প্রাক্তন লায়ন ক্যামেরন সাটন পুলিশকে এড়িয়ে যাওয়ার কয়েক সপ্তাহ পরে গার্হস্থ্য সহিংসতার অভিযোগের মধ্যে আত্মসমর্পণ করেছেন
খেলা

প্রাক্তন লায়ন ক্যামেরন সাটন পুলিশকে এড়িয়ে যাওয়ার কয়েক সপ্তাহ পরে গার্হস্থ্য সহিংসতার অভিযোগের মধ্যে আত্মসমর্পণ করেছেন

প্রাক্তন লায়ন্স কর্নারব্যাক ক্যামেরন সাটন আইন প্রয়োগকারীকে এড়িয়ে চলার পর রবিবার নিজেকে কর্তৃপক্ষের কাছে পরিণত করেছেন, হিলসবরো কাউন্টি শেরিফের অফিস ঘোষণা করেছে।

ফ্লোরিডার লুটজে একটি বাড়িতে ঘটে যাওয়া একটি কথিত গার্হস্থ্য সহিংসতার ঘটনায় সাটনকে 7 মার্চ থেকে খুঁজছেন।

ক্যামেরন সাটন রবিবার নিজেকে হিলসবরো কাউন্টি শেরিফের অফিসে পরিণত করেছেন। হিলসবরো কাউন্টি শেরিফের অফিস

ওই দিনই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

ইএসপিএন রিপোর্ট করেছে যে সাটনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে, যার মধ্যে শ্বাসরোধ করে ঘরোয়া ব্যাটারির চার্জ রয়েছে, যা একটি তৃতীয়-ডিগ্রি অপরাধ যা পাঁচ বছর পর্যন্ত কারাদণ্ডের দণ্ডনীয়।

শেরিফের অফিস সাদা লম্বা-হাতা শার্ট এবং সরিষা রঙের শর্টস পরা অবস্থায় ওরিয়েন্ট রোড জেলে কর্তৃপক্ষের কাছে সাটনের আত্মসমর্পণের একটি ছোট ক্লিপ প্রকাশ করেছে।

হিলসবরো কাউন্টি শেরিফের অফিস থেকে প্রকাশিত একটি সংবাদ অনুসারে, সাটন রাত 8:24 টায় আত্মসমর্পণ করার জন্য কারাগারে পৌঁছেছিলেন, তার অ্যাটর্নি পুলিশকে অবহিত করার প্রায় এক সপ্তাহ পরে তিনি নিজেকে হাজির করবেন।

শেরিফ চ্যাড ক্রনিস্টার একটি বিবৃতিতে বলেছেন, “আইন প্রয়োগকারীকে এড়িয়ে চলার কয়েক সপ্তাহ পরে, এই ব্যক্তি অবশেষে নিজেকে পরিণত করার জন্য সঠিক সিদ্ধান্ত নিয়েছে।” “আমাদের সমাজে গার্হস্থ্য সহিংসতার কোনো স্থান নেই, এবং হিলসবরো কাউন্টিতে কেউই আইনের ঊর্ধ্বে নয়। আমার চিন্তা এই মহিলার সাথে রয়েছে কারণ তিনি এই লোকটির জঘন্য কাজ থেকে পুনরুদ্ধার করতে চলেছেন।

ক্যামেরন সাটন রবিবার কর্তৃপক্ষের কাছে নিজেকে পরিণত করেছেন। HCSO

সাটন লায়ন্স সুবিধায় ছিলেন যখন সংস্থাটি ওয়ারেন্ট সম্পর্কে জানতে পেরেছিল এবং তাকে নিজেকে ফিরে আসার পরামর্শ দিয়েছিল, দলের সভাপতি রড উড ফক্স 2 কে এনএফএল মালিকদের সভায় বলেছিলেন।

তারা পরামর্শ দিয়েছিল যে তিনি “সঠিক কাজটি” করার আগে ফ্রন্ট অফিস দিনের পরে দেখা করেছিলেন এবং তাকে মুক্তি দেওয়ার জন্য নির্বাচন করেছিলেন।

আউটলেটটি আরও জানিয়েছে যে হিলসবরো কাউন্টি শেরিফের অফিসের একজন মুখপাত্র উল্লেখ করেছেন যে প্রমাণগুলি নির্দেশ করে যে অভিযুক্ত শিকারের শরীরে ক্ষত রয়েছে।

লায়ন্স কর্নারব্যাক ক্যামেরন সাটন রবিবার নিজেকে হিলসবরো কাউন্টি শেরিফের অফিসে পরিণত করেছেন। হিলসবরো কাউন্টি শেরিফের অফিস

গত মৌসুমে লায়ন্সের হয়ে খেলেছেন ক্যামেরন সাটন। এপি

সাটন 2023 মরসুমের আগে লায়ন্সের সাথে তিন বছরের, $33 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন তার আগে স্টিলার্সের সাথে ছয়টি সিজন পরে।

2023-24 নিয়মিত মৌসুমে সাটনের একটি ইন্টারসেপশন এবং 65টি সম্মিলিত ট্যাকল ছিল।

Source link

Related posts

জালেন ব্রুনসনের স্ত্রী কীভাবে নিক্সের প্লে-অফ জয়ে তার ঐতিহাসিক খেলা উদযাপন করেছেন

News Desk

সাইন ব্রায়ান ডাবল জায়েন্টস প্লে-কলার হিসাবে দায়িত্ব নিচ্ছেন — এবং এর অর্থ কী

News Desk

নিক্সের জঘন্য গেম 5 76ers-এর কাছে হার স্টিফেন এ. স্মিথ: “এফ-কে!”

News Desk

Leave a Comment