প্রাক্তন মার্লিনস মালিক জেফরি লরিয়া বলেছেন ডেরেক জেটার টিম সিইও হিসাবে অন্যান্য জিনিসের মধ্যে ‘ক্ষেত্রটি নষ্ট করেছেন’
খেলা

প্রাক্তন মার্লিনস মালিক জেফরি লরিয়া বলেছেন ডেরেক জেটার টিম সিইও হিসাবে অন্যান্য জিনিসের মধ্যে ‘ক্ষেত্রটি নষ্ট করেছেন’

সাবেক মিয়ামি মার্লিন্স মালিক জেফরি লরিয়া মনে করেন ডেরেক জেটার একজন দুর্দান্ত শর্টস্টপ ছিলেন, কিন্তু দলের সিইও এবং সহ-মালিক হিসাবে তার সময় কিছু বড় মিস ছিল।

তার নতুন বই, “ফ্রম দ্য ফ্রন্ট রো: রিফ্লেকশনস অফ আ মেজর লিগ বেসবল ওনার অ্যান্ড মডার্ন আর্ট ডিল”-এ লরিয়া জেটারের 2017-2022 মেয়াদের বিষয়ে আলোচনা করেছেন যেটিতে কিছু বড় পরিবর্তন ছিল, যা শেষ পর্যন্ত তার চাওয়া সাফল্যের দিকে নিয়ে যেতে পারেনি।

“(জেটার) একজন দুর্দান্ত খেলোয়াড় ছিলেন, এবং তার কিছু পরামর্শ চাওয়া উচিত ছিল বা এত তাড়াহুড়ো করা উচিত ছিল না,” লুরিয়া নিউ ইয়র্ক ইয়াঙ্কিস কিংবদন্তি এবং হল অফ ফেমারের মিয়ামি হেরাল্ডকে বলেছেন। “শর্টস্টপ খেলা ব্যবসায়িক পরিবেশে সাফল্যের জন্য অনুবাদ করে না। আপনাকে শিখতে হবে, এবং আপনাকে প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্লোরিডার মিয়ামিতে 27 জুন, 2017-এ মারলিনস পার্কে নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন মিয়ামি মার্লিন্সের মালিক জেফরি লরিয়া দেখছেন। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

2017 মরসুম শুরুর আগে ব্রুস শেরম্যানের নেতৃত্বে একটি দলের কাছে দলটিকে বিক্রি করা লরিয়াকে ক্ষুব্ধ করে এমন একটি প্রধান সিদ্ধান্ত, জেটারের সেই বিখ্যাত হোম-চালিত মূর্তিটিকে লোন পার্ক থেকে আউটডোরে সরিয়ে নেওয়ার আহ্বান ছিল।

লোরিয়া তার বন্ধু, রেড গ্রুমসকে $2.5 মিলিয়নে মূর্তিটি ডিজাইন করার জন্য কমিশন দিয়েছিল এবং যখন নতুন স্টেডিয়ামটি খোলা হয়, স্থানীয় দল যখনই ইয়ার্ডে যায় তখন এটি ব্যবহার করার জন্য মাঝখানে ফিট করে।

ইয়াঙ্কিরা মার্লিনদের বিরুদ্ধে বিস্ফোরণ ঘটায়, মৌসুমী লড়াই অব্যাহত থাকায় 4-রান আঘাত করে

“জেটার এসে স্টেডিয়াম ধ্বংস করেছে,” লরিয়া ব্যাখ্যা করেছেন, মিয়ামি হেরাল্ড অনুসারে। “পাবলিক আর্টের ধ্বংস একটি ভয়ঙ্কর জিনিস ছিল।”

যখন কর্মীদের সিদ্ধান্তের কথা আসে, জেটার দ্রুত পুরো রোস্টারকে পুনর্গঠন করে, যার মধ্যে মার্সেল ওজুনা এবং ক্রিশ্চিয়ান ইয়েলিচ-এ ভবিষ্যত অল-স্টার ট্রেডিং অন্তর্ভুক্ত ছিল। তিনি জিয়ানকার্লো স্ট্যান্টনকে অপসারণের জন্য প্রিয় ইয়াঙ্কিজের সাথে একটি চুক্তিও করেছিলেন, যিনি 2017 সালে আগের বছর NL MVP পুরস্কার জিতেছিলেন।

