প্রাক্তন নিক মালাচি ফ্লিন বেঞ্চের বাইরে পিস্টনের হয়ে 50 পয়েন্ট করেছেন
খেলা

প্রাক্তন নিক মালাচি ফ্লিন বেঞ্চের বাইরে পিস্টনের হয়ে 50 পয়েন্ট করেছেন

প্রাক্তন নিক তার নতুন দলের জন্য একটি ক্যারিয়ার এবং ঐতিহাসিক রাত ছিল।

বুধবার হকসের কাছে পিস্টনের 121-113 হারে মাঠ থেকে 25-এর মধ্যে 18টি শ্যুট করার সময় এবং ছয়টি রিবাউন্ড দখল করার সময় মালাচি ফ্লিন ডেট্রয়েটের হয়ে 50 পয়েন্ট অর্জন করেন।

অসাধারণ প্রচেষ্টা ফ্লিনকে এনবিএ ইতিহাসে বেঞ্চের দ্বিতীয় সর্বাধিক পয়েন্টের জন্য বেঁধেছিল এবং তিনি পিস্টনের ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের থেকে মাত্র সাত পয়েন্ট লাজুক ছিলেন।

মালাচি ফ্লিন, যিনি বেঞ্চ থেকে 50 পয়েন্ট স্কোর করেছিলেন, ডিজাউন্টে মারেকে পরাজিত করেছিলেন এবং হকসের কাছে পিস্টনের 121-113 হারের সময় লে-আপে গোল করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

সানসের হয়ে 9 এপ্রিল, 2019-এ বেঞ্চ থেকে নামার সময় শুধুমাত্র জামাল ক্রফোর্ডের কাছেই বেশি ছিল যখন তিনি 51 পয়েন্ট স্কোর করেছিলেন।

যদিও পিস্টনগুলি বুধবার রাতে সংক্ষিপ্ত হয়ে আসতে পারে, সেই মুহূর্তটি ফ্লিনের জন্য একটি ভাল ছিল, যিনি ওজি অনুনোবিকে বিগ অ্যাপলে নিয়ে আসা চুক্তির অংশ হিসাবে প্রথমে নিক্সের সাথে লেনদেন করেছিলেন কিন্তু তারপরে সময়সীমার মধ্যে ডিল করা হয়েছিল কয়েক সপ্তাহ পরে অ্যালেক বার্কস এবং বোজান বোগডানোভিচের জন্য পিস্টনকে ছুঁড়ে ফেলেন।

নিক্সে আসার পর থেকে কোনো খেলোয়াড় ডেট্রয়েটের সাথে বুধবার ফ্লিনের বড় রাতের কাছাকাছি আসেনি।

খেলার পরে, ফ্লিন সাংবাদিকদের বলেছিলেন যে এটি তার প্রথমবারের মতো এতগুলি পয়েন্ট স্কোর করেছিল, যদিও তিনি উচ্চ বিদ্যালয়ে থাকাকালীন এটি করার কাছাকাছি এসেছিলেন।

“আমি প্রায় হাই স্কুলে এটি করেছি। আমার বয়স 49 এবং আমার কোচ আমাকে টেনে নিয়েছিলেন। আমি এখনও ক্ষোভ ধরে রাখি,” ফ্লিন বলেছেন, অ্যাথলেটিক অনুসারে।

25 বছর বয়সী তার ক্যারিয়ারে প্রতি গেমে গড়ে 5.2 পয়েন্ট, 50-পয়েন্ট গেম সহ যে কোনও খেলোয়াড়ের জন্য NBA ইতিহাসে সর্বনিম্ন স্কোরিং গড়।

“এটি (দৃষ্টিকোণে) রাখা কঠিন কারণ আপনি জিততে চান। তবে এটি অবশ্যই ভাল লাগছে,” ফ্লিন বলেছিলেন। “আমি মনে করি কয়েক দিনের মধ্যে আমি এটিকে পরিপ্রেক্ষিতে রাখতে সক্ষম হব।”

নিক্সের সাথে তার সংক্ষিপ্ত কার্যকালের সময়, তিনি 14টি গেমে উপস্থিত ছিলেন এবং প্রতি গেমে গড়ে 4.3 মিনিটের পাশাপাশি 2.2 পয়েন্ট পান।

ডেট্রয়েট পিস্টনের মালাচি ফ্লিন #18, আটলান্টা, জর্জিয়ার স্টেট ফার্ম এরেনায় 03 এপ্রিল, 2024-এ দ্বিতীয় ত্রৈমাসিকে আটলান্টা হকসের বিরুদ্ধে টাইমআউটের সময় প্রতিক্রিয়া জানায়। মালাচি ফ্লিন হকসের কাছে পিস্টনের ক্ষতির সময় শেষ হওয়ার সময় প্রতিক্রিয়া জানায়। গেটি ইমেজ

নিক্সের সাথে তার শেষ খেলায় তার সেরা পারফরম্যান্স আসে যখন সে ছয় পয়েন্ট করে এবং মাঠ থেকে 4-এর জন্য 2 শট করে।

যখন নিক্সের সাথে তার সময় কম ছিল, তার একজন প্রাক্তন সতীর্থ তাকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানিয়েছেন।

“এভিল ডোন্টে পাগল হয়ে গেছে!!!!” জোশ হার্ট X-তে লিখেছেন, ফ্লিনের ডাকনামের কথা উল্লেখ করে ডন্টে ডিভিন্সেনজোর সাথে তার সাদৃশ্য রয়েছে।

Source link

Related posts

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: ইলিনয় এবং অন্যান্য 18টি রাজ্যে $100 দৈনিক বাজি সহ $1K পর্যন্ত

News Desk

নেইমারকে নিয়ে তার সন্তানের মায়ের আবেগী বার্তা

News Desk

চিফস দলের সদস্য বিজে থম্পসন খিঁচুনি ভোগ করেন এবং একটি দলের মিটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন

News Desk

Leave a Comment