প্রাক্তন দেশপ্রেমিক ওয়েস ওয়েল্কার প্রকাশ করেছেন যে তিনি নেটফ্লিক্সে টম ব্র্যাডির নৃশংস রোস্ট দ্বারা ‘একটু হতাশ’ হয়েছিলেন
খেলা

প্রাক্তন দেশপ্রেমিক ওয়েস ওয়েল্কার প্রকাশ করেছেন যে তিনি নেটফ্লিক্সে টম ব্র্যাডির নৃশংস রোস্ট দ্বারা ‘একটু হতাশ’ হয়েছিলেন

টম ব্র্যাডির কলঙ্কজনক নেটফ্লিক্স রোস্ট দ্বারা বিচলিত ব্যক্তিদের ক্রমবর্ধমান তালিকায় ওয়েস ওয়েলকারের নাম যোগ করুন।

গত মাসে স্ট্রিমিং জায়ান্টে সম্প্রচারিত প্রাক্তন প্যাট্রিয়টস সতীর্থের বহুল প্রচারিত কমেডি স্পেশাল থেকে তার একটি প্রিয় কৌতুক আছে কিনা তা বুধবার জিজ্ঞাসা করা হলে – এবং ব্র্যাডির পেশাদার মিত্র থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন পর্যন্ত – ওয়েল্কার কোন মন্তব্য করেননি কার্যক্রম.

“সত্যিই নয়, আমি ব্র্যাডির গ্রিলিংয়ে কিছুটা হতাশ হয়েছিলাম। কিছু মজার জিনিস এবং সবকিছু ছিল, কিন্তু আপনি জানেন, এটি এমনই ছিল,” ডলফিনের মিনিক্যাম্প সম্পর্কে ওয়েল্কার বলেন, যেখানে তিনি দলের ব্যাপক রিসিভার হিসেবে কাজ করেছেন। 2022 সাল থেকে কোচ।”

টম ব্র্যাডি এবং ওয়েস ওয়েল্কার (ডানদিকে) ছয় মৌসুমে নিউ ইংল্যান্ডে সতীর্থ ছিলেন। রয়টার্স

প্রাক্তন এনএফএল ওয়াইড রিসিভার মে 2024 সালে ব্র্যাডির নৃশংস নেটফ্লিক্স রোস্টের অংশ ছিল না। এপি

প্রাক্তন প্যাট্রিয়টস রিসিভার, যিনি নিউ ইংল্যান্ডে তাদের ছয়টি মরসুমে একসাথে ব্র্যাডির কাছ থেকে পাস ধরেছিলেন, তিনি ইভেন্টে তার অনুপস্থিতির বিষয়েও কথা বলেছিলেন, যেখানে প্রাক্তন সতীর্থ রব গ্রোনকোস্কি এবং জুলিয়ান এডেলম্যান সাইডলাইনে দেখেছিলেন।

“আমাকে ঘোষক হতে বলা হয়নি। আমাকে পাশে বসতে বলা হয়েছিল এবং রোস্ট করতে বলা হয়েছিল, এবং আমি খুশি যে আমি সেখানে ছিলাম না। আমি অনুমান প্রত্যেককে তাদের নিজস্ব,” ওয়েলকার বলেছেন, প্রো ফুটবল নেটওয়ার্ক অনুসারে।

সাত বারের সুপার বোল চ্যাম্পিয়নের প্রাক্তন স্ত্রী, মডেল জিসেল বান্ডচেন, যা প্রচারিত হয়েছে তার দ্বারা “গভীরভাবে হতাশ” বোধ করার সাথে ব্র্যাডি রোস্টের ফলআউট কয়েক সপ্তাহ ধরে অব্যাহত ছিল।

2024 সালের মে মাসে স্ট্রিমারে সম্প্রচারিত একটি কমেডি বিশেষের সময় টম ব্র্যাডিকে উপহাস করা হয়েছিল। নেটফ্লিক্স

