প্রাক্তন এনএফএল তারকা কেশওন জনসন একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত থাকার অভিযোগে চিফস রাশি রাইসকে তিরস্কার করেছেন
খেলা

প্রাক্তন এনএফএল তারকা কেশওন জনসন একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত থাকার অভিযোগে চিফস রাশি রাইসকে তিরস্কার করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

প্রাক্তন এনএফএল তারকা কেশওন জনসন কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার রুশি রাইসের সাথে বিরক্ত ছিলেন, কারণ সুপার বোল চ্যাম্পিয়ন ডালাসে একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত ছিল এবং ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল।

জনসন ফক্স স্পোর্টসের “অবিবাদিত” পরিস্থিতি সম্পর্কে কথা বলেছেন এবং বলেছিলেন যে তিনি প্রাক্তন এসএমইউ তারকাকে খসড়া করার আগে রাইসের সাথে কাজ করেছিলেন এবং এই জাতীয় যে কোনও ধরণের ঝামেলায় পড়ার চেয়ে ভাল জানেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার অক্সনার্ডের রিভার রিজ ফিল্ডে 31 জুলাই, 2004-এ প্রশিক্ষণ শিবিরের সময় ডালাস কাউবয়-এর কেশওন জনসন হাসছেন। (স্টিফেন ডান/গেটি ইমেজ)

“প্রথমত, এটি রাশির জন্য দুর্ভাগ্যজনক কারণ আমি তাকে চিনি এবং সে আরও ভালভাবে জানার মতো যথেষ্ট বয়সী। তাই, আমি তার উপর রাগান্বিত,” জনসন বলেছিলেন। “আমি আসলে তাকে টেক্সট করেছি। এবং সে আমার কাছে ফিরে আসবে না কারণ আমার টেক্সটটি সুন্দর ছিল না। আমি গত বছর খসড়ার আগে তার সাথে অনেক সময় কাটিয়েছি, খসড়া প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছি, এবং এখানে এলএ-তে সব কিছু, এবং ডালাসেও তাকে বোঝানোর জন্য যে জীবন শুরু করার জন্য প্রস্তুত হচ্ছে, এবং এটি এখন অন্যরকম হতে চলেছে।

“খসড়া থেকে বেরিয়ে এসে, তার এখানে একটি ছোট লাল পতাকা ছিল, সেখানে একটি ছোট পতাকা ছিল। তিনি সবচেয়ে কঠিন, পরিচ্ছন্ন লোক ছিলেন না, এই কারণেই সম্ভবত প্রথম রাউন্ডের পরিবর্তে দ্বিতীয় রাউন্ডে পড়েছিলেন। “এটি কানসাস সিটিতে দুর্দান্ত – দুর্দান্ত পরিবেশ। তারা জানে কীভাবে এমন পরিস্থিতি সামলাতে হয় যা একটু কঠিন হতে পারে।”

জনসন হেনরি রাগসের পরিস্থিতি উল্লেখ করেছেন। প্রাক্তন লাস ভেগাস রেইডার রিসিভারকে 2021 সালে একটি মারাত্মক মাতাল দুর্ঘটনার জন্য 3 থেকে 10 বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল।

রাশির চাল গরম হচ্ছে

মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে GEHA স্টেডিয়ামে 12 অক্টোবর, 2023-এ ডেনভার ব্রঙ্কোস খেলার আগে চিফস ওয়াইড রিসিভার রাশি রাইস। (Scott Winters/Icon Sportswire এর মাধ্যমে Getty Images)

প্রাক্তন লায়ন্স তারকা ক্যামেরন সাটন গার্হস্থ্য সহিংসতার অভিযোগে ওয়ান্টেড হওয়ার পরে নিজেকে পরিণত করেছেন

“কিন্তু আমি সত্যিই তার উপর ক্ষিপ্ত কারণ সে আরও ভাল জানে এবং আমি জানি যে সে আরও ভাল জানে। আমি বুঝতে পারি যে আপনি আপনার ছেলেদের সাথে থাকতে চান এবং আপনি সময় কাটাতে চান – আমি সেগুলি সবই বুঝি। তবে সবারই ভাল জানা উচিত।”

“কারণ শেষ পর্যন্ত, এটি যা লাগে তা হল (আঙুল ছিঁড়ে নেয়)। শুধু এটাই লাগে। দুই বছর আগে আপনাকে যা করতে হবে তা হল হেনরি রাগসকে দেখা। আমিও তাকে চিনতাম। আমি তাকে একই জিনিস বলার চেষ্টা করেছি। আপনি এটা যেমন হতে পারে তা হতে পারে না…এটি এখন ভিন্ন। আপনি সেই নির্দিষ্ট পরিস্থিতিতে কলেজে যেভাবে সাফল্য পান সেভাবে আপনি সেই সাফল্য পাবেন না।”

জনসন বলেছিলেন যে তিনি জানেন না রাইস গাড়ি চালাচ্ছেন কিনা, তবে তিনি “আশা করছেন যে কেউ তার গাড়ি চুরি করছে।”

“কিন্তু যদি সে এর সাথে জড়িত থাকে তবে এটিই সবচেয়ে বোকা জিনিস যার সাথে সে জড়িত থাকতে পারে। দ্রুত গাড়ি চালানোর কথা না বললেই নয়, কেউ রেসিং করা সবচেয়ে বোকা জিনিস, মানুষ।”

রুশি রাইস বনাম ভাইকিংস

মিনিয়াপোলিসে 8 অক্টোবর, 2023-এ ইউএস ব্যাংক স্টেডিয়ামে মিনেসোটা ভাইকিংসের খেলার আগে কানসাস সিটি চিফসের রাশি রাইস। (ডেভিড বার্ডিং/গেটি ইমেজ)

ডালাস পুলিশ চারজন আহত হওয়া দুর্ঘটনার তদন্তে রাইসকে খুঁজছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রাইসের অ্যাটর্নি স্টেট সেন রয়েস ওয়েস্ট সোমবার পরে বলেছিলেন যে তার মক্কেল কর্তৃপক্ষকে সহযোগিতা করছেন। ওয়েস্ট বলেছে যে রাইস “দায়িত্বের সাথে পরিস্থিতি মোকাবেলায় সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মালয়েশিয়াকে ৪১ রানে গুটিয়ে বাংলাদেশের বিশাল জয়

News Desk

একনজরে টি-২০ বিশ্বকাপ

News Desk

কিভাবে জিয়ানকার্লো স্ট্যানটনের গতির অস্পষ্ট অভাব ইয়াঙ্কিদের সবচেয়ে খারাপ সময়ে পুড়িয়ে ফেলেছিল

News Desk

Leave a Comment