প্রাক্তন জায়ান্ট হাকিম নিক রকি মালিক আল-নাব্রাসের চাপ বুঝতে পেরেছেন: “সে আমাকে নিজের কথা মনে করিয়ে দেয়”
খেলা

প্রাক্তন জায়ান্ট হাকিম নিক রকি মালিক আল-নাব্রাসের চাপ বুঝতে পেরেছেন: “সে আমাকে নিজের কথা মনে করিয়ে দেয়”

মালিক নেব্রেসের জায়গায় ছিলেন হেকিম নিক্স।

এই সপ্তাহে নাবার্স জায়ান্টদের সাথে তার প্রথম থ্রু-দ্য-এয়ার অনুশীলনে পাস ধরতে শুরু করার পনেরো বছর আগে, নিকস প্রথম রাউন্ডে খসড়া তৈরি করা একটি প্রশস্ত রিসিভার ছিলেন, যা যাচাই-বাছাইয়ের সাথে মোকাবিলা করার সময় একটি রুকি হিসাবে উচ্চ স্তরে পৌঁছানোর দ্বারপ্রান্তে ছিল এবং খেলার চাপ। নিউইয়র্ক।

“মিশনে ফোকাস করুন,” নিক্স বলেন। “মূল জিনিসটি হল আপনাকে একটি প্রশস্ত রিসিভার হতে এবং ফুটবল খেলার জন্য নিয়োগ করা হয়েছে। বাকি সবকিছু আসে, তরঙ্গের উপর ঝাঁপিয়ে পড়বেন না। এটাই আমার পরামর্শ। কারণ আপনি যদি এটি উঠে যাওয়ার সময় এটি চালান তবে আপনি আরও ভালভাবে সক্ষম হবেন। এটি নিচের দিকে নিয়ে যান এবং আপনি যা করেন তা করুন।”

Nabers NFL-এর 31 নম্বর র‌্যাঙ্কিং পাসিং অ্যাটাক এবং সহকর্মী প্রাক্তন LSU গ্রেট ওডেল বেকহ্যাম জুনিয়রের সঙ্গে তাৎক্ষণিক তুলনা করার প্রত্যাশা সহ্য করে, যিনি 2019 সালে জায়ান্টস দ্বারা ট্রেড করার পর থেকে সত্যিকার অর্থে ট্রেড করা হয়নি।

সুপার বোল চ্যাম্পিয়ন প্লাক্সিকো বারেস এবং ফ্র্যাঞ্চাইজি গ্রেট আমানি টুমারকে হারানোর বোঝা কমাতে 2009 সালে নিক্স জায়ান্টদের সাথে যোগ দেয়।

হাকিম নিক্স, যিনি 2009-15 সাল থেকে জায়ান্টদের জন্য ব্যাপক গ্রহণকারী ছিলেন, জায়ান্টসের নতুন সংযোজন মালিক নাবার্সের জন্য পরামর্শ দিয়েছেন। গেটি ইমেজ

নিক্সের প্রথম তিনটি নিয়মিত মৌসুমে 3,304 গজ এবং 24 টাচডাউনের জন্য 202টি ক্যাচ পাওয়া গেছে। সুপার বোল XLVI-এর চার-গেমের প্লে-অফ রানের সময় তিনি অরক্ষিত ছিলেন — 444 গজ এবং চারটি টাচডাউনে 28টি ক্যাচ।

সুতরাং, নিউ ইয়র্কে উৎপাদনের মত দেখতে কেমন?

“এটি উচ্ছ্বাস – এটি একটি সেরা অনুভূতি, বিশেষ করে এই বাজারে,” নিক্স বলেছেন৷ “আপনি (আপনার ক্যারিয়ার) পরেও পরিচিত হবেন।” এটি আপনার উত্তরাধিকার এবং আপনি যে ছাপ রেখে গেছেন তার সম্পর্কে, কারণ এই ফ্যান বেসটি খুব বিশেষ কিছু।

কিউ হিসাবে, নিক শনিবার ডেক্সটার লরেন্স সেলিব্রিটি সফটবল গেমে এক ঘন্টার জন্য অটোগ্রাফ স্বাক্ষর করার পরে কথা বলছিলেন।

তিনি সেই প্রাক্তন ছাত্রদের একজন যিনি পোমোনার ক্লোভার স্টেডিয়ামে একটি ইভেন্টে প্রায় 2,000 জনের ভিড়ের মধ্যে সবচেয়ে বেশি মনোযোগ আকর্ষণ করেছিলেন যা সেন্ট ক্রিস্টোফারের জন্য $60,000 সংগ্রহ করেছিল।

