প্রাক্তন ‘এমএনএফ’ রিপোর্টার লিসা গুয়েরেরো বিতর্কিত কিকার মন্তব্যের পরে এনএফএলের হ্যারিসন বাটকারকে নিন্দা করেছেন
খেলা

প্রাক্তন ‘এমএনএফ’ রিপোর্টার লিসা গুয়েরেরো বিতর্কিত কিকার মন্তব্যের পরে এনএফএলের হ্যারিসন বাটকারকে নিন্দা করেছেন

প্রাক্তন “সোমবার নাইট ফুটবল” সাইডলাইন রিপোর্টার লিসা গুয়েরেরো তার সাম্প্রতিক বিতর্কিত কলেজ স্নাতক বক্তৃতার পরে এনএফএল কোয়ার্টারব্যাক হ্যারিসন বাটকার এবং এনএফএল-এর সমালোচনা করেছেন।

“আরে এনএফএল — আপনি যদি আপনার মহিলা ফ্যান বেস এবং অন্য কোনও প্রান্তিক গোষ্ঠী (সরাসরি সাদা পুরুষরা ইতিমধ্যে আপনার পণ্য দেখছেন) বাড়ানো চালিয়ে যেতে চান তবে আপনার ছেলেকে নিয়ে আসুন,” গুয়েরেরো মঙ্গলবার বাটকারের সমালোচনা করে একটি পোস্টের একটি টুইট উদ্ধৃতিতে বলেছেন। অনুভূত ট্রান্সফোবিক মন্তব্য এবং জাতীয়তা।

বাটকার সাম্প্রতিক দিনগুলিতে কানসাসের বেনেডিক্টিন কলেজে তার বক্তৃতার জন্য গুয়েরেরো এবং অন্যদের কাছ থেকে সমালোচনার মুখে পড়েছেন যা অন্যান্য বিষয়গুলির মধ্যে রাজনীতি, ধর্ম, কোভিড এবং সংস্কৃতিকে স্পর্শ করেছিল।

লিসা গুয়েরো হ্যারিসন বাটকারের মন্তব্য পছন্দ করেননি। @4লিসাগুয়েরো/এক্স

মহিলাদের সম্পর্কে বাটকারের মন্তব্যকে কেন্দ্র করে গুয়েরোর রাগ।

“আজ উপস্থিত মহিলাদের জন্য, এই আশ্চর্যজনক কৃতিত্বের জন্য অভিনন্দন আপনার তরুণ জীবনের এই মুহুর্তে আপনি যা অর্জন করেছেন তার জন্য আপনার গর্বিত হওয়া উচিত,” বাটকার বলেছেন, যেমনটি X-এ শেয়ার করা হয়েছে। বেশিরভাগ অশ্লীল মিথ্যা কথা বলা হয়েছে।

“আপনারা কতজন এই পর্যায়ে বসে আছেন, আপনার ক্যারিয়ারে আপনি যে সমস্ত পদোন্নতি এবং শিরোনাম পাবেন সে সম্পর্কে চিন্তাভাবনা করছেন, তবে আমি উদ্যোগী হয়ে উঠব? অনুমান করুন যে আপনার বেশিরভাগই আপনার বিবাহ এবং এই পৃথিবীতে আপনার সন্তানদের নিয়ে খুব উত্তেজিত।”

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী ইসাবেলই প্রথম হবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন এবং আমি এখন সেই মানুষটি হতে সক্ষম আমার একজন স্ত্রী আছে যিনি তার আহ্বানের দিকে ঝুঁকেছেন… এটা বলা যাবে না যে আমার সমস্ত সাফল্য সম্ভব হয়েছে একটি মেয়ের দ্বারা যার সাথে আমি মিডল স্কুলে ক্লাসে দেখা করেছি, যে বিশ্বাসে পরিণত হয়েছে, আমার স্ত্রী হয়ে উঠেছে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানগুলির মধ্যে একটিকে আলিঙ্গন করেছে সর্বোপরি: একজন গৃহিনী হওয়া।

হ্যারিসন বাটকার তার স্নাতক বক্তৃতার সময়।হ্যারিসন বাটকার তার স্নাতক বক্তৃতার সময়। @BenedictineCollege/ YouTube

প্রাক্তন ফক্স স্পোর্টস হোস্ট তখন একটি 2021 নিবন্ধের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন যাতে বলা হয়েছে যে NFL এর ফ্যান বেসের 46 শতাংশ মহিলা।

“কি খবর @nflcommish – @NFL কি @buttkicker7 এর মহিলা ফ্যানবেস সম্পর্কে মতামত শেয়ার করে? (আপনার ব্যবসার 46% ক্রমবর্ধমান।) আমি ভাবছি @taylorswift13, তার সেরা বন্ধু এবং তার ভক্তরা এই বিষয়ে কী ভাবেন?

মধু, আমি এক দশক ধরে NFL-এর জন্য কাজ করেছি, তারপর এক ডজন বছরেরও বেশি সময় ধরে রিপোর্ট করেছি (7টি সুপার বোল এবং একটি ছোট্ট শো সহ যা আপনি MONDAY NIGHT FOOTBALL বলে শুনেছেন), এবং আমি একজন মালিকের বিরুদ্ধে মামলা করেছি এবং জিতেছি। মোটামুটি নিশ্চিত আমি এই পেয়েছি. https://t.co/E2eh6DCbSp

– লিসা গুয়েরেরো 💃🏽 (@4লিসাগুয়েরো) 15 মে, 2024

গুয়েরেরো বাটকারকে ছিঁড়ে ফেলা অন্যান্য বেশ কয়েকটি পোস্ট পুনঃটুইট করেছেন, পাশাপাশি উল্লেখ করেছেন যে বাটকারের মা বাড়িতে থাকার মা ছিলেন না।

“হ্যারিসনের মা হলেন এলিজাবেথ কেলার বাটকার, স্মিথ কলেজ থেকে রসায়নে ডিগ্রির পাশাপাশি মেডিকেল ফিজিক্সে স্নাতকোত্তর ডিগ্রি সহ একজন দক্ষ একাডেমিক,” তিনি লিখেছেন।

যখন একজন ব্যবহারকারী বলেছিল যে গুয়েরো এনএফএল ভিড়ের অংশ ছিল না, আমি তাকে সাধুবাদ জানাই।

“হানি, আমি এক দশক ধরে এনএফএল-এর জন্য কাজ করেছি এবং তারপরে এক ডজন বছরেরও বেশি সময় ধরে সেগুলিকে কভার করেছি (7টি সুপার বোল এবং একটি ছোট শো সহ যা আপনি মন্ডে নাইট ফুটবল বলে শুনে থাকতে পারেন), এবং আমি একজন মালিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছি ,” সে লিখেছিল. . এবং তিনি জিতেছিলেন। মোটামুটি নিশ্চিত আমি এই পেয়েছি.

Source link

Related posts

মাঠে ১১ জন জাদেজাকে চান চাহার

News Desk

আগস্টের সেরা 'রাজা'

News Desk

চোট নিয়েই সেনেগালের বিশ্বকাপ দলে সাদিও মানে

News Desk

Leave a Comment