প্রাক্তন এনএফএল তারকা ড্রু ব্রিস সম্প্রচারে আরেকটি ছুরিকাঘাত করতে আগ্রহী: ‘আসুন এবং আমাকে নিয়ে আসুন’
খেলা

প্রাক্তন এনএফএল তারকা ড্রু ব্রিস সম্প্রচারে আরেকটি ছুরিকাঘাত করতে আগ্রহী: ‘আসুন এবং আমাকে নিয়ে আসুন’

2020 মরসুমের পরে ড্রিউ ব্রিসের দুর্দান্ত এনএফএল ক্যারিয়ার শেষ হয়েছিল।

তিনি একটি রঙ বিশ্লেষক হিসাবে কাজ পরবর্তী NFL মরসুম কাটিয়েছেন. ব্রিস নেটওয়ার্কে তার মেয়াদকালে দুটি গেমের জন্য এনবিসি ঘোষক মাইক টিরিকোর সাথে বুথে কাজ করেছিলেন। তিনি নটরডেম ফুটবল গেমগুলিতেও কাজ করেছিলেন এবং স্টুডিওতে এবং মাঠে “আমেরিকাতে ফুটবল নাইট”-এ হাজির হন।

পরিবারের সাথে আরও বেশি সময় কাটানোর ইচ্ছার কথা উল্লেখ করে ব্রাইস 2022 সালের মে মাসে নেটওয়ার্ক ত্যাগ করেছিলেন। এখন, মনে হচ্ছে প্রাক্তন মিডফিল্ডার সম্প্রচারে ফিরতে আগ্রহী।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্লোরিডার টাম্পায় 9 সেপ্টেম্বর, 2021-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে টাম্পা বে বুকানিয়ার্স এবং ডালাস কাউবয়দের মধ্যে একটি খেলা চলাকালীন ড্রু ব্রিস সাইডলাইনে দাঁড়িয়ে আছেন। (জুলিও আগুইলার/গেটি ইমেজ)

45 বছর বয়সী বৃহস্পতিবার নিউ অরলিন্স সেন্টস অনুশীলন সাইটে ফিরে আসেন কারণ ফ্র্যাঞ্চাইজি তাকে দলের হল অফ ফেমে অন্তর্ভুক্ত করার পরিকল্পনা উন্মোচন করেছিল।

ব্রিসের সম্মান ঘোষণা করে একটি সংবাদ সম্মেলনের সময়, তিনি সম্প্রচারে আরেকটি প্রচেষ্টা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনিও আত্মবিশ্বাসী ছিলেন যে সুযোগ পেলে তিনি পারদর্শী হবেন।

ড্রিউ ব্রিস একটি কার্ক কাজিন-মাইকেল পেনিক্স জুনিয়র মোমেন্ট করতে চলেছেন: সেন্টস 2017 সালে প্যাট্রিক মাহোমেসকে চেয়েছিলেন

“আমি আবার কোন সময়ে এনএফএল গেমগুলি সম্প্রচার করতে পছন্দ করব,” ব্রিস বলেছিলেন। “আমি মনে করি আমি এটিতে সেরা হতে পারি।” ব্রিস পরামর্শ দিয়েছিলেন যে তিনি কলেজ ফুটবল গেমের পরিবর্তে এনএফএল-কেন্দ্রিক সম্প্রচার প্রোগ্রামগুলিতে কাজ করার জন্য উন্মুক্ত থাকবেন, যেমন “বৃহস্পতিবার নাইট ফুটবল”।

মাইক টিরিকো এবং ড্রু ব্রিস মাঠ থেকে সম্প্রচার করেন

এনবিসি স্পোর্টস ধারাভাষ্যকার মাইক টিরিকো, বাম, এবং প্রাক্তন নিউ অরলিন্স সেন্টস কোয়ার্টারব্যাক ড্রু ব্রিস 25 নভেম্বর, 2021 তারিখে নিউ অরলিন্স সেন্টস এবং বাফেলো বিলের মধ্যে খেলার আগে মাঠ থেকে সম্প্রচার করেছেন। (এপি ছবি/টাইলার কাউফম্যান, ফাইল)

“হ্যাঁ, আমি এটা বলেছি। SNF, MNF বা বৃহস্পতিবার নাইট ফুটবল। আপনি প্রস্তুত হলে আমাকে নিয়ে আসুন! ততক্ষণ পর্যন্ত আমি বলকে কোচিং করছি,” ব্রিস X-এ লিখেছেন, আগে টুইটারে।

X এ মুহূর্ত দেখান

সুপার বোল চ্যাম্পিয়ন যোগ করেছেন যে তিনি যে নেতিবাচকতার মুখোমুখি হয়েছেন, যেমন তার অবসরের প্রথম বছরে ভ্রমণের সময়সূচী, যখন তিনি 2022 সালে টেলিভিশন ছেড়ে চলে যান, তখন আর উদ্বেগের বিষয় নয়।

ড্রিউ ব্রিস সাইডলাইন থেকে রিপোর্ট করেছে

16 জানুয়ারী, 2022-এ মিসৌরির কানসাস সিটিতে জেএইচএর অ্যারোহেড স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার্স এবং কানসাস সিটি চিফদের মধ্যে একটি এএফসি বিভাগীয় প্লে-অফ খেলার আগে এনবিসি স্পোর্টসের ড্রু ব্রিস সাইডলাইন থেকে রিপোর্ট করছে। (Scott Winters/Icon Sportswire এর মাধ্যমে Getty Images)

একজন আত্মবিশ্বাসী প্রিস এও উল্লেখ করেছেন যে একজন সম্প্রচারক হওয়া ফুটবল খেলায় “সবচেয়ে বেশি মূল্য আনবে”। দীর্ঘকালীন এমএলবি এবং এনএফএল প্লে-বাই-প্লে ঘোষক জো বাক ব্রিসকে গেম কল করার জন্য “আরো একটি সুযোগ” পাওয়ার সমর্থন করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“যদি এমন কেউ থাকে যাকে কম্পিউটারে একটি নেটওয়ার্কে শীর্ষ বিশ্লেষক হওয়ার জন্য তৈরি করা হয়েছিল, আমি মনে করি এটি ড্রু ব্রিস। আমি তাকে আরও একটি সুযোগ দেখতে চাই,” বক দ্য অ্যাথলেটিকস স্পোর্টস মিডিয়া পডকাস্টকে বলেছেন।

“তার কাছে একটি খেলা আছে, তিনি একটি নতুন কর্মী এবং একটি নতুন লোকের সাথে প্লে-বাই-প্লেতে কাজ করছেন, এবং প্রত্যেকেই উজ্জ্বল হওয়ার প্রত্যাশা করে। আপনি একটি মন্তব্য করতে পারেন, এবং তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের জীবন পান। এটি হাস্যকর।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ওয়ার্ল্ড অ্যাকোয়াটিক্সের ট্রান্সজেন্ডার নীতির বিরুদ্ধে আইনি চ্যালেঞ্জ ব্যর্থ হওয়ার পরে লিয়া থমাসের অলিম্পিক স্বপ্ন ভেঙে যায়।

News Desk

মাস্টার্স ডিনার পার্টি হোস্ট করার সময় এলআইভির নাটক দেখে জন রহম স্পষ্টতই বিরক্ত

News Desk

বাংলাদেশের হয়ে ৫০তম জিতলেন নবাগত তানজিদ তামিম

News Desk

Leave a Comment