প্রাক্তন মেটস সম্ভাবনা পিট ক্রো-আর্মস্ট্রং শাবকদের পিচ করার জন্য একটি ক্লাচ আরবিআই পেয়েছেন
খেলা

প্রাক্তন মেটস সম্ভাবনা পিট ক্রো-আর্মস্ট্রং শাবকদের পিচ করার জন্য একটি ক্লাচ আরবিআই পেয়েছেন

পিট ক্রো আর্মস্ট্রং প্রায় 13 মাস ধরে মেটসের সদস্য ছিলেন।

তিনি সংগঠনে অনেক বন্ধু তৈরি করেছেন, নিজেকে উপভোগ করেছেন এবং তবুও তিনি এই সপ্তাহ পর্যন্ত সিটি ফিল্ড – এমনকি নিউ ইয়র্ক সিটিতে পা রাখেননি।

“আমি কখনও এরকম কিছু অনুভব করিনি,” এই সপ্তাহে কুইন্সে ভিজিটিং ক্লাবের কাবস আউটফিল্ডার বলেছিলেন। “এটি অদ্ভুত নয়। এটি নতুন এবং উত্তেজনাপূর্ণ।”

পিট ক্রো আর্মস্ট্রং পঞ্চম ইনিংসে একটি বলি ফ্লাই হিট করে ম্যাট মারভিসকে (ছবিতে দেওয়া হয়নি) মেটসের 1-0 ব্যবধানে শাবকের কাছে হারতে স্কোর করতে দেয়। গেটি ইমেজ

ক্রো-আর্মস্ট্রং তার প্রাক্তন সংস্থার জন্য একটি প্রভাব ফেলেছিল কারণ বুধবার রাতে শাবকের 1-0 জয়ের পার্থক্য ছিল পঞ্চম ইনিংসে তার খেলা-জয়ী বলিদান বান্ট।

খেলায় জয়ী আরবিআইকে তার পঞ্চম অ্যাট-ব্যাটে তুলে নেওয়ার আগে, ক্রো-আর্মস্ট্রং জোয় বাট্টোর পরিবর্তনে সুইং করে এবং মিস করেন, তার ব্যাটটি প্রথম বেস লাইনে শুরু করেন যেখানে এটি হাস্যকর ফ্যাশনে প্রতিরক্ষামূলক জালে ধরা পড়ে। মুহূর্ত।

ক্রো-আর্মস্ট্রং 2020 খসড়ার 19 তম সামগ্রিক বাছাই ছিল কিন্তু মহামারীর কারণে অনেক খসড়া বাছাই করে মেটসের বাড়িতে যাননি।

একই কারণে তিনি সেই মরসুমে কোনো ছোটখাটো লীগ খেলায় খেলতে পারেননি, এবং তারপর লো-এ সেন্ট লুইসের হয়ে অভিষেক হয়। 2021 সালে লুসি, যখন সিজন-এন্ডিং কাঁধের অস্ত্রোপচারের প্রয়োজনের আগে তিনি ছয়টি গেম খেলেছিলেন।

যখন তিনি মাঠে ফিরে আসেন, তখন তিনি শাবকের সদস্য ছিলেন।

মেটস 2021 সালের ট্রেড ডেডলাইনে জাভিয়ের বেজ এবং ট্রেভর উইলিয়ামসের জন্য একটি দুর্ভাগ্যজনক বাণিজ্যে তাদের ভবিষ্যতের অংশ বন্ধক রেখেছিল, তারপরে ক্রো আর্মস্ট্রং, এখন 22, শিকাগোর সিস্টেমের মাধ্যমে পিচ করতে দেখেছিল।

এমএলবি পাইপলাইন অনুসারে প্রতিরক্ষামূলকভাবে প্রতিভাধর সেন্টার ফিল্ডার হল শাবকের শীর্ষ সম্ভাবনা, এবং প্রমাণ করার চেষ্টা করছেন যে তিনি প্রধান লিগ পিচিং এবং প্রতিদিনের কাজ পরিচালনা করতে পারেন।

ক্রো-আর্মস্ট্রং সম্ভবত সবসময় মেটস-এর জন্য একটি শর্টস্টপ হওয়ার যোগ্য হবেন, যারা বেজ এবং উইলিয়ামস উভয়ের কাছ থেকে শর্টস্টপ প্রোডাকশন পেয়েছেন কিন্তু এর জন্য অর্থ প্রদান করেছেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

ক্রো আর্মস্ট্রং স্বীকার করেছেন যে তিনি শেষ পর্যন্ত সিটি ফিল্ডে যাওয়ার অপেক্ষায় ছিলেন, কিন্তু মেটসকে দেখানোর জন্য নয় যে তিনি কী হয়েছিলেন: তিনি তার তৈরি করা বন্ধুদের সাথে দেখা করতে চেয়েছিলেন।

নির্দেশমূলক লীগে খেলা এবং পোর্ট সেন্ট লুসিতে মেটস ফ্যাসিলিটিতে কাজ করার মাধ্যমে, ক্রো-আর্মস্ট্রং মার্ক ভেন্টাস, ব্রেট ব্যাটি এবং ফ্রান্সিসকো আলভারেজের মতো সম্ভাবনার সাথে পরিচিত হন।

তিনি এই সপ্তাহে গেমসের আগে মাঠে বেশ কয়েকজন খেলোয়াড়ের সাথে কথা বলেছিলেন এমন এক মুহুর্তে যে ক্রুরা কেবল স্বপ্ন দেখেছিল।

ক্রিওয়ে আমস্ট্রং প্রত্যাশার চেয়ে ভিন্ন জার্সি পরলেও এই শ্রেণীর সম্ভাবনা বড় লিগগুলোকে স্পর্শ করেছে।

“আমি কয়েক বছর ধরে আমার বন্ধুদের দেখার অপেক্ষায় ছিলাম, বিশেষ করে বিগ-লিগ স্টেডিয়ামে,” তিনি বলেছিলেন। “আমরা আজ এই বিষয়ে কথা বলেছি … আমাদের অনেকগুলি (কথোপকথন) ছিল।

Source link

Related posts

প্লে-অফ স্পট থেকে বাদ পড়ার পরে নিক্স রোস্টার যেখানে একটি জটিল মরসুমের দিকে এগিয়ে যাচ্ছে তার একটি অভ্যন্তরীণ চেহারা

News Desk

নাঈমের জোড়া শিকারে ম্যাচে ফিরলো বাংলাদেশ

News Desk

ফিলিস’ ব্রাইস হার্পার উচ্চ বিদ্যালয়ের পিচ অফার করতে প্লেটে উঠে: ‘তুমিই GOAT’

News Desk

Leave a Comment