প্রপস ক্যাটলিন ক্লার্ক ফাইনাল ফোর: আইওয়া বনাম  UConn, মতভেদ, এবং ভবিষ্যদ্বাণী
খেলা

প্রপস ক্যাটলিন ক্লার্ক ফাইনাল ফোর: আইওয়া বনাম UConn, মতভেদ, এবং ভবিষ্যদ্বাণী

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ক্যাটলিন ক্লার্ক মার্চ মাস সুইপ করেছেন।

সিনিয়র গার্ড স্কোর 32 পয়েন্ট এবং একটি রাতে নয়টি সহায়তা ডিশ আউট দেখার জন্য আরও বেশি সংখ্যক মানুষ টিউন ইন করছেন। এটি এনসিএএ টুর্নামেন্টে তার প্রতিপক্ষকে দমিয়ে দেয় এবং অন্য চূড়ান্ত চারে নিজেকে খুঁজে পায়।

সে এবং হকিজ 2.5-পয়েন্ট ফেভারিট UConn এবং জাতীয় চ্যাম্পিয়নশিপে এগিয়ে যাওয়ার জন্য – এবং আমি ক্লার্ক এবং কোম্পানির সাথে পয়েন্ট রাখছি।

যাইহোক, আমি এটাও মনে করি যে সবাই স্ফীত দামে ক্লার্কের প্লেয়ার প্রপসের উপর বাজি ধরতে ঝাঁপিয়ে পড়ছে, যেহেতু স্পোর্টসবুকগুলি ক্লার্কের প্রপসকে চিহ্নিত করছে কারণ কেউ তাদের আন্ডারে বাজি ধরতে চায় না।

যদিও আমি মনে করি Hawkeyes জয়ী হবে, এটা বুদ্ধিমানের কাজ হবে এই বাজারে ক্লার্ক বিক্রি করার কথা বিবেচনা করা।

সমস্ত মতভেদ DraftKings Sportsbook এর মাধ্যমে উপলব্ধ।

কেইটলিন ক্লার্ক – ওভার/অন্ডার 33.5 পয়েন্ট

হ্যাঁ, ক্লার্ক এই মৌসুমে প্রতি গেমে গড়ে 32 পয়েন্ট করছে।

তিনি তার 37টি গেমের 14টিতে 33 পয়েন্টের শীর্ষে ছিলেন, সময়ের মাত্র 37%।

তিনি তার 18টি বিগ টেন কনফারেন্স গেমের নয়টিতে 33 পয়েন্টে শীর্ষে রয়েছেন, এটি আরও সম্মানজনক 50%।

চার-গেমের NCAA টুর্নামেন্টের সময়, ক্লার্ক মাত্র একবার 33 পয়েন্টের বেশি স্কোর করেছিলেন, সমস্ত 40 মিনিট খেলার পর একটি টুর্নামেন্ট-উচ্চ 29 শটগুলিতে LSU-এর কাছে 41 পয়েন্ট নেমে গিয়েছিল।

আমি বলব যে ক্লার্ক 33.5 পয়েন্ট মার্কের চেয়ে কম হবে।

বিশেষ করে UConn এর প্রতিরক্ষামূলক প্রোফাইল বিবেচনা করে।

ShotQualityBets’র মেট্রিক্স অনুসারে, Huskies দেশের চতুর্থ-সেরা প্রতিরক্ষামূলক দল।

তাদের রক্ষণাত্মক রেটিং 82.3 মহিলাদের DI দলের 98 তম পার্সেন্টাইলে। তারা অনুমোদিত ওপেন 3 হারে জাতীয়ভাবে শীর্ষ 50-এ স্থান পেয়েছে, অনুমোদিত রিম-এবং-3 হারে শীর্ষ 10 এবং অনুমোদিত ফ্রি থ্রো রেট-এ শীর্ষ 25-এ রয়েছে।