একটি সূত্র মে মাসে পিপল ম্যাগাজিনকে বলেছিল যে বুন্ডচেন – যিনি ব্র্যাডির সাথে ছেলে বেঞ্জামিন, 14 এবং মেয়ে ভিভিয়ান, 11-কে ভাগ করে নিয়েছেন – “রবিবার রাতে একটি বারবিকিউ শোতে তার পরিবারের অসম্মানজনক চিত্রায়নের দ্বারা বিরক্ত হয়েছিলেন।”

প্রাক্তন দম্পতি 2022 সালের অক্টোবরে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছিলেন এবং বুন্ডচেন তখন থেকেই জিউ-জিতসু কোচ জোয়াকিম ভ্যালেন্তের সাথে যুক্ত ছিলেন, যিনি বারবিকিউর জন্যও লক্ষ্যবস্তু ছিলেন।

অগ্নিপরীক্ষার প্রতিফলন করে, ব্র্যাডি গত মাসে “দ্য পিভট”-এ প্রকাশ করেছিলেন যে তিনি “আমার বাচ্চাদের প্রভাবিত করার উপায়টি পছন্দ করেননি।”

টম ব্র্যাডির প্রাক্তন স্ত্রী, জিসেল বুন্ডচেন, নেটফ্লিক্স রোস্টের সময় রসিকতার বাট ছিলেন। মেট মিউজিয়ামের জন্য গেটি ইমেজ/

টম ব্র্যাডি পরে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে রোস্টিং তার বাচ্চাদের যেভাবে প্রভাবিত করেছিল তা তিনি পছন্দ করেন না। টম ব্র্যাডি/ইনস্টাগ্রাম

“আমি পছন্দ করতাম যখন আমার সম্পর্কে জোকস হয়। আমি ভেবেছিলাম সেগুলি অনেক মজার ছিল। এটি আমার বাচ্চাদের যেভাবে প্রভাবিত করেছে তা আমি পছন্দ করিনি,” ব্র্যাডি বলেছিলেন।

“সবচেয়ে কঠিন অংশটি হল তিক্ততার দিকে, যখন আপনি এমন কিছু করেন যা আপনি এক উপায় বলে মনে করেন, এবং আপনি বলেন, ‘আমি আর কখনও তা করব না কারণ এটি বিশ্বের সবচেয়ে বেশি যত্নশীল ব্যক্তিদের প্রভাবিত করে।’ “

“এটি আপনাকে আরও ভাল অভিভাবক করে তোলে, এটির মধ্য দিয়ে যাচ্ছে। কারণ মাঝে মাঝে আপনি নির্বোধ। “আপনি জানেন না… আমি যখন এটিতে প্রবেশ করি, তখন আমি পছন্দ করতাম যে লোকেরা আমাকে নিয়ে মজা করছে।”

ব্র্যাডি 16 বছর বয়সী জ্যাকেরও একজন বাবা, যাকে তিনি প্রাক্তন বান্ধবী ব্রিজেট ময়নাহানের সাথে শেয়ার করেন।

প্রাক্তন প্যাট্রিয়টস এবং বুকানিয়ার্স কোয়ার্টারব্যাক 23 সিজন পরে 2023 সালে NFL থেকে অবসর নিয়েছিলেন এবং এখন ফক্স স্পোর্টস সম্প্রচারকারী হিসাবে তার দ্বিতীয় গিগের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Source link

Related posts

আর কোন ফ্রি থ্রো নয়, মহিলা: মহিলাদের খেলাধুলা সত্যিই এসেছে, এবং এখন “ইয়াসের রানী” এর দিনগুলি বন্ধ করতে হবে।

News Desk

জিমি বাটলার অফ দ্য হিট বাস্কেটবল হল অফ ফেম করার বিষয়ে “চিন্তিত নন”

News Desk

ফাইনালে খেলবেন বেনজেমা!

News Desk

Leave a Comment