প্রাক্তন লায়ন্স তারকা ক্যামেরন সাটন গার্হস্থ্য সহিংসতার অভিযোগে ওয়ান্টেড হওয়ার পরে নিজেকে পরিণত করেছেন
খেলা

প্রাক্তন লায়ন্স তারকা ক্যামেরন সাটন গার্হস্থ্য সহিংসতার অভিযোগে ওয়ান্টেড হওয়ার পরে নিজেকে পরিণত করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ক্যামেরন সাটন, প্রাক্তন ডেট্রয়েট লায়ন্স খেলোয়াড়, যিনি গত মাসে ফ্লোরিডায় একটি গার্হস্থ্য সহিংসতার পরোয়ানায় পুলিশ দ্বারা চাওয়া হয়েছিল, রবিবার রাতে নিজেকে পরিণত করেছিলেন।

হিলসবরো কাউন্টি শেরিফের অফিস একটি ভিডিও প্রকাশ করেছে যেখানে দেখা যাচ্ছে সাটন, 29, টাম্পার একটি কারাগারে পৌঁছেছেন৷ সাটনকে শ্বাসরোধ করে গার্হস্থ্য ব্যাটারির অভিযোগে চাওয়া হয়েছিল, যা তৃতীয়-ডিগ্রি অপরাধ এবং পাঁচ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

22শে অক্টোবর, 2023-এ বাল্টিমোরে M&T ব্যাংক স্টেডিয়ামে Ravens খেলার আগে জাতীয় সঙ্গীত চলাকালীন ডেট্রয়েট লায়ন্সের ক্যামেরন সাটন। (মাইকেল ওয়েনস/গেটি ইমেজ)

হিলসবরো কাউন্টি শেরিফ চ্যাড ক্রোনিস্টার বলেছেন, “আইন প্রয়োগকে এড়িয়ে চলার কয়েক সপ্তাহ পরে, এই ব্যক্তি অবশেষে নিজেকে পরিণত করার জন্য সঠিক সিদ্ধান্ত নিয়েছে।” “আমাদের সমাজে গার্হস্থ্য সহিংসতার কোন স্থান নেই, এবং এখানে হিলসবরো কাউন্টিতে কেউই আইনের ঊর্ধ্বে নয়। আমার চিন্তা এই মহিলার সাথে রয়েছে কারণ সে এই লোকটির জঘন্য কাজ থেকে পুনরুদ্ধার করে চলেছে।”

পুলিশ তাকে ওয়ান্টেড ঘোষণা করার পর লায়ন্স সাটনকে ছেড়ে দেয়।

কর্মকর্তারা 7 মার্চ সকাল 5 টার দিকে পিটসবার্গ স্টিলার্সের প্রাক্তন খেলোয়াড় এবং একজন মহিলার সাথে জড়িত গার্হস্থ্য সহিংসতার বিষয়ে একটি আহ্বানে সাড়া দিয়েছিল, কর্তৃপক্ষ জানিয়েছে। শেরিফের অফিস তখন সাটনকে খুঁজে বের করার জন্য জনসাধারণের কাছে সাহায্য চেয়েছিল।

লায়ন্সের সভাপতি রড উড সেই সময় বলেছিলেন যে সাটন দলের অনুশীলন সুবিধায় ছিলেন যখন গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল।

ক্যামেরন সাটন বনাম ব্রঙ্কোস

ডেট্রয়েটে 16 ডিসেম্বর, 2023-এ ফোর্ড ফিল্ডে ডেনভার ব্রঙ্কোসের বিরুদ্ধে থামার পরে লায়ন্সের ক্যামেরন সাটন প্রতিক্রিয়া দেখায়। (রে ডেল রিও/গেটি ইমেজ)

ডালাসে বড় দুর্ঘটনার বিষয়ে পুলিশ প্রধান রাশি রাইসকে খুঁজছে: রিপোর্ট

উড গত সপ্তাহে ফক্স 2 ডেট্রয়েটকে বলেছিলেন, “আমরা সোশ্যাল মিডিয়ায় সবাই একই সময়ে মেমো সম্পর্কে জানতে পেরেছি।” “আমরা ক্যামের সাথে কথা বলতে পেরেছি কারণ সে ইতিমধ্যেই আমাদের বিল্ডিংয়ে ছিল। আমরা তাকে খুঁজে পেয়েছি। সে আমাদের পাওয়ার হাউসের ক্রুদের সাথে ছিল। অনুশীলনের জন্য সে অপ্রত্যাশিতভাবে হাজির হয়েছিল।”

স্টিলার্সের সাথে ছয় বছর কাটিয়ে 2023 মৌসুম শুরু হওয়ার আগে সাটন লায়ন্সের সাথে তিন বছরের, $30 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করেন। তিনি ডেট্রয়েট এবং তাদের তিনটি প্লে অফ গেমের জন্য 17টি গেম খেলেন এবং শুরু করেন।

2023 সালে তার ক্যারিয়ার-উচ্চ 65টি ট্যাকেল এবং একটি বাধা ছিল। তিনি সদ্য স্বাক্ষরিত কার্লটন ডেভিসের সাথে 2024 মৌসুমে স্টার্টার হবেন বলে আশা করা হয়েছিল।

টেনেসির বাইরে 2017 খসড়ার তৃতীয় রাউন্ডে পিটসবার্গ জর্জিয়ার জোনেসবোরোকে বেছে নিয়েছিল। তিনি পিটসবার্গের সাথে তার পঞ্চম মরসুমে স্টার্টার হওয়ার জন্য তার পথে কাজ করেছিলেন।

ছবি তুলেছেন ক্যামেরন সাটন

ডেট্রয়েট লায়ন্স কর্নারব্যাক ক্যামেরন সাটনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। (হিলসবোরো কাউন্টি শেরিফের অফিস; গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্টিলার্সের সাথে, তিনি 84টি ক্যারিয়ার গেমে আটটি বাধা সহ মোট 168টি ট্যাকল করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফাইনালে উঠার লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে বরিশাল

News Desk

এএস রোমার কোচে হলেন মরিনহো

News Desk

মেতে 4টি সেভ করে ফাউল স্ট্রেচের মধ্যে মেটস আহত তালিকায় এডউইন ডিয়াজকে রাখে

News Desk

Leave a Comment