প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার টিমোথি ব্র্যাডলি ভবিষ্যদ্বাণী করেছেন যে মাইক টাইসন তার পরবর্তী বাউটে জেক পলকে ছিটকে দেবেন
খেলা

প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার টিমোথি ব্র্যাডলি ভবিষ্যদ্বাণী করেছেন যে মাইক টাইসন তার পরবর্তী বাউটে জেক পলকে ছিটকে দেবেন

কিংবদন্তি হেভিওয়েট বক্সার মাইক টাইসন এই বছরের শেষের দিকে রিংয়ে তার উচ্চ প্রত্যাশিত প্রত্যাবর্তন করতে প্রস্তুত।

উপশহর ডালাসের AT&T স্টেডিয়ামে ইউটিউব তারকা-বক্সার জেক পলের বিরুদ্ধে 20 জুলাইয়ের লড়াইটি প্রায় চার বছরের মধ্যে টাইসনের প্রথম লড়াই হবে৷ লড়াই যত ঘনিয়ে আসছে, সমর্থক এবং বিশ্লেষকরা ম্যাচের ফলাফলের জন্য তাদের ভবিষ্যদ্বাণী শেয়ার করছেন।

প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন এবং বর্তমান বক্সিং বিশ্লেষক টিমোথি ব্র্যাডলি নিশ্চিত যে শেষ পর্যন্ত টাইসন জয়ী হবেন। ব্র্যাডলি টাইসনের দুর্দান্ত শক্তি এবং বছরের অভিজ্ঞতার দিকে ইঙ্গিত করেছিলেন যখন তিনি তার নকআউট ভবিষ্যদ্বাণীগুলি ভাগ করেছিলেন। তিনি আরও পরামর্শ দিয়েছেন যে লড়াইয়ের ফর্ম্যাট হেভিওয়েট চ্যাম্পিয়নদের সুবিধার জন্য কাজ করবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

(L-R) প্রাক্তন বক্সার মাইক টাইসন সৌদি আরবের রিয়াদে 26 ফেব্রুয়ারি, 2023-এ দিরিয়া অ্যারেনায় জেক পল এবং টমি ফিউরির মধ্যে মিডলওয়েট শিরোপা লড়াইয়ের আগে তাকিয়ে আছেন। (ডানদিকে) জ্যাক পল 29 অক্টোবর, 2022-এ অ্যারিজোনার গ্লেনডেলে ডেজার্ট ডায়মন্ড অ্যারেনায় ব্রাজিলের অ্যান্ডারসন সিলভার বিরুদ্ধে তার ক্রুজারওয়েট বাউটে রিং নিচ্ছেন৷ (ক্রিশ্চিয়ান পিটারসেন/গেটি ইমেজ এবং ফ্রাঙ্কোইস নিল/গেটি ইমেজ)

ব্র্যাডলি বলেছেন: “মাইক টাইসন, তাকে জোরে আঘাত কর, বাবু! এটা ঘটতে পারে। দুই মিনিট মাইক টাইসনের পক্ষে থাকবে… তাকে শরীরে আঘাত কর, তাকে কঠিন গুলি দিয়ে আঘাত কর।” “তার কাছে এই লোকটিকে ছিটকে দেবার ক্ষমতা আছে। ক্ষমতাই শেষ জিনিস যে সে তোমাকে ছেড়ে দেবে। ডিজনি ছেলের কাছ থেকে দু’মিনিটের মধ্যেই এই নরক বের করতে হবে।”

আসন্ন ম্যাচে আট রাউন্ডের প্রতিটি দুই মিনিট স্থায়ী হবে।

বক্সিং কিংবদন্তি জেক পল মাইক টাইসনের আকর্ষণীয় ক্ষমতা সম্পর্কে সতর্ক করেছেন

যদিও ব্র্যাডলি বিশ্বাস করেন টাইসন পলকে ছিটকে দেবেন, পাওলি ম্যালিগন্যাগি দুই যোদ্ধার বয়সের ব্যবধান নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি “লোকটিকে আহত দেখতে চান,” ম্যালিগনাগি সতর্ক করেছিলেন। তিনি আরও বিশ্বাস করেন যে পলকে প্রায়শই আন্ডাররেট করা হয়, এই বলে যে ইউটিউবার থেকে পরিণত-বক্সারও “সবাই তাকে কৃতিত্ব দেয় তার চেয়ে বেশি বিপজ্জনক।”

মাইক টাইসন এবং জেক পল

মাইক টাইসন এবং জেক পল। (জো স্কারনেসি/গেটি ইমেজ; অ্যালেক্স মেনেনডেজ/গেটি ইমেজ)

টাইসন, একবার “গ্রহের সবচেয়ে খারাপ মানুষ” হিসাবে পরিচিত, লড়াইয়ের কয়েক সপ্তাহ আগে 58 বছর বয়সী হবেন। এদিকে, পল এই বছরের শুরুতে 27 বছর বয়সী হয়েছিলেন। পলের বক্সিং রেকর্ড আছে ৯-১।

2022 সালে জেক পল

জ্যাক পল সোমবার, 12 সেপ্টেম্বর, 2022, লস অ্যাঞ্জেলেসে একটি সংবাদ সম্মেলনের সময় কথা বলেছেন। (এপি ছবি/অ্যাশলে ল্যান্ডিস, ফাইল)

2005 সালে কেভিন ম্যাকব্রাইডের কাছে TKO হেরে যাওয়ার পর থেকে টাইসন প্রতিযোগিতামূলকভাবে লড়াই করেননি। তিনি 2020 সালের জুলাই মাসে রয় জোন্স জুনিয়রের সাথে একটি প্রদর্শনী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

টাইসন ইতিহাসের সর্বকনিষ্ঠ বক্সার হিসেবে হেভিওয়েট শিরোপা জিতেছেন। তিনি মার্চে একটি বিবৃতি প্রকাশ করেছিলেন যে তিনি পলের মুখোমুখি হওয়ার জন্য “রিংয়ে নামতে” উত্তেজিত ছিলেন।

“আমি টেক্সাসের আর্লিংটনের AT&T স্টেডিয়ামে জেক পলের সাথে রিংয়ে নামতে খুব বেশি উন্মুখ,” টাইসন বলেছিলেন। “তিনি বছরের পর বছর ধরে একজন বক্সার হিসাবে উল্লেখযোগ্যভাবে বেড়ে উঠেছেন, তাই এটি দেখতে খুব আকর্ষণীয় হবে যে ‘বাচ্চা’র ইচ্ছা এবং উচ্চাকাঙ্ক্ষা GOAT এর অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে কী করতে পারে এটি একটি পূর্ণ বৃত্তের মুহূর্ত যা খুব হবে৷ রয় জোন্সের সাথে আমার লড়াইয়ের আন্ডারকার্ডে আমি তাকে তার বক্সিং যাত্রা শুরু করেছিলাম এবং এখন আমি তাকে নির্মূল করার পরিকল্পনা করছি।

Netflix 20 জুলাই লড়াইটি স্ট্রিম করবে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

নিক্স কিকার জোশ হার্ট এখনও একটি বড় লিড আছে যদিও কোন ফিল্ড গোল না করা

News Desk

শাস্তি পেতে পারেন সাবেক মিস ক্রোয়েশিয়া

News Desk

সস্ত্রীক করোনার টিকা নিলেন অজিঙ্ক রহাণে

News Desk

Leave a Comment