প্রাক্তন ডজার জুলিও উরিয়াস তার স্ত্রীকে আক্রমণ করার পরে পাঁচটি অপকর্মের অভিযোগ আনা হয়েছিল
খেলা

প্রাক্তন ডজার জুলিও উরিয়াস তার স্ত্রীকে আক্রমণ করার পরে পাঁচটি অপকর্মের অভিযোগ আনা হয়েছিল

প্রাক্তন ডজার্স আউটফিল্ডার জুলিও উরিয়াসের বিরুদ্ধে গত সেপ্টেম্বরে গার্হস্থ্য সহিংসতার গ্রেপ্তার থেকে শুরু করে একাধিক অপরাধের অভিযোগ আনা হয়েছে, মঙ্গলবার একাধিক প্রতিবেদন অনুসারে।

গত বছরের 3 সেপ্টেম্বর BMO ফিল্ডে একটি LAFC MLS ম্যাচে তার স্ত্রীর সাথে শারীরিক ঘটনার জন্য অভিযুক্ত উরিয়াসের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেসে পাঁচটি অপকর্মের অভিযোগ আনা হয়েছে৷

টিএমজেডের মতে, শারীরিক কিছু হওয়ার আগে পিচার একটি ফুটবল খেলায় মহিলা ভক্তদের সাথে ছবি তোলার পরে উভয়ের মধ্যে তর্ক হয়েছিল, উরিয়া তার চারপাশে অস্ত্র রেখে তাকে একটি বেড়ার মধ্যে চাপা দিয়েছিল বলে অভিযোগ।

জুলিও উরিয়াসকে অভিযুক্ত ঘটনার পর প্রশাসনিক ছুটিতে রাখা হয়েছিল। গেটি ইমেজ

তিনি $50,000 জামিনে মুক্তি পেয়েছিলেন এবং ঘটনার দিন পরে MLB দ্বারা প্রশাসনিক ছুটিতে রাখা হয়েছিল, তার মরসুম শেষ হয়েছিল।

টিএমজেড প্রথম রিপোর্ট করেছে যে বাম-হাতের কলসিকে স্বামী-স্ত্রীর ব্যাটারির একটি গণনা, ডেটিং সম্পর্কের সাথে জড়িত ঘরোয়া ব্যাটারির দুটি গণনা, মিথ্যা কারাদণ্ডের একটি গণনা এবং আক্রমণের একটি গণনার অভিযোগ আনা হয়েছে।

আগামী মে মাসে তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

জানুয়ারিতে, লস অ্যাঞ্জেলেস টাইমস রিপোর্ট করেছে যে লস অ্যাঞ্জেলেস কাউন্টি জেলা অ্যাটর্নি অফিস “দুর্নীতি ফাইলিং বিবেচনার” জন্য মামলাটি সিটি অ্যাটর্নি অফিসে হস্তান্তর করেছে কারণ এটি এই বিষয়ে ফৌজদারি অভিযোগ চাচ্ছে না।

“ভুক্তভোগীর আঘাত বা আসামীর অপরাধমূলক ইতিহাস কোন অপরাধের দাখিল করার অনুমতি দেয় না,” সেই সময়ে দায়ের করা একটি নথিতে বলা হয়েছে।

জুলিও উরিয়াসকে এর আগে MLB সাসপেন্ড করেছিল।জুলিও উরিয়াসকে এর আগে MLB সাসপেন্ড করেছিল। গেটি ইমেজ

উরিয়াস, যিনি মরসুমের পরে একজন ফ্রি এজেন্ট হয়েছিলেন, একটি নতুন দলের সাথে স্বাক্ষর করেননি এবং সেপ্টেম্বরের ঘটনার জন্য এমএলবি দ্বারা তদন্তাধীন রয়েছে।

2019 সালে, একজন মহিলাকে ধাক্কা দেওয়ার জন্য গ্রেপ্তার হওয়ার পরে তাকে MLB-এর গার্হস্থ্য সহিংসতার নীতির অধীনে 20টি গেম স্থগিত করা হয়েছিল।

এ মামলায় তাকে অভিযুক্ত করা হয়নি।

উরিয়াস তার প্রধান লীগে অভিষেক করেন যখন তিনি 19 বছর বয়সে এবং ডজার্সের সাথে আটটি সিজনে পিচ করেছিলেন, 2022 সালে ERA (2.16) লিগে নেতৃত্ব দিয়েছিলেন।

Source link

Related posts

প্রোমোটার মাইক টাইসন এবং জেক পলের লড়াইয়ের জন্য বহু-মিলিয়ন ডলারের ভিআইপি প্যাকেজ অফার করছে

News Desk

হুক্কা লাউঞ্জের ষড়যন্ত্র তত্ত্ব ঘুরতে গিয়ে চিফস ইশাইয়া ব্যাগস পশু নিষ্ঠুরতার অভিযোগে নিজেকে পরিণত করেছেন

News Desk

জায়েন্টস বিলি প্রাইস জরুরী অস্ত্রোপচারের পরে তার শক অবসর ঘোষণা করেছেন

News Desk

Leave a Comment