প্রাক্তন এনএফএল জেনারেল ম্যানেজার বলেছেন যে জন গ্রুডেন রেইডারদের ছেড়ে যাওয়ার পর থেকে ডেরেক কার ‘উতরাই’ পড়েছেন
খেলা

প্রাক্তন এনএফএল জেনারেল ম্যানেজার বলেছেন যে জন গ্রুডেন রেইডারদের ছেড়ে যাওয়ার পর থেকে ডেরেক কার ‘উতরাই’ পড়েছেন

Las Vegas Raiders এর সাথে নয় বছর কাটিয়ে শুরুর কোয়ার্টারব্যাক হিসাবে ডেরেক কার প্রায় 2023 সালে নিউ অরলিন্স সেন্টসকে তার প্রথম সিজনে প্লে অফে ফিরে পেয়েছিলেন।

কিন্তু যে দিনগুলিতে রাইডার্স একটি ফাঁস হওয়া ইমেল কেলেঙ্কারির কারণে প্রধান কোচ জন গ্রুডেনের সাথে বিচ্ছেদ করেছে, দলের প্রাক্তন মহাব্যবস্থাপক মাইক মায়োক কম প্রভাবিত হয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রাইডার্স জন গ্রুডেন ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডে 15 ডিসেম্বর, 2019-এ রিংসেন্ট্রাল কলিসিয়ামে জ্যাকসনভিল জাগুয়ারস খেলার আগে কোয়ার্টারব্যাক ডেরেক কারের সাথে কথা বলছেন। (জেসন ও. ওয়াটসন/গেটি ইমেজ)

“আমি ভেবেছিলাম জন ডেরেক কারের সাথে একটি অবিশ্বাস্য কাজ করেছেন,” মায়োক “3 অ্যান্ড আউট” রেডিও শোয়ের সাম্প্রতিক পর্বে বলেছিলেন। “জন চলে যাওয়ার পর থেকে ডেরেক নেমে গেছে।”

2021 মৌসুমের মাঝপথে গ্রুডেনকে বরখাস্ত করা হয়। তখনকার বিশেষ দলের কোচ রিচ বিসাকিয়াকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নামকরণ করা হয় এবং 2022 মৌসুমের আগে লাস ভেগাস জোশ ম্যাকড্যানিয়েলসকে নতুন প্রধান কোচ হিসেবে নিয়ে আসে। ডেভ জিগলারও জেনারেল ম্যানেজার হিসেবে মায়োকের স্থলাভিষিক্ত হন।

কার রাইডার্সের সাথে চারবারের প্রো বোলার ছিলেন, যার মধ্যে তিনটি এসেছিল যখন তিনি জ্যাক ডেল রিওর অধীনে কোচ ছিলেন। যখন গ্রুডেন দায়িত্ব গ্রহণ করেন, কার ঋতুগুলির একটি স্ট্রিং শুরু করেন যেখানে তিনি 4,000 গজ বা তার বেশি জন্য নিক্ষেপ করেছিলেন। 2021 সাল থেকে তিনি এই সংখ্যায় পৌঁছাননি।

ভোটাররা স্টেডিয়াম ট্যাক্স প্রত্যাখ্যান করার পরে কানসাস সিটিতে রয়্যালসের প্রধান এবং ভবিষ্যত লুপের জন্য নিক্ষেপ করা হচ্ছে

ডেরেক কার পাশে রয়েছেন

ফ্লোরিডার টাম্পায় 31 ডিসেম্বর, 2023-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে বুকানিয়ারদের বিরুদ্ধে খেলার পর নিউ অরলিন্স সেন্টসের ডেরেক কার। (জুলিও আগুইলার/গেটি ইমেজ)

কোয়ার্টারব্যাক 2021 মরসুমের পরে ট্রেড ব্লকে থাকার গুজব ছিল, কিন্তু মায়োক জোর দিয়েছিলেন যে দলটি কখনই কোনও অফার পায়নি।

“বাস্তবতা হল সবসময় X নম্বর ফ্র্যাঞ্চাইজ কোয়ার্টারব্যাক থাকবে,” মায়ক পডকাস্টে যোগ করেছেন। “নীচে একটি গ্রুপ আছে যার মধ্যে আরও পাঁচ বা ছয়জন লোক রয়েছে যাদের সাথে আপনি জিততে পারবেন বলে আমি মনে করি। … আমি দৃঢ়ভাবে অনুভব করেছি যে প্রতি বছর জনের সাথে, ডেরেক আরও ভাল হয়ে উঠল এবং ’21 মৌসুমের শেষের দিকে, আপনি একজন ডেরেক কার লোক হোক বা না হোক, আমি মনে করি আপনাকে বলতে হবে তিনি একজন শীর্ষ-12 বা শীর্ষ-13 কোয়ার্টারব্যাক ছিলেন।”

Carr 2023 মরসুমে সাধুদের সাথে যোগ দেয়।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ডেরেক কার বনাম বুকস

নিউ অরলিন্স সেন্টস কোয়ার্টারব্যাক ডেরেক কার ফ্লোরিডার টাম্পার রেমন্ড জেমস স্টেডিয়ামে 31 ডিসেম্বর, 2023-এ বুকানিয়ারদের বিরুদ্ধে বল পাস করছেন। (গেটি ইমেজের মাধ্যমে ক্লিফ ওয়েলশ/আইকন স্পোর্টসওয়্যার)

তিনি 3,878 গজ, 25 টাচডাউন পাস এবং আটটি ইন্টারসেপশন দিয়ে শেষ করেছিলেন। 2020 সাল থেকে এই প্রথমবার তিনি 10 টিরও কম বাধা দিয়েছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

দ্বীপপুঞ্জের ম্যাট মার্টিন জানেন যে রেঞ্জার্স রুকি ম্যাট রেম্পে তার পিঠে লক্ষ্য রেখে কী প্রমাণ করতে হবে

News Desk

একই দিনে মুহাম্মাদিয়ার বিজয়

News Desk

Emotional 911 call reveals more about Vontae Davis’ final moments before death

News Desk

Leave a Comment