এই সমর্থকদের অনেকের মতো, নাবার্স কোচ ব্রায়ান ডাবলের অপরাধের জন্য কী করতে পারে তা দেখার জন্য নিক্স অপেক্ষা করতে পারে না।

“যখন আমি ক্যাচের পরে তার দৌড়ের দিকে তাকাই, তখন সে আমাকে নিজের কথা মনে করিয়ে দেয়,” নিক বলেছেন। “একজন লোক তাকে বাদ দিতে যাচ্ছে না। তাকে তার ছবিতে দেখানো হয়েছে যে সে কিছু তির্যক এবং ওডেল বেকহ্যাম স্টাইলে বাড়িতে নিয়ে যেতে পারে। LSU, তারা সেখানে কিছু ভাল ওয়াইড রিসিভার তৈরি করছে। আমি এই বাছাই নিয়ে খুশি “

জায়ান্ট ওয়াইড রিসিভার মালিক নাবার্স রুকি মিনিক্যাম্প চলাকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

ওয়ান’ডেল রবিনসন, জায়ান্টস স্লটে তার তৃতীয় মরসুমে প্রবেশ করেছেন, ইতিমধ্যেই একটি ক্ষণস্থায়ী শিখর দেখেছেন যে একটি রিসিভিং কর্পসে কী সম্ভব।

নাবার্স এবং অভিজ্ঞ অ্যালেন রবিনসন এবং ইসাইয়া ম্যাকেঞ্জি ওয়ানডেল, জালেন হায়াট, ইসাইয়াহ হজিন্স এবং (সম্ভবত) শেষ পর্যন্ত ড্যারিয়াস স্লেটনের সাথে যোগ দেন, যিনি চুক্তির বিরোধের সময় স্বেচ্ছাসেবী ওয়ার্কআউট এড়িয়ে যাচ্ছেন।

রবিনসন বলেন, “(মালিক) আমাদের সবাইকে সাহায্য করতে যাচ্ছেন। “সত্যিই বিস্ফোরক লোক। সে অনেক ভিন্ন (রিসিভার) পজিশনে খেলতে পারে — ঠিক আমাদের সকলের মতো। আমি নিশ্চিত ডেবস উত্তেজিত কারণ সে আমাদেরকে অনেক ভিন্ন পজিশনে রাখতে সক্ষম এবং অনেক ভিন্ন জিনিস করতে সক্ষম। “

জায়েন্টস ওয়াইড রিসিভার মালিক নাবার্স রুকি মিনিক্যাম্প, শনিবার, 11 মে, 2024 কে ধরেছে। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

নিক, যার কেরিয়ার ইনজুরির কারণে ব্যাহত হয়েছিল, 2015 মৌসুমের পর তিনি অবসর নিয়েছিলেন।

জায়েন্টস ইতিহাসে Nabers সর্বোচ্চ-খসড়া রিসিভার (নং 6)। নিক্সের মতো তার প্রাইমে এলি ম্যানিংয়ের সাথে খেলার সুবিধা পাওয়ার পরিবর্তে, নাবার্স এমন একটি পরিস্থিতিতে প্রবেশ করে যেখানে ড্যানিয়েল জোনস শুরুর কাজ ধরে রাখার জন্য লড়াই করছেন।

নাবার্সের চারপাশে অনুভূতি হল যে তিনি দ্রুত জোনসের কাজের নীতির পাশাপাশি তার নিক্ষেপের গতি এবং নির্ভুলতার জন্য প্রশংসা অর্জন করেছিলেন যখন তিনি একটি সিজন-এন্ড এসিএল টিয়ার থেকে ফিরে আসেন।

এটি নাবার্সের জন্য বিভ্রান্তিগুলিকে আটকানো এবং তার অংশটি করা সহজ করে তোলে।

“আপনি প্রথম রাউন্ড বাছাই হওয়ার উপর খুব বেশি ফোকাস করতে পারবেন না,” নিক্স বলেছেন। “আপনি হতে পারেন সেরা দলের খেলোয়াড় হওয়ার দিকে মনোনিবেশ করুন।”

Source link

Related posts

অবার্ন পিছনে দৌড়ে ব্রায়ান ব্যাটে ফ্লোরিডায় গুলিতে গুরুতর আহত হয়েছিলেন যা তার ভাইকে হত্যা করেছিল

News Desk

আইওয়া বনাম UConn ফাইনাল ফোর লাইভ: ক্যাটলিন ক্লার্ক এবং পেজ বুকাররা মুখোমুখি

News Desk

জাস্টিন থমাস তার নিজ শহরে পিজিএ চ্যাম্পিয়নশিপ জিততে চেয়েছিলেন ‘এত খারাপ’

News Desk

Leave a Comment