প্রাক্তন এনবিএ খেলোয়াড়রা ইউকন এনবিএ প্লেঅফ করতে পারে পরামর্শ দেওয়ার জন্য ইএসপিএন হোস্টে ছিঁড়েছে: ‘ফুল অফ —‘
খেলা

প্রাক্তন এনবিএ খেলোয়াড়রা ইউকন এনবিএ প্লেঅফ করতে পারে পরামর্শ দেওয়ার জন্য ইএসপিএন হোস্টে ছিঁড়েছে: ‘ফুল অফ —‘

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ইএসপিএন-এর মাইক গ্রিনবার্গ সোমবার রাউন্ড তৈরি করেছিলেন যখন তিনি বলেছিলেন যে ইউকন পুরুষদের বাস্কেটবল দল একটি “এনবিএ দল”।

গ্রিনবার্গ এমনকি তার “গেট আপ” হোস্ট জে উইলিয়ামস এবং সেথ গ্রিনবার্গকে জিজ্ঞাসা করেছিলেন যে ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়নরা এনবিএ প্লেঅফ করতে পারে কিনা (এবং তিনি তখন থেকে বলেছেন যে তিনি মজা করছেন)।

হাস্কিস গত বছরের মার্চ ম্যাডনেস প্রতিযোগিতাকে ধ্বংস করেছে, তাদের শেষ আটটি টুর্নামেন্ট গেমে গড়ে 22 পয়েন্ট দ্বারা প্রতিপক্ষকে ছাড়িয়ে গেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

24 মার্চ, 2024-এ বার্কলেস সেন্টারে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে খেলার প্রথমার্ধের সময় কানেকটিকাট হাস্কিসের ট্রিস্টেন নিউটন নং 2 এবং কানেকটিকাট হাস্কিসের হাসান দিয়ারা নং 10 প্রতিক্রিয়া দেখান নিউ ইয়র্ক সিটি. (Getty Images এর মাধ্যমে জিমি শোবেরো/এনসিএএ ছবি)

উইলিয়ামস তার হোস্টকে সহজেই হতাশ করে দিয়েছিলেন, এই বলে যে “তাদের প্রতিভার স্তর, আমি বলব না, তাদের নাটক করার অনুমতি দেবে।” অন্য গ্রিনবার্গ কিছুটা কঠোর ছিল, বলেছিল তাদের “কোন সুযোগ নেই।”

এটি উল্লেখ করা উচিত যে মাইক গ্রিনবার্গ নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটির একজন প্রাক্তন ছাত্র – যেখানে রবিবার রাউন্ড অফ 32-এ হুস্কিস 75-58-এ ওয়াইল্ডক্যাটসকে পরাজিত করেছিল। কিন্তু দুই প্রাক্তন এনবিএ খেলোয়াড় তাকে নিশ্চিহ্ন করে দিয়েছেন।

চ্যান্ডলার পার্সনস এবং লু উইলিয়ামস ফ্যানডুয়েল টিভির “রান ইট ব্যাক” পডকাস্ট নিয়ে আলোচনা করছিলেন, যেখানে প্রাক্তন “গেট আপ” হোস্ট মিশেল বিডল এখন একজন প্রতিভা। বিডল বোঝানোর চেষ্টা করেছিল যে গ্রিনবার্গ ক্লিকবেট ব্যবসায় ছিল না, কিন্তু তারা ছিল না।

UConn খেলোয়াড়রা উদযাপন করছে

UConn গার্ড ট্রিস্টেন নিউটন (2) এবং তার সতীর্থরা নিউইয়র্কে 24 মার্চ, 2024, রবিবার, NCAA টুর্নামেন্টে উত্তর-পশ্চিমাঞ্চলের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের কলেজ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধের শেষ সেকেন্ডে প্রতিক্রিয়া জানায়। (এপি ছবি/মেরি আলতাফার)

ইউসিওএন ড্যান হার্লি বলেছেন এনসিএএ মার্চ ম্যাডনেস-এ পূর্বে শীর্ষ দলগুলির অভাব ‘দুর্ভোগ’

“হ্যাঁ, এটা,” উইলিয়ামস বলল। “এটি এখন,” পার্সন যোগ করেছেন।

উইলিয়ামস বলেন, “এটা গুলি-তে পূর্ণ।” “সুতরাং, যেমন দাঁড়িয়ে আছে, গ্রিনি, ইউকন কি আজ রাতে আটলান্টা হককে পরাজিত করতে পারে? তারা কি এখন শিকাগো বুলসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে? তারা কি মিয়ামি হিটকে হারাতে পারে? এমনকি তারা এনসিএএ চ্যাম্পিয়নশিপও জিততে পারে না, একা একটি জায়গার জন্য প্রতিদ্বন্দ্বিতা করা যাক আদালত।” জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের একটি স্থান। এটা পাগলামি.”

“UConn এর সেরা খেলোয়াড় এখনই ডেট্রয়েট পিস্টনের হয়ে খেলতে যাচ্ছে না,” পার্সন যোগ করেছেন, যার পিস্টন এই বছরের শুরুর দিকে একটি এনবিএ-রেকর্ড 28 টানা গেম হেরেছে। “তাহলে এই কলেজের বাস্কেটবল টিম কীভাবে এনবিএ প্লে অফে যাওয়ার জন্য অপেক্ষা করছে এমন কোনও দলকে পরাজিত করতে পারে? এটা স্রেফ বোকামি।”

গ্রীনবার্গের প্রতিরক্ষায়, ইএসপিএন-এর সর্বশেষ মক ড্রাফ্টে পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের কাছে সামগ্রিকভাবে 5 নং হাস্কিস তারকা ডোনোভান ক্লিংগান এবং 17 নম্বরে স্টেফন ক্যাসেল আটলান্টা হকস, যারা স্যাক্রামেন্টোতে 1 নম্বরে রয়েছে।

ডাইভের পর ডোনোভান ক্লিংগান

ইউকন সেন্টার ডোনোভান ক্লিংগান নিউইয়র্কে শনিবার, 16 মার্চ, 2024, বিগ ইস্ট কনফারেন্সের মারকুয়েটের বিরুদ্ধে একটি NCAA চ্যাম্পিয়নশিপ কলেজ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে ডাঙ্কিংয়ের পরে প্রতিক্রিয়া জানায়। (এপি ছবি/মেরি আলতাফার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“শুধু এই যে আমরা এই কথোপকথন করছি, আমি মনে করি এটি সব বলে,” গ্রিনবার্গ উল্লেখ করেছেন, যদিও এটি প্রাথমিকভাবে তার পয়েন্ট ছিল।

UConn, সামগ্রিকভাবে 33-3, পরের রাউন্ডে গত বছরের জাতীয় চ্যাম্পিয়নশিপের পুনরায় ম্যাচে 5 নম্বর সান দিয়েগো স্টেটের মুখোমুখি হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মেটস টাইলর মেগিলকে আইএল-এর উপর আরেকটি প্রাথমিক ঘূর্ণন আঘাতে স্থান দেয়

News Desk

শিরোপার লড়াইয়ে আজ নেপালের মুখোমুখি বাংলাদেশ 

News Desk

প্রিপ স্পোর্টস রিপোর্ট: গ্রানাডা হিলস (16-1) সফটবলে তার আধিপত্য অব্যাহত রেখেছে

News Desk

Leave a Comment