প্রাক্তন WWE তারকা নাটালি ইভা মারি তাকে শিকারে পরিণত করার জন্য PETA কে কৃতিত্ব দেন
খেলা

প্রাক্তন WWE তারকা নাটালি ইভা মারি তাকে শিকারে পরিণত করার জন্য PETA কে কৃতিত্ব দেন

প্রাক্তন WWE তারকা নাটালি ইভা মারি, পেশাদার রেসলিংয়ে ইভা মারি নামে পরিচিত, কেন তিনি শিকার করা বেছে নিয়েছেন সে সম্পর্কে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে PETA-কে ধন্যবাদ জানিয়েছেন৷

প্রাক্তন কুস্তিগীর হুক অ্যান্ড ব্যারেল ম্যাগাজিনের সর্বশেষ সংখ্যার প্রচ্ছদে উপস্থিত হয়েছেন। তিনি বলেছিলেন যে তার গডফাদার মাছ ধরা পছন্দ করতেন, কিন্তু তিনি যখন ছোট ছিলেন তখন তিনি এটি অনুশীলন করেননি কারণ তিনি দলের খেলায় খুব ব্যস্ত ছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পেশাদার কুস্তিগীর ইভা মারি 21শে আগস্ট, 2021 তারিখে ম্যান্ডালয় বে রিসোর্ট এবং ক্যাসিনোতে ডেলানো লাস ভেগাসে পার্টির পরে WWE সামারস্লামে যোগ দিচ্ছেন। (ডাব্লুডাব্লুই সামারস্লামের জন্য পার্টির পরে ব্রায়ান স্টেফি/গেটি ইমেজ)

তিনি কীভাবে নিজের মাংস সংগ্রহ করেন তা নিয়ে আলোচনা করার সময়, তিনি ম্যাগাজিনের কাছে প্রকাশ করেছিলেন যে তিনি কারখানার চাষ সম্পর্কে PETA ডকুমেন্টারি দেখার পরে শিকার শুরু করেছিলেন।

“আমাকে জেলে বানানোর জন্য PETA কে চিৎকার করুন,” তিনি বলেছিলেন। “আপনাকে অনেক ধন্যবাদ। কারণ তারা শিল্প চাষ প্রদর্শন করে সমস্ত কঠোর পরিশ্রম করেছে… তাই এখন আমি নিজের মাংস নিজেই শিকার করতে যাব। আপনার মাংস কোথা থেকে আসে তা আপনার জানা উচিত।”

যাইহোক, এটি বেশিরভাগই বন্য খেলার মাংস দ্বারা সরবরাহিত পুষ্টির উল্লেখ করে।

“অবশ্যই একটি কারণ ছিল খাবার। (স্বামী জোনাথন কাওয়েল) সত্যিই পুষ্টি এবং স্বাস্থ্য এবং সুস্থতার বিষয়ে যত্নশীল। এবং যে কেউ ‘টোটাল ডিভাস’ এবং এই জাতীয় জিনিসগুলি দেখে আমার যাত্রা অনুসরণ করেছেন, সত্যিই জানেন যে আমি সত্যিই বিশ্বাস করি যে স্বাস্থ্যই সম্পদ। “

2019 সালে লস অ্যাঞ্জেলেসে ইভা মারি

ইভা মেরি 14 মে, 2019, লস অ্যাঞ্জেলেসে। (গোটব্যাব ইমেজ/পাওয়ার-গ্রিফিন/জেসি)

WWE তারকা রিয়া রিপলি ইনজুরির কারণে মহিলাদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ ত্যাগ করেছেন

“যদি আপনার স্বাস্থ্য না থাকে তবে আপনার কিছুই নেই। আমি চিন্তা করি না: আপনি ধনী হতে পারেন এবং আপনার মনে হয় এমন সমস্ত জিনিস থাকতে পারে যা আপনাকে খুশি করবে। কিন্তু যদি আপনার স্বাস্থ্য না থাকে তবে আপনি হয়ে গেছে।”

তিনি যোগ করেছেন যে তিনি বিশ্বাস করেন যে শিকার করা একটি জিনিস যা মানুষের “করতে হবে”।

“শিকার আপনাকে খাবারের অনেক বেশি প্রশংসা করে এবং আমরা নিশ্চিত করি যে আমরা যে বন্য খেলাটি গ্রহণ করি তা থেকে কোন অপচয় না হয়,” তিনি বলেছিলেন। “যখন আপনি সেখানে যান এবং এই সুন্দর, মহিমান্বিত প্রাণীটি দেখতে পান, তখন এটি আশ্চর্যজনক।

ইভা মেরি এবং পর্বত

নাটালি ইভা মারি এবং গেম অফ থ্রোনস অভিনেতা হাভুর জুলিয়াস বজর্নসন নিউ ইয়র্ক সিটিতে 16 এপ্রিল, 2019-এ মনস্টার এনার্জি REIGN টোটাল বডি ফুয়েল পারফরম্যান্স ড্রিঙ্কের লঞ্চ উদযাপনের জন্য টাইমস স্কোয়ারের মধ্য দিয়ে একটি পদযাত্রার নেতৃত্ব দিচ্ছেন৷ (ব্রায়ান অ্যাশ/গেটি ছবি REIGN টোটাল বডি ফুয়েলের জন্য)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি মনে করি যে কেউ এটি আগে কখনও করেনি তাদের অন্তত একবার চেষ্টা করা উচিত। আমি বুঝতে পারি এটি সবার জন্য নয়। কিন্তু একবার চেষ্টা করলে আমি মনে করি এটি অনেক লোককে বুঝতে সাহায্য করবে এটি কী, ভালবাসা। এবং প্রশংসা এবং সমস্ত অনুভূতি “

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের চূড়ান্ত সূচি দেখে নিন

News Desk

জ্যালেন ব্রুনসন এবং জোশ হার্ট পেসারদের বিরুদ্ধে সিজন ফাইনালের পরে MSG-এর বাইরে নিক্স ভক্তদের ভালবাসা দেখান

News Desk

রাসেল ও জেমি… আমরা একটা দল, বললেন তামিম

News Desk

Leave a Comment