Hunt এবং Gracie Hunt 10 ফেব্রুয়ারী, 2022-এ Inglewood, California-এ YouTube থিয়েটারে 11 তম বার্ষিক NFL পুরস্কারে অংশগ্রহণ করেন। মুভি ম্যাজিক

28 বছর বয়সী “আমার সতীর্থের বান্ধবী” টেলর সুইফটের গানের কথাও উদ্ধৃত করেছেন, যিনি চিফস অল-প্রো ট্র্যাভিস কেলসের সাথে ডেটিং করছেন।

শনিবার মঞ্চে বাটকার বলেন, “আজ উপস্থিত মহিলাদের জন্য, একটি আশ্চর্যজনক অর্জনের জন্য অভিনন্দন। “আপনি আপনার তরুণ জীবনে এই বিন্দু পর্যন্ত যা অর্জন করেছেন তার জন্য আপনার গর্বিত হওয়া উচিত, আমি আপনার সাথে সংক্ষিপ্তভাবে কথা বলতে চাই, কারণ আমি বিশ্বাস করি যে আপনি, মহিলারা, যাদেরকে সবচেয়ে বেশি মিথ্যা বলা হয়েছে।

“আপনারা কতজন এই মুহূর্তে এখানে বসে আছেন, আপনার ক্যারিয়ারে আপনি যে সমস্ত পদোন্নতি এবং শিরোনাম পাবেন সে সম্পর্কে চিন্তাভাবনা করছেন, কিন্তু আমি উদ্যোগ নেব? অনুমান করুন যে আপনার বেশিরভাগই আপনার বিবাহ এবং আপনি এই পৃথিবীতে যে সন্তানদের নিয়ে আসবেন সে সম্পর্কে খুব উত্তেজিত।”

কানসাস সিটি চিফস হ্যারিসন বাটকার (7) 25 ডিসেম্বর, 2023-এ কানসাস সিটি, মিসৌরিতে একটি এনএফএল ফুটবল খেলা চলাকালীন লাস ভেগাস রাইডার্সের বিরুদ্ধে একটি কিকঅফে বল কিক করছেন৷ গেটি ইমেজ

কানসাস সিটি চিফসের ট্র্যাভিস কেলস (ডানদিকে) ডিএফবি ক্যাম্পাসে একটি সংবাদ সম্মেলনের সময় কিকার হ্যারিসন বাটকারের পাশে কথা বলছেন। 3 নভেম্বর, 2023 তারিখে। গেটি ইমেজের মাধ্যমে ডিপিএ/ছবি জোট

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী, ইসাবেল, সর্বপ্রথম বলবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন,” তিনি বলেছিলেন, তিনি যোগ করেছেন যে তিনি “অত্যন্ত ধন্য” ইসাবেল “বিশ্বাসে রূপান্তরিত হবে, আমার স্ত্রী হবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাধিগুলির মধ্যে একটি গ্রহণ করবে: একজন গৃহিণী।”

এনএফএল একটি বিবৃতি জারি করেছে যে বাটকারের মন্তব্য লিগের মূল্যবোধের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

“হ্যারিসন বাটকার তার ব্যক্তিগত ক্ষমতায় একটি বক্তৃতা দিয়েছেন,” এনএফএল-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং প্রধান বৈচিত্র্য এবং অন্তর্ভুক্তি কর্মকর্তা জোনাথন বিন বলেছেন। “তাঁর মতামত একটি সংগঠন হিসাবে NFL এর মত নয়। NFL অন্তর্ভুক্তির প্রতি আমাদের প্রতিশ্রুতিতে অটল, যা আমাদের লীগকে আরও শক্তিশালী করে তোলে।”



Source link

Related posts

বিশ্বকাপে খেলতে পারব কিনা নিশ্চিত করে বলতে পারছি না: তাসকিন

News Desk

অয়েলার্স স্টারদের নক আউট করছে, স্ট্যানলি কাপ বার্থ থেকে এক জয় দূরে

News Desk

স্টিফন ডিগস: বিলস জিএম ব্র্যান্ডন বেইন ট্রেড করার জন্য কেন এটি সঠিক সময় ছিল

News Desk

Leave a Comment