প্রাক্তন কলেজ ফুটবল তারকা জনি ম্যানজিয়েল এনসিএএর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করেছেন: ‘এটি কেবল সময়ের ব্যাপার’
খেলা

প্রাক্তন কলেজ ফুটবল তারকা জনি ম্যানজিয়েল এনসিএএর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করেছেন: ‘এটি কেবল সময়ের ব্যাপার’

জনি মানজিয়েল ছিলেন তার যুগের সবচেয়ে জনপ্রিয় কলেজ ফুটবল খেলোয়াড়দের একজন। তিনি টেক্সাস এএন্ডএম-এ কোয়ার্টারব্যাক হিসাবে তার দুই বছরের মেয়াদে 7,820 গজ ছুঁড়েছিলেন। তিনি 2012 সালে হেইসম্যান ট্রফি জিতেছিলেন, এই পুরস্কার প্রাপ্ত প্রথম নবীন হন।

ম্যানজিয়েল একটি পরিবারের নাম হয়ে ওঠে এবং টেক্সাস এএন্ডএম-এ অভূতপূর্ব মনোযোগ এবং রাজস্ব নিয়ে আসে, কিন্তু তার তারকাত্বে উত্থানও বিতর্কে পূর্ণ ছিল। তদন্ত যখন মানজিয়েলের সম্ভাব্য স্বাক্ষর প্রকল্পকে লক্ষ্য করে তখন তিনি NCAA-এর ক্রসহেয়ারে পড়ে যান। তার শৈশব বন্ধু, নেট ফিচ, নগদ-এর জন্য অটোগ্রাফ প্রকল্পের পিছনে মাস্টারমাইন্ড বলে মনে করা হয়।

এনসিএএ-র সাথে মানজিয়েলের ইতিহাস দেওয়া, যখন তিনি সংস্থার ভবিষ্যত সম্পর্কে একটি অশুভ ভবিষ্যদ্বাণী শেয়ার করেছিলেন তখন এটি ঠিক আশ্চর্যজনক ছিল না।

“এফ–কে এনসিএএ,” মানজিয়েল অ্যাকশন নেটওয়ার্কের “ফেভারিট” পডকাস্টে সাম্প্রতিক উপস্থিতিতে বলেছিলেন। “তারা যা কিছু আসে তার প্রাপ্য।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্রাক্তন কলেজ ফুটবল তারকা জনি মানজিয়েল বলেছেন, “এনসিএএ চিরতরে চলে যেতে দেখার আগে এটি কেবল সময়ের ব্যাপার।” (গেটি ইমেজের মাধ্যমে মাইকেল স্টারগেল/এমএলবি-এর ছবি)

ম্যানজিয়েল আরও পরামর্শ দিয়েছেন যে তিনি যা বিশ্বাস করেন তা দেখতে উপভোগ করবেন “এনসিএএর মৃত্যু”।

“এনসিএএ চিরতরে চলে যেতে দেখার আগে এটি কেবল সময়ের ব্যাপার,” মানজিয়েল বলেছিলেন। “আমি এখানে পপকর্নের একটি বালতি এবং আমার পাশে আমার হেইসম্যান ট্রফি নিয়ে বসে থাকব, যেদিন আমি সেই সতর্কতা দেখতে পাব সেই দিনের অপেক্ষায় থাকব।”

জনি ম্যানজিয়েল সারপ্রাইজ কোয়ার্টারব্যাককে এনএফএলের ‘ছাগল’ বলে অভিহিত করেছেন

যদিও নাম, ইমেজ এবং সাদৃশ্য (NIL) এর উত্থান অবশ্যই উল্লেখযোগ্যভাবে কলেজ ক্রীড়াবিদদের ল্যান্ডস্কেপ পরিবর্তন করেছে, এটি কীভাবে শেষ পর্যন্ত NCAA এর সামগ্রিক কাঠামোকে প্রভাবিত করবে তা স্পষ্ট নয়।

টেক্সাস এএন্ডএম গেমে জনি মানজিয়েল

টেক্সাসের কলেজ স্টেশনে 16 সেপ্টেম্বর, 2023-এ কাইল ফিল্ডে টেক্সাস এএন্ডএম অ্যাগিস এবং লুইসিয়ানা মনরো ওয়ারহকসের মধ্যে খেলার প্রথমার্ধের সময় জনি মানজিয়েল দেখছেন। (কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

