প্রাক্তন এনএফএল তারকা টেভিন কোলম্যানের মেয়ে ‘নিজের থেকে শ্বাস নিতে পারেনি’ এবং সিকেল সেল যুদ্ধের মধ্যে তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল
খেলা

প্রাক্তন এনএফএল তারকা টেভিন কোলম্যানের মেয়ে ‘নিজের থেকে শ্বাস নিতে পারেনি’ এবং সিকেল সেল যুদ্ধের মধ্যে তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল

প্রাক্তন এনএফএল প্লেয়ার টেভিন কোলম্যান এবং তার স্ত্রী, আকিলাহ কোলম্যান, তাদের মেয়ে নাজানিন সম্পর্কে একটি হৃদয়বিদারক স্বাস্থ্য আপডেট ভাগ করেছেন।

6 বছর বয়সী সিকেল সেল রোগের সাথে জীবনযাপন করে এবং সম্প্রতি তাকে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছিল, কোলম্যান মঙ্গলবার সামাজিক মিডিয়াতে পোস্ট করা একটি ভিডিওতে প্রকাশ করেছেন।

ভিডিওটিতে দেখা গেছে নাজানিন হাসপাতালে এবং তার বাবার সঙ্গে সময় কাটাচ্ছেন।

“আমার পরিচিত সবচেয়ে স্থিতিস্থাপক মেয়েটির একটি ছোট গল্প,” আকিলা ইনস্টাগ্রামে ভিডিওটির ক্যাপশন দিয়েছেন। তিনি পরে বলেছিলেন যে নাজানিন সম্প্রতি ভেন্টিলেটরে একটি পিরিয়ড কাটিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সান ফ্রান্সিসকো 49ers-এর টেভিন কোলম্যান ফ্লোরিডার মিয়ামিতে 2 ফেব্রুয়ারি, 2020-এ হার্ড রক স্টেডিয়ামে সুপার বোলে কানসাস সিটি চিফদের মুখোমুখি হওয়ার আগে সাইডলাইনে দাঁড়িয়ে আছেন। (মাইকেল জাগারিস/সান ফ্রান্সিসকো 49ers/গেটি ইমেজ)

তিনি আরও ব্যাখ্যা করেছিলেন যে তার অল্পবয়সী মেয়ে “নিজে থেকে শ্বাস নিতে অক্ষম ছিল এবং তার ফুসফুস প্রসারিত করতে এবং তার জন্য শ্বাস নেওয়ার জন্য মেশিনের প্রয়োজন ছিল। তিনি তার প্রথম রক্ত ​​​​সঞ্চালনও পেয়েছিলেন।”

অ্যাকুইলা প্রাক্তন আটলান্টা ফ্যালকনস এবং সান ফ্রান্সিসকো 49ersদের বিধ্বংসী সংবাদের মুখে শান্ত থাকার ক্ষমতার জন্য ফিরে আসার প্রশংসা করেছিলেন। যখন তিনি জানতে পারলেন যে তার মেয়ের সর্বশেষ স্বাস্থ্যগত জটিলতা রয়েছে, তখন আকিলা বলেছিলেন যে তিনি হাইপারভেন্টিলেশনে ভুগছেন।

কার্কের ফ্যালকনরা বলছেন কাইল পিটসের জার্সি নম্বর পেতে কয়েক লাখ ডলার খরচ হবে

ক্যাপশনটি অব্যাহত ছিল: “আমি চেতনার মধ্যে এবং বাইরে দুলছিলাম, যখন আপনি আপনার সন্তানকে আক্ষরিক অর্থে শ্বাস নিতে কষ্ট করতে দেখেন তখন এটি একটি ব্যাখ্যাতীত অনুভূতি।” “টেভিন তার নিজের পরিচালনা করার সময় আমার আত্মাকে শান্ত করতে সক্ষম হয়েছিল। আমি এর জন্য খুব দুঃখিত কারণ এটি তার জন্য এই পদক্ষেপগুলি করার জন্য জায়গা ছেড়ে দেয় না।”

টেভিন কোলম্যান একটি ফুটবল ধারণ করেন

আটলান্টার 16 ডিসেম্বর, 2018-এ মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে টাচডাউনের জন্য আটলান্টা ফ্যালকন্সের টেভিন কোলম্যান বল বহন করছেন। (স্কট কানিংহাম/গেটি ইমেজ)

কোলম্যান পূর্বে তার মেয়ের স্বাস্থ্য সম্পর্কে কথা বলেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে ইন্ডিয়ানা হুসিয়ার ফুটবল দলের সাথে থাকাকালীন তিনি সিকেল সেল রোগের লক্ষণগুলিতে ভুগছিলেন।

2023 সালে পিপল ম্যাগাজিনকে কোলম্যান বলেছিলেন, “আমি আমার মেয়েকে রক্ষা করতে চেয়েছিলাম যখন আমি প্রথম জানতে পারি যে তার এই রোগ আছে।” ” প্রথমত।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

Falcons কোলম্যানকে 2015 NFL ড্রাফটের তৃতীয় রাউন্ডে নির্বাচিত করে। আটলান্টায় তার চারটি মৌসুমে 2,340 গজ দৌড়ে এবং 2017 সুপার বোলে খেলে। তিনি 2019 সালে 49ers-এ যোগদান করেন এবং 2020 সুপার বোল-এ উপস্থিত হন। তারপরে তিনি 2022 সালে সান ফ্রান্সিসকোতে ফিরে আসার আগে 2021 সালে জেটগুলির সাথে স্বাক্ষর করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ইয়াঙ্কিজ আউটফিল্ডার কালেব ফার্গুসন আশা করছেন ডজার্সের বিরুদ্ধে একটি বড় আউটিং তাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে সাহায্য করবে

News Desk

রাহুলের পরিবর্তে পান্তকে চান হরভজন

News Desk

ভারতে নয়, আরব আমিরাতেই হতে পারে টি২০ বিশ্বকাপ

News Desk

Leave a Comment