প্রশ্নগুলি ররি ম্যাকিলরয় এবং জেন্ডার শ্যাফেলকে ঘিরে ইউএস ওপেন এগিয়ে আসছে৷
খেলা

প্রশ্নগুলি ররি ম্যাকিলরয় এবং জেন্ডার শ্যাফেলকে ঘিরে ইউএস ওপেন এগিয়ে আসছে৷

পাইনহার্স্ট, এন.সি. – 124তম ইউএস ওপেন বৃহস্পতিবার পাইনহার্স্ট নং 2-এ শুরু হওয়ায় দুটি গুরুত্বপূর্ণ প্রশ্ন রয়েছে:

Xander Schauffele গত মাসে তার PGA চ্যাম্পিয়নশিপ জয় ঘরে তুলতে কী আছে?

এবং …

Rory McIlroy কি আরেকটি বড় চ্যাম্পিয়নশিপ জিতবে? Xander Schauffele মে মাসে প্রথমবারের মতো PGA চ্যাম্পিয়নশিপ জিতেছে
গ্র্যান্ড টুর্নামেন্ট। গেটি ইমেজ

গত মাসে ভালহাল্লায় পিজিএ চ্যাম্পিয়নশিপে জয়ের মাধ্যমে একটি বড় চ্যাম্পিয়নশিপ জিততে এখনও পর্যন্ত সেরা খেলোয়াড় হিসেবে অনানুষ্ঠানিক র‌্যাঙ্কিং কাঁপিয়ে দিয়েছিলেন শ্যাফেল।

হাস্যকরভাবে, ম্যাকিলরয়ের শেষ বড় চ্যাম্পিয়নশিপ জয়, তার ক্যারিয়ারের চতুর্থ, 2014 সালে ভালহাল্লাতে হয়েছিল।

শ্যাভেলের জন্য, পিজিএ চ্যাম্পিয়নশিপে জয় কি তাকে আরও বড় টুর্নামেন্ট জিততে ঠেলে দেবে? নাকি সে মেধার সারিতে আরেকজন হয়ে যাবে যা আর কেউ পায় না?

তিনি মাত্র 30 বছর বয়সী, তিনি তার প্রাথমিক পর্যায়ে রয়েছেন এবং অনেক বছর বাকি আছে, তাই অবশ্যই এই প্রশ্নের উত্তর দেওয়া খুব তাড়াতাড়ি।

ররি ম্যাকিলরয় 12 জুন, 2024-এ ইউএস ওপেনের আগে অনুশীলন রাউন্ডের সময়। গেটি ইমেজ

যাইহোক, একটি জিনিস নিশ্চিত: কেনটাকিতে গত মাসে তিনি যা অর্জন করেছিলেন তার চেয়ে শেউফেলের আরও বড় পরিকল্পনা রয়েছে।

“আমি শুধু একটি বাক্স চেক করেছি, যা সত্যিই দুর্দান্ত, এবং এটি স্পষ্টতই আমার তালিকার শীর্ষে একটি বাক্স,” তিনি বলেছিলেন। “তবে স্পষ্টতই এখনও অনেক কিছু করার আছে।”

Schauffele ইউএস ওপেনে প্রধান চ্যাম্পিয়ন হিসেবে আসাকে একটি “ভিন্ন অনুভূতি, স্পষ্টতই একটি দুর্দান্ত অনুভূতি” হিসাবে বর্ণনা করেছেন: “এটি একটি সম্পূর্ণ ভিন্ন পরীক্ষা। আমি প্রতি সপ্তাহে পৃথকভাবে এটি দেখতে পছন্দ করি এবং এটি একটি বাস্তব পরীক্ষা হবে। গলফের।”

ররি ম্যাকিলরয়, এখানে 2011 সালে, 2011 ইউএস ওপেনে তার প্রথম বড় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। এপি

এই সপ্তাহে পিজিএ টাইটেল জেতা তাকে বাড়তি উৎসাহ দিতে পারে কিনা জানতে চাওয়া হলে, শ্যাফেল বলেন: “আমি নিশ্চিত। হয়তো। আমি সত্যিই এখনও শান্ত হইনি। কিন্তু আমার বড় লক্ষ্য সবসময় শিকারে থাকা। আমি মনে করি আমি যদি রবিবারে সেই ব্যাক নাইনটি খুঁজছি, আমি মনে করি এটা জানা সত্যিই সহায়ক হবে যে আমি এটি আগেও করেছি এবং আশা করি আমি ভালহাল্লায় যা ঘটেছে তা সেখানে ইতিবাচক হিসাবে ফিরিয়ে নিতে পারব।

McIlroy তার প্রত্যাশা সম্পর্কে এই সপ্তাহে ইতিবাচক কথা বলেছেন.