ডাইভ ডিপার – ক্লার্ক টেম্পোকে ধাক্কা দিতে এবং ট্রানজিশনে স্কোর করতে পছন্দ করে। এদিকে, তিনি প্রাথমিকভাবে অফ-বল স্ক্রীনের মাধ্যমে এবং হাফ কোর্টে বিচ্ছিন্নভাবে গোল করেন।

এনসিএএ মহিলা বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে এলএসইউ টাইগার্সকে 94-87-এ পরাজিত করার পর আইওয়া হকিসের 22 নম্বর ক্যাটলিন ক্লার্ক নেট কেটেছেন। গেটি ইমেজ

কিন্তু UConn একটি কঠিন ট্রানজিশন-অস্বীকৃতির প্রতিরক্ষা (10 ট্রানজিশন পয়েন্ট প্রতি গেমে অনুমোদিত, জাতীয়ভাবে 66তম) এবং সেকেন্ডারি চেকিংয়ের বিরুদ্ধে দুর্দান্ত (প্রতি খেলায় 3.1 অফ-বল পয়েন্ট অনুমোদিত, জাতীয়ভাবে 24তম)।

ক্লার্ক এলএসইউকে বিলুপ্ত করে, কিন্তু শটকোয়ালিটিবেটসের রক্ষণাত্মক মেট্রিক্স অনুসারে টাইগাররা 28তম স্থান অধিকার করে এবং ওপেন 3 হারে অনুমোদিত জাতীয় গড়ের কাছাকাছি, তাই ক্লার্কের পক্ষে 20টি থ্রি শুট করা সহজ ছিল এবং তার নয়টি থাকতে পারে।

অতিরিক্তভাবে, UConn LSU (76) এর তুলনায় প্রতি গেমে প্রায় সাতটি ধীরগতিতে (69) খেলে, তাই ক্লার্কের কাছে দানব গণনার পরিসংখ্যান সংকলনের কম সুযোগ থাকতে পারে।

দল এবং খেলোয়াড় ভিন্ন, কিন্তু ক্লার্ক তার ক্যারিয়ারে দুবার UConn খেলেছে এবং উভয় খেলায় 25 পয়েন্টে পৌঁছাতে ব্যর্থ হয়েছে।

ক্লার্ক তার নতুন এনসিএএ টুর্নামেন্ট খেলায় UConn-এর বিরুদ্ধে 7-এর জন্য-21 শুটিংয়ে (33%) 21 পয়েন্ট এবং গত বছরের নিয়মিত মৌসুমের খেলায় 9-এর জন্য-24 শুটিংয়ে (38%) 25 পয়েন্ট করে। হকিজ দুটি খেলাই হেরেছে।

ক্লার্কের পয়েন্ট বেড়েছে, এবং আমি তাকে চূড়ান্ত চারে একটি অভিজাত ডিফেন্সের বিরুদ্ধে নামাতে ইচ্ছুক যেখানে তার বেশিরভাগ অ্যাকশন থাকতে পারে।

বাছাই করুন: কেইটলিন ক্লার্ক 33.5 পয়েন্টের নিচে (-105)

ক্যাটলিন ক্লার্ক – ওভার/অন্ডার 5.5 3-পয়েন্টার

তার বিন্দু বন্ধনী মত, আমি এই লাইন একটি বিট overdone মনে হয়.