ম্যানজিয়েল এক দশকেরও বেশি আগে ভ্রু তুলেছিলেন যখন তিনি ড্রেকের মতো সঙ্গীত তারকা এবং লেব্রন জেমসের মতো এনবিএ গ্রেটদের সাথে পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে শুরু করেছিলেন। ব্যক্তিগত বিমানে দেশ পাড়ি দিয়েও সুনাম অর্জন করেন।

কলেজের ক্রীড়াবিদদের সেই সময়ে তাদের নাম, উপমা বা উপমা থেকে লাভের অনুমতি দেওয়া হয়নি, তাই এনসিএএ অবশেষে ম্যানজিয়েলের সম্ভাব্য স্বাক্ষর প্রকল্পের তদন্ত শুরু করে।

2021 সালে, তিনি বারস্টুল স্পোর্টসকে বলেছিলেন যে কেউ তার কাছে এসেছিল এবং তাকে কয়েক হাজার ডলার উপার্জন করার সুযোগ দিয়েছে।

মানজিয়েল বলেন, “আমরা এটা সবই করছি হুডের নিচে, ধরা পড়তে চাই না, যারা ধরা পড়ে তাদের কাছ থেকে শেখার চেষ্টা করছি”। “এবং আমি এই লোকটির অ্যাপার্টমেন্টে ফিরে যেতে পারি বা নাও করতে পারি এবং সম্ভবত 10,000 পিস স্বাক্ষর করেছি। তিনি আমাকে তিন হাজার ডলার দিয়েছেন।”

এফসিএফএলে জনি মানজিয়েল

জর্জিয়ার ডুলুথ-এ 20 ফেব্রুয়ারী, 2021-এ ইনফিনিট এনার্জি অ্যারেনায় ফ্যান-নিয়ন্ত্রিত ফুটবল খেলা চলাকালীন জ্যাপারস-এর জনি ম্যানজিয়েল গ্লেসিয়ার বয়েজের বিরুদ্ধে বল ছুড়ে দেন। (কেভিন সি. কক্স/ফ্যান কন্ট্রোলড ফুটবল/গেটি ইমেজ)

রেগি বুশের জন্য হেইসম্যান ট্রফি খালি করার সিদ্ধান্ত নিয়ে এনসিএএ-র দিকেও মনজিয়েল লক্ষ্য করেছিলেন। এই বছরের শুরুতে, মানজিয়েল ভবিষ্যতে কাপের অনুষ্ঠান এড়িয়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন।

“সতর্ক বিবেচনা এবং বিবেচনার পরে, আমি বিনীতভাবে হেইসম্যান ট্রফি অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নেব যাতে @ রেজিবুশ তার ট্রফি ফিরে পেতে পারে,” মানজিয়েল 2 মার্চ X-এ পোস্ট করেছিলেন। “এটি আমার নৈতিকতা এবং মূল্যবোধের সাথে সারিবদ্ধ নয় কারণ তিনি প্রতি বছর আমাদের সাথে এই মঞ্চে থাকতে পারেন না। রেগি একটি হেইসম্যান ট্রফি। সঠিক কাজটি করুন, @NCAA, বলটি আপনার কোর্টে রয়েছে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2000-এর দশকের ESPN-এর “শীর্ষ 75 কোয়ার্টারব্যাক” তালিকায় মানজিয়েল 13 নম্বরে পৌঁছেছেন।

ক্লিভল্যান্ড ব্রাউনস ম্যানজিয়েলকে প্রথম রাউন্ডে ড্রাফ্ট করেছিল, কিন্তু মাত্র দুই সিজন পরেই তিনি বাইরে ছিলেন। Netflix ডকুমেন্টারি “আনটোল্ড: জনি ফুটবল”-এ ম্যানজিয়েল আসক্তির সঙ্গে তার সংগ্রামের কথা বলেছেন। তিনি বলেছিলেন যে ক্লিভল্যান্ডে তার চূড়ান্ত মরসুমের পরে তার ড্রাগ ব্যবহারের ফলে নয় মাসে তাকে 40 পাউন্ড হারানো হয়েছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

প্যান্থার্স সিরিজের আগে স্বাস্থ্যের ভয়ের পরে রেঞ্জার্স রেডিও বুথে গেমগুলি মিস করবেন স্যাম রোজেন

News Desk

বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রীতি ম্যাচের ভেন্যু প্রস্তুত

News Desk

মেটসের কোডাই সেঙ্গাকে সর্বশেষ ইনজুরির কারণে পিচিং থেকে বরখাস্ত করা হয়েছে

News Desk

Leave a Comment