প্রয়াত গ্রেসন মারেকে স্মরণ করে হৃদয় ভেঙে পড়া স্কটি শেফলার কান্নায় ভেঙে পড়েন
খেলা

প্রয়াত গ্রেসন মারেকে স্মরণ করে হৃদয় ভেঙে পড়া স্কটি শেফলার কান্নায় ভেঙে পড়েন

মাস্টার্স চ্যাম্পিয়ন স্কটি শেফলার মঙ্গলবার গ্রেসন মারের জীবন উদযাপনের জন্য গল্ফারদের এক সমাবেশে কান্নায় ভেঙে পড়েন।

মেমোরিয়াল ডে উইকএন্ডে মারে আত্মহত্যা করেছিলেন।

তার বয়স ছিল 30 বছর।

মুইরফিল্ড ভিলেজ গল্ফ ক্লাবে মেমোরিয়াল চ্যাম্পিয়নশিপের অনুশীলন রাউন্ডের সময় স্কটি শেফলার তৃতীয় স্থানে উঠে এসেছে।
অ্যাডাম কিয়র্নস/কলম্বাস ডিসপ্যাচ/ইউএসএ টুডে নেটওয়ার্ক

গল্ফার তার অতীতে হতাশা এবং মদ্যপানের সাথে মোকাবিলা করেছিলেন কিন্তু তার মৃত্যুর আগে তার জীবনের একটি কোণে পরিণত হয়েছে বলে মনে হয়েছিল।

দ্য গার্ডিয়ান জানিয়েছে যে শেফলার এবং মারে এই বছরের শুরুতে একে অপরকে জানতে পেরেছিলেন, কারণ পরবর্তীরা তার বাগদত্তাকে বেশ কয়েকটি খেলোয়াড়ের স্ত্রীর সাথে জড়িত করার চেষ্টা করেছিল।

স্মৃতিসৌধের সময়, শেফলার প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের সময় তিনি এবং মারে একটি নয়-হোল অনুশীলন রাউন্ডে খেলার সময় সম্পর্কে কথা বলেছিলেন।

“আমি যখন তাকে নবম সবুজে $100 দিয়েছিলাম তখন তার মুখের চেহারাটি আমি দীর্ঘ সময়ের জন্য মনে রাখব কারণ আপনি তার মুখ থেকে সেই হাসি মুছতে পারবেন না,” শেফলার বলেছিলেন। “নিঃসন্দেহে, তিনি এখানে দড়ির ভিতরে থাকতে পছন্দ করতেন।”

দ্য গার্ডিয়ানের মতে, শেফলার যখন মঞ্চ থেকে নামলেন, তিনি কাঁদছিলেন এবং তার স্ত্রীর কাঁধে মাথা রেখেছিলেন।

শেফলার মারেকে “ভালো লোক” বলেও বর্ণনা করেছেন।

মুয়ারফিল্ড ভিলেজ গল্ফ ক্লাবে মেমোরিয়াল টুর্নামেন্টের অনুশীলন রাউন্ডের সময় প্রয়াত গ্রেসন মারেকে সম্মান জানিয়ে একটি বার্তা স্কোরবোর্ডে প্রদর্শিত হয়। অ্যাডাম কিয়র্নস/কলম্বাস ডিসপ্যাচ/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ওহাইওর মুইরফিল্ড ভিলেজ গলফ ক্লাবে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মারের বাবা-মা, ভাইবোন এবং বাগদত্তা উপস্থিত ছিলেন না।

পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহানও পরিষেবা চলাকালীন বক্তৃতা করেছিলেন, বলেছিলেন যে পুরো সফরটি “আগত দীর্ঘ সময়ের জন্য ভারী হৃদয়” ধরে রেখেছে।

আগের দিন চার্লস শোয়াব চ্যালেঞ্জ থেকে প্রত্যাহার করার পরে 25 মে মারে মারা যান যা প্রাথমিকভাবে একটি অসুস্থতা হিসাবে বর্ণনা করা হয়েছিল।

টেক্সাসের ফোর্ট ওয়ার্থে 23 মে, 2024-এ ঔপনিবেশিক কান্ট্রি ক্লাবে চার্লস শোয়াব চ্যালেঞ্জের প্রথম রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের গ্রেসন মারে 11 তম হোলে তার টি শটটি হিট করেন। গেটি ইমেজ

তার মৃত্যুর পরের দিন, মারের বাবা-মা একটি বিবৃতিতে প্রকাশ করেছিলেন যে গলফার আত্মহত্যা করেছিলেন।

এরিক এবং টেরি মারে এক বিবৃতিতে বলেছেন, “আমরা গত 24 ঘন্টা কাটিয়েছি যে আমাদের ছেলে চলে গেছে তা বোঝার চেষ্টা করেছি।” “এটি পরাবাস্তব যে আমাদের এটি কেবল নিজের কাছেই স্বীকার করতে হবে না, তবে আমাদের এটি বিশ্বের কাছেও স্বীকার করতে হবে। এটি একটি দুঃস্বপ্ন।”

মারে জানুয়ারিতে সনি ওপেন এবং জুনিয়র হিসেবে 2017 সালে বারবাসোল চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

আপনি যদি আত্মহত্যার চিন্তা অনুভব করেন, আপনি 988 নম্বরে জাতীয় আত্মহত্যা প্রতিরোধ হটলাইন 24/7 কল করতে পারেন বা SuicidePreventionLifeline.org-এ যেতে পারেন।

Source link

Related posts

পিটার ল্যাভিওলেট অবশেষে তার স্বপ্নের রেঞ্জার্স লাইনআপ ফিল্ড করতে পারেন

News Desk

টাইগারস শর্টস্টপ রিলি গ্রিন বাড়িতে যাওয়ার সাথে সাথে তার প্যান্ট ছিঁড়ে ফেলে, এমএলবি ইউনিফর্মের সমালোচনা অব্যাহত রয়েছে

News Desk

‘পৃষ্ঠা উল্টাও.’ কিভাবে এঞ্জেলস টেলর ওয়ার্ড পিচ থেকে ফ্লিপ বাউন্স করেছে

News Desk

Leave a Comment