ক্লার্ক খুব কমই একটি খেলায় ছয় 3 সেকেন্ড মারেন। তিনি এই বছর তার 37টি ম্যাচের মধ্যে 16টিতে এই চিহ্নটি অর্জন করেছেন (43%), এবং তিনি টুর্নামেন্টে তার চারটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে এটি করেছেন।

যদিও আমি তার সাব-33.5 পয়েন্ট পছন্দ করি, আমি তার সাব-5.5 3s এর জন্য একই কথা বলতে পারি না।

সমস্যা হল যে UConn এর প্রতিরক্ষামূলক কাঠামো অনেক বেশি 3s এর জন্য অনুমতি দেয়। যদিও তাদের বেশিরভাগই ড্রিবলের বাইরে এবং ড্রিবলের বাইরে আসে, হাস্কিরা এখনও প্রতি খেলায় 22 3s (22 শতাংশ) এবং 35 টেকার (100 শতাংশ) এর বেশি অনুমতি দেয়।

যদিও আমি নিশ্চিত নই যে কতজন খেলোয়াড় নিচে নামবে, ক্লার্ককে ড্রিবলের বাইরে 3-পয়েন্ট রেঞ্জ থেকে প্রচুর ডিপ জাম্পার তৈরি করা উচিত।

তিনি একা বাল্কের উপর ভিত্তি করে ছয় 3 পর্যন্ত ফিট করতে পারেন, তাই আমি সেই সংখ্যাটি পাস করব।

পছন্দ: পাস

মার্চ ম্যাডনেস 2024 এ বাজি ধরা?

ক্যাটলিন ক্লার্ক – ওভার/অন্ডার 10.5 সহায়তা

ক্লার্ক এই বছর 35-পয়েন্ট গেমে স্কোর করার চেয়ে অনেক বেশি দ্বি-অঙ্কের সহায়তা করেছেন।

বিগ টেন কনফারেন্স প্লেতে, ক্লার্ক তার 18টি গেমের মধ্যে 13টিতে 10 বা তার বেশি অ্যাসিস্ট করেছে।

এনসিএএ টুর্নামেন্টের সময় তিনি ইতিমধ্যে 40টি অ্যাসিস্ট রেকর্ড করেছেন, যার মধ্যে ওয়েস্ট ভার্জিনিয়ার বিরুদ্ধে সামান্য তিন-সহায়তা পারফরম্যান্স রয়েছে।

ক্লার্ক এখানে দক্ষতার সাথে গোল করতে না পারলে তাকে তার সতীর্থদের সৃজনশীলতার উপর নির্ভর করতে হতে পারে।

UConn প্রতি খেলায় প্রায় 12টি সহায়তার অনুমতি দেয়, কিন্তু Huskies এছাড়াও 56% সহায়তার হারের অনুমতি দেয়, যা জাতীয় গড় থেকে কম।

সুতরাং, আমি অনুমান করতে যাচ্ছি যে ক্লার্ক অনেক গোল করেননি, বরং তার সতীর্থদের জন্য সহায়তা প্রদান করেছেন।

নির্বাচন: 10.5+ সহায়তা (+100)

ক্যাটলিন ক্লার্কের মার্চ ম্যাডনেস রান সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে

প্রিন্টযোগ্য NCAA মহিলা বন্ধনী: মার্চ ম্যাডনেস 2024 ফিল্ড সম্পূর্ণ করুন

ক্যাটলিন ক্লার্ক – ওভার/অন্ডার 7.5 রিবাউন্ড

এই সংখ্যাটি ন্যায়বিচারের সাথে সম্পর্কিত। ক্লার্ক প্রতি গেমে গড়ে প্রায় সাতটি রিবাউন্ড করে এবং সাধারণত ছয় থেকে আটটি বোর্ডের মধ্যে খেলা শেষ করে।

UConn একটি ভাল রিবাউন্ডিং দল কিন্তু দুর্দান্ত নয়, তাই এই বাজারে কোন সুবিধা নেই।

পছন্দ: পাস

Source link

Related posts

দীর্ঘ অপেক্ষার পর, উইল কুইল ঠিক সময়েই রেঞ্জার্সে ছুটে যায়

News Desk

ব্রাজিলের সামনে আগের চেয়েও বেশি অভিজ্ঞ সুইজারল্যান্ড

News Desk

তাসকিনের ছাড়পত্র না পাওয়ার কারণ জানালো বিসিবি 

News Desk

Leave a Comment