সম্ভবত এই সপ্তাহে তার স্ত্রী, এরিকা স্টল, তাদের 3 বছর বয়সী কন্যা পপির মা, এরিকা স্টলকে তালাক দেওয়ার সিদ্ধান্তের তার উল্টে যাওয়া তার আত্মাকে উত্তেজিত করেছে।

ইউএস ওপেনের অনুশীলন রাউন্ডের সময় জেন্ডার শেউফেলকে দেখছেন। গেটি ইমেজ

“গত 15 বছরে আমার কাজ এবং আমি যা কিছু অর্জন করেছি তার জন্য আমি সত্যিই গর্বিত, তা সিজন শিরোনাম, একক বা বড় চ্যাম্পিয়নশিপ হোক,” ম্যাকিলরয় মঙ্গলবার বলেছিলেন, তার বৈবাহিক পুনর্মিলনের খবর প্রকাশের আগে। . “পঞ্চম মেজর পেতে স্পষ্টতই অনেক সময় লেগেছে, তবে আমি আগের চেয়ে বেশি আত্মবিশ্বাসী যে আমি সেখানে পৌঁছেছি এবং আমি আগের মতোই এটির কাছাকাছি আছি।

“আমি যতটা সম্ভব গল্ফ টুর্নামেন্ট জিততে চাই এবং যতটা সম্ভব বড় চ্যাম্পিয়নশিপ জিততে চাই।”

McIlroy এর লক্ষ্যগুলির মধ্যে একটি হল ইউরোপ থেকে সবচেয়ে বড় গ্র্যান্ড স্লাম বিজয়ী হওয়া।

নিক ফাল্ডোর ছয়টি মেজর রয়েছে। সেভে ব্যালেস্টেরোস আছে পাঁচটি।

ররি ম্যাকিলরয় তার স্ত্রী এরিকা স্টলের থেকে তার বিবাহবিচ্ছেদ প্রত্যাহার করেছেন। গেটি ইমেজ

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কয়েকটি মেজর বিবেচনা করছেন কিনা, ম্যাকিলরয় বলেছিলেন: “আমি মনে করি একটি নম্বর বাছাই করার চেষ্টা করার একমাত্র জিনিস হল আপনি ব্যর্থতা বা হতাশার জন্য নিজেকে সেট আপ করছেন।

“টাইগার জ্যাককে (নিকলাউস) হারাতে চেয়েছিল। দেখে মনে হচ্ছে সে সেখানে নাও যেতে পারে, কিন্তু আমরা কি টাইগারের ক্যারিয়ারকে একটি ব্যর্থতা বিবেচনা করতে যাচ্ছি? অবশ্যই না। সে এখন পর্যন্ত সেরা গল্ফ খেলেছে।”

“যা হতে পারত তার একটা আভাস সবসময় থাকবে। আমি নিজের সাথে এটা করতে চাই না। আমার বয়স যখন 20 বছর তখন কেউ যদি আমাকে বলত যে আমি এখানে 35 বছর বয়সে বসে থাকব এবং এটাই আমার ক্যারিয়ার, আমি করতাম। আমি তাদের বিশ্বাস করিনি এবং আমি রোমাঞ্চিত হতাম।”

ররি ম্যাকিলরয় 11 জুন, 2024-এ ইউএস ওপেনে একটি সংবাদ সম্মেলনের সময় বক্তব্য রাখেন। জন ডেভিড মার্সার – ইউএসএ টুডে স্পোর্টস

“(আমার) এখনও এখানে কিছুটা সময় আছে, আশা করি আগামী 10 বছরে। আমি এখনও ভাবতে চাই যে আমার সামনে আমার একটি ভাল সুযোগ আছে। সেই সংখ্যাগুলি যাই হোক না কেন, মোট যা-ই হোক না কেন, আমি তা মেনে নেব। এবং মনে হচ্ছে আমি একটি খুব ভাল কাজ করেছি হ্যাঁ, উত্তর আয়ারল্যান্ডের একটি ছোট ছেলে একদিন বেঁচে থাকার জন্য গল্ফ খেলার স্বপ্ন দেখেছিল।

বিশ্বের 3 নম্বরে থাকা McIlroy, এবং 2 নম্বরে থাকা Schauffele, প্রথম টি থেকে 1:14 টায় শুরু হওয়া প্রথম দুই রাউন্ডে বিশ্বের নং 1 স্কটি শেফলারের সাথে জুটি বেঁধেছিলেন৷

“এটি একটি অসামান্য গ্রুপের অংশ হওয়া সবসময়ই উত্তেজনাপূর্ণ – বিশ্বের নং 1, 2 এবং 3,” McIlroy বলেছেন। “আমি মনে করি সেই দিনটি, আমি মনে করি এটি ছিল টরি পাইনস, টিভিতে দেখা এবং টাইগার (উডস), ​​ফিল (মিকেলসন) এবং অ্যাডাম স্কটকে সেই জুটিগুলির অংশ হতে পারাটা দারুণ।

“আমি মনে করি এই পর্যায়ে, আমি, স্কটি এবং জেন্ডার সকলেই জড়িত না হওয়ার জন্য যথেষ্ট অভিজ্ঞ, শুধু আমাদের কাজটি করুন, সপ্তাহান্তে নিজেদেরকে ভাল অবস্থানে রাখার জন্য কিছু ভাল ফলাফল পাওয়ার চেষ্টা করুন।”

Source link

Related posts

ভারতের বিদায়, সাবিনাদের ফাইনালের প্রতিপক্ষ নেপাল

News Desk

প্রাক্তন কলেজ মহিলা বাস্কেটবল তারকা হ্যালি ক্যাভেন্ডার লিঙ্কগুলি হিট করেছেন: ‘শোর জন্য ড্রাইভ করুন, ময়দার জন্য শুট করুন’

News Desk

মেসির সাক্ষাৎকার নিতে গিয়ে কেঁদেই দিলেন সাংবাদিক

News Desk

Leave a Comment