“আমি মনে করি ডেরেক অনুভব করেছিলেন যে তিনি যা করছেন তা সঠিক ছিল,” লরিয়া স্বীকার করেছেন।

ডেরেক জেটার ঢেউ

নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বরোতে 09 সেপ্টেম্বর, 2022-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে টাম্পা বে রেগুলির বিরুদ্ধে একটি খেলার আগে নিউইয়র্ক ইয়াঙ্কিজ দ্বারা সম্মানিত হওয়ার কারণে ডেরেক জেটার বেসবল হল অফ ফেমে ঢেউ খেলেন। (জিম ম্যাককিস্যাক/গেটি ইমেজ)

“আপনাকে এমন কাউকে প্রশংসা করতে হবে যে এটিতে কঠোর পরিশ্রম করতে চায়, তবে সেই নির্বাহী সিদ্ধান্তগুলি নেওয়ার আগে আপনার অভিজ্ঞতা থাকতে হবে। অনেক (তাদের সিদ্ধান্ত) কার্যকর হয়নি।”

জেটার শেষ পর্যন্ত গত বছর মারলিন্সে তার অংশীদারিত্ব বিক্রি করে, যখন দলের সিইও পদ থেকে পদত্যাগ করেন।

ইয়াঙ্কিজের মালিক হ্যাল স্টেইনব্রেনার ব্রায়ান ক্যাশম্যানের ভাগ্যের সিদ্ধান্ত নেন, হারন বুনের ভবিষ্যত কেড়ে নেন: রিপোর্ট

জেটার চলে যাওয়ায় এবং মার্লিন্সের জেনারেল ম্যানেজার কিম এনজি দায়িত্ব নেওয়ার সাথে, মার্লিনস বর্তমানে ন্যাশনাল লিগে তৃতীয় এবং চূড়ান্ত স্থানের মালিক, কারণ তারা সংক্ষিপ্ত 2020 প্রচারাভিযানের পর প্রথমবারের মতো পোস্ট সিজনে ফিরে যেতে চেয়েছিল।

এদিকে, জেটার এই বছর ফক্সের সাথে সম্প্রচার বুথে রয়েছে, এমএলবি দলে যোগদান করেছে। পিনস্ট্রাইপে 20 সিজন পরে 2014 সালে অবসর নেওয়ার পর তিনি ইয়াঙ্কি স্টেডিয়ামে তার প্রথম ওল্ড টাইমার দিবসে যোগ দেবেন।

সিয়াটলে ডেরেক জেটার

ডেরেক জেটার 11 জুলাই, 2023-এ ওয়াশিংটনের সিয়াটেলে টি-মোবাইল পার্কে মাস্টারকার্ড দ্বারা উপস্থাপিত 93তম এমএলবি অল-স্টার গেমের সামনে তাকিয়ে আছেন। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

লরিয়া, যিনি মন্ট্রিল এক্সপোসেরও মালিক ছিলেন, তিনি মার্লিনসের সাথে তার মেয়াদকালে দক্ষিণ ফ্লোরিডার সবচেয়ে পছন্দের লোক ছিলেন না। যদিও 2003 সালে তারা ইয়াঙ্কিজদের বিরুদ্ধে ওয়ার্ল্ড সিরিজ জিতেছিল তখন তিনি একজন মালিক ছিলেন, তার মালিকানার পিছনের অর্ধেক বিতর্ক এবং দুর্বল অনুরাগী অভ্যর্থনা দ্বারা ধাঁধাঁ হয়ে গেছে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

অ্যাঞ্জেল হার্নান্দেজের কুৎসিত খ্যাতিই তার পতনের একমাত্র কারণ ছিল না

News Desk

ক্রীড়া প্রভাবশালী এবং পডকাস্ট হোস্ট Rachel DiMita একটি মাঠের ধারাভাষ্যকার হিসাবে BIG3 যোগদান করেছেন

News Desk

ডাব্লুএনবিএর ব্রিটনি গ্রিনার বলেছেন যে তিনি “একটু হতবাক” হয়েছিলেন যে তিনি অল-স্টার দল তৈরি করার জন্য যথেষ্ট ভাল খেলেছিলেন

News Desk

Leave a Comment