প্রাক্তন ক্লেমসন বেসবল তারকা রেড রুহলম্যান 29 বছর বয়সে মারা গেছেন
খেলা

প্রাক্তন ক্লেমসন বেসবল তারকা রেড রুহলম্যান 29 বছর বয়সে মারা গেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

রিড রুহলম্যান, একজন প্রাক্তন ক্লেমসন টাইগার্স খেলোয়াড় যিনি দুইবারের অল-আমেরিকান এবং তারপরে কানসাস সিটি রয়্যালস বাছাই করেছিলেন, বুধবার ফ্লোরিডায় মারা গেছেন, স্কুল জানিয়েছে। তার বয়স ছিল 29 বছর।

রুহলম্যান 2014 থেকে 2017 সাল পর্যন্ত টাইগারদের হয়ে খেলেছেন। তিনি তার কলেজিয়েট ক্যারিয়ারে 11 হোম রান এবং 135টি আরবিআই সহ .329 ব্যাটিং করেছেন।

কানসাস সিটি তাকে 2017 সালে এমএলবি ড্রাফটের 35 তম রাউন্ডে নির্বাচিত করেছিল এবং তিনি সংগঠনের ছোট লিগ পদ্ধতিতে তিন বছর অতিবাহিত করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্লেমসন টাইগার্সের আউটফিল্ডার রেড রুহলম্যান 14 মার্চ, 2015, সাউথ ক্যারোলিনার ক্লেমসন এর ডগ কিংসমোর স্টেডিয়ামে নটরডেমের বিরুদ্ধে ডাবলহেডারের প্রথম খেলার সময় ব্যাট করছেন। (David Grooms/Ikon Sportswire/Corbis/Ikon Sportswire এর মাধ্যমে Getty Images)

গ্রিনভিল নিউজ জানিয়েছে যে ফ্লোরিডার হোবে সাউন্ডে একটি গাড়ি দুর্ঘটনায় ওই ব্যক্তি নিহত হয়েছেন।

“ক্লেমসন বেসবল পরিবার এবং যারা তাকে চিনতেন তাদের প্রত্যেকের জন্য এটি খুবই দুঃখজনক,” ক্লেমসনের রুহলম্যানের প্রাক্তন কোচ জ্যাক লেগেট আউটলেটকে বলেছেন। “তিনি একজন খুব ভালো খেলোয়াড় ছিলেন, এবং তার চেয়েও বেশি, তিনি একজন ভালো মানুষ ছিলেন। তার মুখে সবসময় হাসি থাকত এবং একজন দুর্দান্ত সতীর্থ ছিলেন।”

নিখোঁজ প্রাক্তন সাউথ ক্যারোলিনা কোয়ার্টারব্যাক মাছ ধরার ট্রিপ বিভ্রান্ত হওয়ার পরে ফ্লোরিডা উপসাগরের একটি কায়কে জীবিত পাওয়া গেছে

“সবাই তার আশেপাশে থাকা উপভোগ করত। তিনি শান্ত, কম রক্ষণাবেক্ষণ এবং সর্বদা শ্রদ্ধাশীল এবং কৃতজ্ঞ। রেড রুলম্যান বিশ্ব দ্বারা মিস করা হবে।”

রুহলম্যান 2015 সালে সর্ব-আমেরিকা সম্মান অর্জনকারী ইতিহাসের দ্বিতীয় ক্লেমসন নবীন।

টাইলার জ্যাকসন, একজন প্রাক্তন সতীর্থ, রোলম্যানের মৃত্যুকে “অনেক মানুষের জন্য ধ্বংসাত্মক” বলে অভিহিত করেছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অপ্রাপ্তবয়স্কদের মধ্যে, রুহলম্যান রুকি লীগ বার্লিংটন, আইডাহো ফলস এবং একক-এ লেক্সিংটনের হয়ে 251টি খেলা খেলেছেন। মাইনর লিগে 15 হোম রান সহ 261।

ক্লেমসন টুপি

28 মে, 2023 তারিখে ডারহাম, এন.সি.-তে ডারহাম বুলস অ্যাথলেটিক পার্কে এসিসি বেসবল টুর্নামেন্টে মিয়ামি হারিকেনসের বিরুদ্ধে জয়ের পর একটি ক্লেমসন টাইগারদের টুপি এবং গ্লাভস ডাগআউটে বসে আছে। (ইকিন হাওয়ার্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

প্রাক্তন এনএফএল দৌড়ে পিটন হিলিস দুটি শিশুকে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচানোর যন্ত্রণাদায়ক অভিজ্ঞতার কথা স্মরণ করেছেন

News Desk

ক্যাটলিন ক্লার্ক গভীর 3 ড্রেন, ভিক্টোরিয়া ভিভিয়ানদের সাথে একটি জ্বলন্ত মুহূর্তে প্রযুক্তি আঁকতে

News Desk

আম্পায়ারকে হুমকি দিলেন তামিম

News Desk

Leave a Comment